যারা অনলাইনে ইনকাম করে হাতে টাকা পারেননি তাদের বলছি এই পোস্টটি পরুন।

অনেকে আছেন যারা সাইট,অ্যাপে কাজ করে কিন্তু টাকা নিতে পারেন না তাদের বলছি এই পোষ্টটি মন দিয়ে পরেন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আসা করি সবাই ভালো আছেন, আগে আপনাদের একটা কথা বলতে চাই। অনেকে ফেসবুকে পোষ্ট করে আমি এত টাকা ইনকাম করছি,এত টাকা পাইলাম।  আসলে তারা কিছুই পায়নাই শুধু রেফারেল করার জন্য আপনাদের মিথ্যা কথা বলে, অরাও কিন্তু টাকা পাইনা।

আর আপনারা করেন কী তাদের পোষ্টে না বুঝে কমেন্ট করেন,ভাই আমি কাজ করবো আসলে তারাও কিন্ত টাকা পায়না এটা আপনি জানেন না। আর যখন টাকা পান্না তখন এক পোস্ট থেকে আরেক পোস্টে কমেন্ট করেন,আবার অনেকে রিয়েল কাজ পান কিন্তু একাউন্ট করে ফেলে রাখেন আর ফেক সাইট বা অ্যাপে কাজ করেন।

যেটাতে কোনোদিন টাকা পাবেন না। মূল কথা হলো ( এক ডাল থেকে আরেক ডালে লাফালাফি করলে টাকা ইনকাম করতে পারবেন না ) যেকোনো একলে ডালে কাজ করতে হবে।

আপনার যদি অনলাইনে কাজ করে টাকা ইনকাম করতে চান তাহলে SEO শিখে নিন তাতে আপনার কনো পকার লস হবেনা। আপনি চাইলে তখন নিজে অন্যকে কাজ দিতে পারবেন। আমি গত ৩ বছর ধরে কাজ করছি একটা সাইটে ভালো ইনকামও হয়,টাকা মারার কনো সন্ধেহ নাই। আমাদের বাংলাদেশের সাইট।

যদি কেও করতে চান তাহলে আমি লিংক দিয়ে দিচ্ছি আপনারা একাউন্ট খুলে কাজ শুরু করে দিন. Register Link   👈 ক্লিক করে একাউন্ট করে নিন।

SEO যদি পারেন তাহলে এই সাইটে ভালো টাকা ইনকাম করতে পারবেন। যারা SEO শিখতে চান ইউটিউবে সার্চ দিবেন এসইও লিখে ভিডিও পাবেন ভিডিও দেখে সিখে নিবেন।

এই সাইটে একাউন্ট করতে একটু ঝামেলা আছে তাই আপনাদের বুঝতে সহজ যেন হয় তাই আমি পোষ্টের নিচে Screenshot দিয়ে দিবো। এই সাইটে কাজ করে টাকা পাবেন, নো টেনশনে কাজ করেন। কাজ হলো আপনি পোস্ট লিখুন বাটন টাতে ক্লিক করবের একটা পেজ সো হবে ওখানে আপনি ৪০০ অক্ষরের কিছু নিজে বানিয়ে লিখবেন। মনে খাবেন ৪০০ অক্ষরের কম হলে আপনাকে টাকা দিবে না তবে পোষ্ট যদি ভালো হয় সেক্ষেত্রে বেশি টাকা পাবেন।

আপনি যে ধরনের পোস্ট লিখবেন ওই ধরনের একটা ছবি দিবেন তবে আপনি যদি ফেসবুক, টুইটার,ওয়েবব্লগ থেকে ডাউনলোড করেন তাহলে ওই ছবিতে কিছু স্টিকার বা নাম দিয়ে ইডিটিং করবেন, তাছাড়া কপিরাইট ধরবে । আর যেই পোষ্টি লিখবেন ওইটা নিজে বানিয়ে লিখবেন নাই ছবির মত পোস্টিও কপিরাইট ধরবে। আপনি কী পোস্ট করছেন তার শিরোনাম ও ক্যাটাগরী থেকে সিলেট কররে নিবেন । নিচে এসে ট্যাগ করবের মানে আপনার পোষ্টি সার্চ দিলে যাতে সহজে পাওয়া যাই এরকম কিছু লিখবেন।শেষে একটা কমা দিবেন।

এখন সাবমিট করবেন,আপনার পোষ্ট যদি কপি না হয় তাহলে ২৪ ঘন্টার মধ্যে পোস্ট এপ্রোবেড হবে। এতে আপনি পোস্ট লিখতে থাকেন। আপনার পোস্ট ঠিক থাকলে টেনশন করতে হবে না।

আপনি সবধরনের পোস্ট করতে পারবেন,যেমন– বিনোদন, এন্ড্রোয়েড টিপ্স,উইন্ডোজ টিপ্স,গল্প, টিপ্স এন্ড টিক্স,আউটসোর্সিং বিষয় আরো অনেক কিছু ক্যাটাগরিতে ক্লিক করলে দেখতে পারবেন সব।

এছাড়া আপনি সিয়ার পেইড টাক্স করে ইনকাম করতেও পারবেন সিয়ার —  এ ক্লিক করে আপনি আপনার পোস্ট বা অন্যের পোষ্ট সিয়ার করে টাকা পাবেন। সিয়ার করবেন যেই পোস্টটি ওইটাই ক্লিক করে চাপ দিয়ে ধরে রাখুন এবং কপি লিংকে ক্লিক করে, লিংক কপি করে ফেসবুক গ্রুপে সিয়ার করে ,ফেজবুকের ওই সিয়ার করা লিংকটা কপি করে আপনি যেখান থেকে প্রথমে কপি করছেন ওখানে একটা বক্স পাবেন বক্সে পোস্ট করুন ওই লিংক এবং সাবমিট করুন একওই ভাবে পেইড টাক্স করতে পারবের।

নিচে Screenshot দিলাম

Related Posts

4 Comments

মন্তব্য করুন