যারা মনে প্রাণে অরিজিনালটা চাই, তাদের চোখের সামনে অরিজিনালটাই পড়ে এটাই স্বাভাবিক

একসময় তারা হীনমন্যতায় ভোগে যারা অনলাইনে ইনকামের জন্য বিভিন্ন এপ্সে দৌড় ঝাপ দিয়ে কয়েকদিন রেফার কিংবা সামথিং পয়েন্ট আর্ন করে দেখে যে কিছু মূল্যবান সময় এমনি এমনি নষ্ট করলো। পরে তারা একইকাজ আবার করতে লজ্জা বোধ করে।

আসলে ভাই অনলাইন এটা কঠিন কোন কিছু নয়। কিন্তু দরকার একটা প্রপার গাইডলাইন। আপনি কি করবেন আগামীকাল এটা আপনাকে কতদূর নিয়ে যাবে সেই প্ল্যানিংটা যদি আপনার না থাকে তাহলে আপনি কিছুই করতে পারবেন না অন লাইনে।

তাই এই এপ্সে ঐ এপ্সে না দৌড়ায় আপনি এই জায়গাতে সেট হতে পারেন কিনা দেখেন। এটলিস্ট ফ্রী কোর্সটি করে হলেও ইনকামের অরিজিনাল কয়েকটা রাস্তা খুজে পাবেন। ইন’শা আল্লাহ।

নিচের লিখাটা পড়ুন এবং নিচে একটা লিংক দিয়ে দিলাম সে লিংকে গিয়ে ফ্রী কোর্সটি করুন অথবা এখানে ক্লিক করে 👉👉 রেজিষ্ট্রেশন করে নিন।

 

চলুন, সহজে ডিজিটাল মার্কেটিং নিয়ে পার্মানেন্টলি কিভাবে ইনকাম করবেন আলোচনা করি। 

ডিজিটালাইজেশন দিন দিন বেড়ে চলেছে, একবার ভেবে দেখুন তো লকডাউনের এই দিনে এই ডিজিটালাইজেশন ছাড়া আপনার সময়টা কিভাবে কাটতো!

আর এই ডিজিটালাইজেশনের দুনিয়ায় এখন বাংলাদেশেও লোকাল ব্যাবসায়ীদের থেকে প্রতিদিন এগিয়ে যাচ্ছে ই-কমার্স সাইট গুলো সাথে বাড়ছে ডিজিটাল মার্কেটিং এর গুরুত্ব।

বিশ্বব্যাপি নানা দেশের এমনকি বাংলাদেশের ডিজিটাল মার্কেটার রা এই ডিজিটালাইজেশনের সুযোগ কে কাজে লাগিয়ে নিজেদের ক্যারিয়ার গড়ে নিচ্ছেন। 

আপনি ব্যবসা দাড় করাতে চাচ্ছেন আপনার এডভার্টাইজিং প্রয়োজন এখন আপনাকে এডভার্টাইজিং করতে হলে কোনো ৫০০ ৬০০ টাকায় বুস্ট করে এমন কারো কাছে জেতে হবে আর যদি আপনি চালাক হয়ে থাকেন তাহলে আপনি যাবেন দক্ষ কোনো ডিজিটাল মার্কেটারের কাছে।

একজন দক্ষ ডিজিটাল মার্কেটার এর কাছে ২০-৪০ হাজার টাকা আয় কোনো বেপার ই না যদি সঠিকভাবে শিখতে পারেন তাহলে।

তো কেন শিখবেন ডিজিটাল মার্কেটিং?
– বর্তমানে এই করোনা পরিস্থিতিতে ঘরে বসে সহযেই নিজের ক্যারিয়ার ডেভলপ করতে।
– প্রতিযোগিতার বাজারে নিজেকে টিকিয়ে রাখতে।
– স্টুডেন্ট হয়েও পাশাপাশি ফ্রিল্যান্সিং করতে।
– সহয পদ্ধতিতে পার্মানেন্টলি টাকা আয় করতে।

কোথায় শিখবেন ডিজিটাল মার্কেটিং?
– বর্তমানে নানান প্রতিষ্ঠানই ৯-২০ হাজার টাকার মধ্যে নানান ডিজিটাল মার্কেটিং এর কোর্স বিক্রি করতেছে যা একজন স্টুডেন্ট এর জন্য আসলেই চ্যালেঞ্জিং একটা বিষয়।
– কিন্তু চ্যালেঞ্জিং হলেও ডিজিটাল মার্কেটিং এর কোর্স আপনাকে ঠকাবে না যদি আপনি শিখতে পারেন বা আপনার পেতিষ্ঠান যদি শেখাতে পারে তবে।

– তবে আমি কিন্ত সম্পূর্ন ফ্রিতেই কোর্সটি শিখেছি একটা অন্যরকম অনলাইন প্রতিষ্ঠান থেকে শিখেছি চাইলে আপনিও শিখতে পারেন তারা ফ্রি কোরস প্রভাইড করছে।
-কিন্তু আপনি যেখান থেকেই শিখুন না কেনো ডিজিটাল মার্কেটিং আপনাকে ঠকাবে না।

ডিজিটাল মার্কেটিং কাদের জন্য?
– যারা একটা প্যাসিভ আর্নিং সোর্স খুজতেছেন।
– যারা ফ্রিল্যান্সিং করতে চাচ্ছেন সহজে বা অন্য কোনো সেক্টরে হতাশ হয়েছেন।

– যারা বাসায় টাকা চাইতে লজ্জা পান এবং চাচ্ছেন নিজের একটা ইনকাম সোর্স হয়ে উঠুক। তবে হ্যা লেগে থাকলে শুধু নিজের না আপনার ফ্যামিলিকেও দেখাশোনা করার সুযোগ হয়ে উঠবে একদিন।

– আসলে আমি বলবো যারা অনলাইনে একটা পার্মানেন্ট ইনিকাম সোর্স তৈরী করতে চান তারাই ডিজিটাল মার্কেটিং এ যেতে পারবেন আর শিখতেও যে অনেকটা বেশি সময় লাগবে তা না, তবে সময় দিতে পারলে লাখ টাকার স্বপ্ন আপনি দেখতেই পারেন।

একজন পরিপূর্ণ ডিজিটাল মার্কেটার হিসেবে নিজেকে দক্ষ করে গড়ে তোলার অন্যতম একটা প্রতিষ্ঠান হচ্ছে এটি। আসলেই ডিজিটিলাইজ্ড একটা সিস্টেম। এই সিস্টেমের মধ্য দিয়ে চললে আপনি নিজেও অবাক হবেন কিভাবে হয়ে গেলেন একজন ডিজিটাল মার্কেটার। ফ্রী কোর্সটি করার জন্য আপনাদের লিংকটি নিচে দিয়ে দিলাম……
👇👇👇👇👇
https://bit.ly/35cXlKM

Related Posts

17 Comments

মন্তব্য করুন