যাদের অ্যান্ড্রয়েড ফোন এর রেম কম তারাও ইন্সটল করুন শতশত অ্যাপ কিভাবে বিস্তারিত পড়ুন

অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীদের জন্য একটি ট্রিক্স নিয়ে হাজির হলাম আশা করি আপনাদের কাজে লাগবে । কেমন আছেন সকলে আশা করি ভাল আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি । আজকে আমি কথা বলব , যাদের , অ্যান্ড্রয়েড ফোন গ্লাসের দাম কম রয়েছে তারা , কিভাবে আপনাদের ইচ্ছা মত হাজার থেকে শতখানেক সফটওয়্যার ইন্সটল করতে পারেন এবং আপনাদের ভুল হবেনা ।

বর্তমানে এন্ড্রয়েড ফোন গোলাপের র্যাম এবং ইন্টারনাল স্টোরেজঃ বেশি তাই আপনারা অসংখ্য সফটওয়্যার ইন্সটল করতে পারেন কিন্তু যাদের অ্যান্ড্রয়েড ফোন কমদামের এবং যাদের অনেক সফটওয়্যার ইনস্টল করার প্রয়োজন হয় । তারা কিভাবে ইনস্টল করবেন সে বিষয় নিয়ে কথা বলবো ।

আপনাদের এই পোস্ট সকলের পড়া উচিত বলে আমি মনে করছি । কারণ – আপনি গুগল প্লে স্টোরে হাজার থেকে কুটি কুটি সফটওয়্যার পাবেন এবং প্রয়োজনীয় সফটওয়্যার যদি আপনি খুঁজতে চান তাহলেও দেখা যায় , যে আপনি শতখানেক সফটওয়্যার আপনার প্রয়োজন এবং আপনার মোবাইল ফোন ও যদি এতগুলো সফটওয়্যার ইন্সটল করেন । তাহলে আপনার মোবাইল যেমন চার্জ থাকবে না । তেমনি ইনস্টল করা সম্ভব হবে না । আসুন কিভাবে এটাকে সম্ভব করা যায় সে সম্পর্কে আলোচনা করুন – —

আপনি যদি আপনার এন্ড্রয়েড বা ফোনে যদি অসংখ্য পরিমাণের সফটওয়্যার ইন্সটল করতে চান । তাহলে অবশ্যই আপনাকে একটি কাজ করতে হবে । সেটি হচ্ছে সর্বপ্রথম আপনি গুগল সার্ভিস ওপেন করুন গুগল প্লে স্টোর ওপেন করার পর । Hermit • Lite Apps Browser এই সফটওয়্যারটি গুগল প্লে সার্ভিস অর্থাৎ গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করুন এবং ইন্সটল করুন ।
আপনাদের সুবিধার্থে ইউ আর এল দিয়ে দিলাম এখান থেকে ইউআরএল অপশনস এ ক্লিক করুন এবং ক্লিক করে কপি করে নিন আপনার গুগল ক্রোম ব্রাউজার ওপেন করুন এবং সেখানে পেস্ট করে দিন এবং গো তে ক্লিক করুন ।
Hermit • Lite Apps Browser লিঙ্ক https://play.google.com/store/apps/details?id=com.chimbori.hermitcrab
সফটওয়্যারটি ইন্সটল করা হয়ে গেলে ওপেন করুন ওপেন করার পর , একটু সোয়াইপ করুন তারপর ডান করে দিন এবং নিচে দেখতে পাবেন , “ক্রিয়েট ইউর ফাস্ট লাইট অ্যাপ নাও” লেখা রয়েছে । সেখানে ক্লিক করুন । ক্লিক করা হয়ে গেলে দেখতে পাবেন সার্চ অপশনে ক্লিক করুন । ক্লিক করে আপনি আপনার পছন্দের অ্যাপ সার্চ করুন । এবং সেটাকে ওখান থেকে ইন্সটল করুন এভাবে আপনি অসংখ্য সফটওয়্যার ইন্সটল করতে পারবেন মনে রাখবেন এটা লাইট ভার্সন হিসেবে ইন্সটল হবে ।

পোস্ট কেমন লাগল এবং আপনাদের কি উপকারে এসেছে কিনা সে বিষয়ে মতামত পেশ করুন ধন্যবাদ ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন