যারা সিপিএ মার্কেটিং করতে চান বা করতেছেন আমার এই টিপসটি ফলো করে আমেরিকান ট্রাফিক নিয়ে আসতে পারেন খুব সহজে।

বিসমিল্লাহির রহমানির রহিম।

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সকলেই সকলের পরিবার নিয়ে ভালো আছেন আমিও আমার পরিবারকে নিয়ে আপনাদের সকলের দোয়ায় ভালো আছি আলহামদুলিল্লাহ।

 

বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে যে টিপসটি নিয়ে হাজির হয়েছি ,তা শুধুমাত্র তাদের কাজে লাগবে যারা সিপিএ মার্কেটিং করেন, সিপিএ মার্কেটিং করতে গিয়ে অনেক জনকে অনেক হতাশায় ভুগতে হয়।

 

যে কিভাবে আমেরিকান ট্রাফিক নিয়ে আসব। বা আমার অফার কিভাবে আমেরিকান ট্রাফিক দের কাছে পৌঁছাব এ বিষয় নিয়ে আলোচনা করব ।

 

আমরা সকলেই জানি বর্তমান সিপিএ মার্কেটিং অনলাইনের ভালো একটি আর্নিং এর মাধ্যম। যেখান থেকে অনেকেই অনেক টাকা আর্নিং করতেছে আনলিমিটেড ভাবে।

 

আবার কেউ সিপিএ মার্কেটিং শুরু করতে চান কিন্তু বুঝে নিতে পারেন না ট্রাফিক কিভাবে নিয়ে আসবেন তাদের জন্য এই টিপসটি কাজে লাগবে।

 

তাহলে চলুন জেনে নেয়া যাক, কিভাবে আপনি সেই টিপসটি ফলো করবেন প্রথমে আপনাকে আপনার এন্ড্রয়েড ফোনটি দ্বারা, প্লে স্টোরে যেতে হবে এবং সেখান থেকে একটি অ্যাপ ডাউনলোড করতে হবে। প্লে স্টোরে সার্চ বারে লিখুন ,chatiw,এটা লেখার পর ইন্টার প্রেস করুন, যে অ্যাপসটি আপনার সামনে প্রথমে আসবে সেটি আপনার ফোনে ডাউনলোড করে ইন্সটল করুন।

 

ইন্সটল হয়ে গেলে আপনি আপনার ফোনে অ্যাপস টি ওপেন করুন, এবং ভালো ট্রাফিক আনার জন্য আপনি একটি মেয়ের নামে অ্যাকাউন্ট ক্রিয়েট করুন। এমন একটি নাম দেবেন যে নামটা আমেরিকানদের তাহলে বুঝতেই পারতেছেন, আমেরিকান রা যখন দেখবে মেয়ে মানুষের আইডি তখন তারা অবশ্যই কথা বলতে আসবে কথা বলতে আসলে আপনি তাদের সাথে পরিচিত হবেন। এবং যতদূর কথা বলে যাওয়া দরকার আপনি যাবেন, আপনার মাথায় থাকতে হবে তার ইমেইল অথবা এ স্কাইপ আইডি নাম্বার আপনাকে পেতে হবে, এর জন্য আপনাকে যতক্ষণ কারো সাথে চ্যাটিং করা লাগে করবেন।

 

এইভাবে আপনি আমেরিকা থেকে ট্রাফিক এনে আপনার অফার প্রমোট করতে পারেন, এভাবে কাজ করলে সিপিএ মার্কেটিং আপনার জন্য সহজ হবে। তবে শর্ত হল তাদের সাথে চ্যাটিং করতে গেলে আপনাকে ইংলিশে ভালো দক্ষ হতে হবে। যেভাবে আমরা বাংলাতে বলে একজনকে বোঝাতে পারি। সেভাবে ইংলিশে বলে তাকে বুঝাতে হবে।

 

যদি পারেন এখান থেকে ট্রাফিক নিয়ে আসতে। তাহলে আপনি সিপিএ মার্কেটিং সফলভাবে করতে পারবেন ,কারণ এখানে এত পরিমান ট্রাফিক আছে। যেটা আমরা কল্পনাও করতে পারি না। একাউন্ট করার সাথে সাথেই আপনাকে কারো কাছে মেসেজ দেওয়া লাগবে না, আমেরিকান ছেলেরাই আপনাকে হাই হ্যালো বলে মেসেজ পাঠাবে, আপনি শুধু রিপ্লাই করবেন ।

 

আশা করি সকলেই বুঝতে পারছেন, এই টিপসটি সবার কাজে লাগবে যারা সিপিএ মার্কেটিং করেন বা করতে চাচ্ছেন এটা কে ফলো করেন আপনার ট্রাফিক বেড়ে যাবে।

 

ধন্যবাদ সবাইকে।

Related Posts

1 Comment

মন্তব্য করুন