মোবাইল রিচার্জ করে আয় করুন দৈনিক ৫০০ টাকা। সাথে পাবেন ফ্রী রিচার্জ ও রিওয়ার্ড।

ধরুন আপনার পেপাল একাউন্ট অথবা নিজস্ব অনলাইন ব্যাংক একাউন্ট আছে! যেটা আমি নিজেই বাংলাদেশ থেকে সম্পুর্ন বাংলাদেশি ফোন নম্বর দ্বারা তৈরি করেছি। এখন সেখানে থাকা ডলার আপনি কীভাবে ব্যবহার করবেন? একদম সহজ সেটা মোবাইল রিচার্জের মাধ্যমে নিয়ে নিন। কিন্তু কীভাবে? ব্লগটি পড়ুন,উত্তর পেয়ে যাবেন। আর হ্যা, সে মোবাইল রিচার্জ এর মাধ্যমে আবার যদি আপনি ভালো মুনাফা লাভ করেন তাহলে তো কোনো কথাই নেই! আর এভাবে আমরা ফ্রীতে ক্যাশব্যাক, আবার নিজের পেপাল একাউন্টের ডলারও ব্যবহার করতে পারি। এমন কি প্রথম বার মোবাইল টপআপে দেওয়া যাবে ২০ টাকা ফ্রী রিচার্জ! পেপাল একাউন্ট না থাকলে একদম শেষ পর্যন্ত দেখুন। শেষের দিকে এ নিয়ে আলোচনা হয়েছে।

 

তবে এর আগে বলে রাখছি আমরা কোন ওয়েবসাইটে গিয়ে ফ্রী মোবাইল টপ আপ এবং পেপাল ব্যবহার করে বাংলাদেশি ফোনে মোবাইল  টপআপ নিয়ে নিতে পারি। সাইটটির নাম হলো  www.etopuponline.com। এখানে আপনি প্রতিবার মোবাইল Topup করলেই পাবেন রিওয়ার্ড পয়েন্ট। যেগুলো ব্যবহার করে আপনি ফ্রী রিচার্জ নিতে পারবেন। বলে রাখা ভালো, এটি একটি আন্তর্জাতিক মোবাইল টপআপ সাইট। এখানে যেকোনো দেশের যেকোনো সিম অপারেটরে মোবাইল রিচার্জ করা যায়। এখানে আপনি কিভাবে রেজিস্ট্রেশন করবেন চলুন সে বিষয়ে জেনে নিই।

 

রেজিষ্ট্রেশনঃ এখানে রেজিস্ট্রেশন গুগল একাউন্ট, ফেসবুক একাউন্ট অথবা ইমেইলের মাধ্যমে করতে পারবেন। কাজেই কোনো রূপ সমস্যা হবে না। 

এখানে আমরা ২ মেথডে মোবাইল টপআপ নিতে পারি। ১) ক্রেডিট কার্ডের মাধ্যমে। ২)পেপাল একাউন্টের মাধ্যমে। আবার এখানে আপনার সর্বনিম্ন ৫ ডলার থেকে ১০ ডলার পর্যন্ত মোবাইল রিচার্জ হিসেবে নিতে পারবেন। 

 

পেপালে ডলার নিবো কিভাবেঃ Clip Claps, Whaff Rewards প্রভৃতি এপ্সের মাধ্যমে আমরা ডলার আয় করে সরাসরি পেপালে নিতে পারি। এবং আপনি যদি পেপাল বিজনেস একাউন্ট খুলতে চান তাহলে আপনি বাংলাদেশি মোবাইল নম্বর ব্যবহার করে পেপাল খুলতে পারবেন। এরকম হাজারো সাইট আছে যেখান থেকে আপনারা নিমিষেই ডলার নিতে পারবেন কাজ করে। আর কিছু না পারলে 2Captcha সাইটে গিয়ে ক্যাপচা পূরণ করে পেপালে ডলার নিয়ে নিন। পেপাল খুলবেন কীভাবে এ নিয়ে দ্বিধা থাকলে শেষ পর্যন্ত দেখুন।

 

রিচার্জ/টপআপ করব কিভাবেঃ এখানে দুই ভাবে টপআপ নিতে পারবেন। ১)নরমাল টপআপ, ২)অটো টপ আপ।

নরমাল টপআপে আপনাকে শুধু মাত্র টপআপ অপশনে গিয়ে, সেখানে দেশ সিলেক্ট করে নম্বর লিখবেন। তারপর আপনি টপআপে ক্লিক করবেন। এরপর আপনি কত টাকা টপ আপ করবেন তা সিলেক্ট করে ক্রেডিট কার্ড বা পেপালের মাধ্যমে টপআপ নিতে পারবেন। পেপালের মাধ্যমে টপআপ নিতে হলে সেখানে আপনাকে পেপাল একাউন্টে লগিন করতে হবে। অটো টপ আপ মূলত সেট করে দিয়ে হয় কখন নিবেন! যেমনঃ এত তারিখের এত সময়ে আমার একাউন্ট থেকে এত টাকা মোবাইল রিচার্জ যাবে।

 

কিভাবে আয় হবেঃ এখানে ৫ ডলার যদি টপআপ নেন, তাহলে আপনাকে এর ১০ ভাগ মানে ৫০ সেন্ট দেয়া হবে মুনাফা। এভাবে ১০০ ডলার যদি টপ আপ করেন তাহলে ১০ ডলার আপনার লাভ হবে। এভাবে যদি আপনি ডলার কিনে একটি টপ আপ সেন্টার খুলে নিতে পারেন, তাহলে প্রতিদিন কমপক্ষে ৫০০ টাকা আয় হবে।

 

সাইটটি কি ট্রাস্টেড?  এটি ১০০% ট্রাস্টেড। এটি McAFee, GoDaddy, TrustWave এর মতো ওয়েবসাইট দ্বারা সার্টিফাইড। পেপাল একাউন্ট না থাকলে দ্রূত নিচের ব্লগটি পড়ুনঃ

/ বাংলাদেশ থেকে ভেরিফাইড পে পাল একাউন্ট তৈরি করুন। 

২/মাত্র ১ সপ্তাহে নিন ১৫ ডলারের গুগল প্লে গিফট কার্ড একদম ফ্রীতে।

৩/অনলাইন আয়ের কতগুলো বেস্ট বাংলাদেশী সাইট।জেনে নিন।

Related Posts

12 Comments

মন্তব্য করুন