যা ইনকাম করবেন তাই বিকাশ এ পেমেন্ট। অনলাইন থেকে ইনকাম পেমেন্ট প্রুফ শেয়ার।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

কিছুদিন আগে আপনাদের সাথে আমি পাই চার্ট নামক একটা সোশ্যাল সাইট শেয়ার করেছিলাম। সেই সাইট থেকে আমি অলরেডি একবার পেমেন্ট পেয়ে ছিলাম। যখন আমি পূর্ববর্তী পোস্টে সেই সাইট টা শেয়ার করেছি। কিন্তু বর্তমানে এটা পেমেন্ট দিচ্ছে না এটা সিওর করার জন্য আমি আপনাদের সাথে আজকে আরো একটি পেমেন্ট প্রফ শেয়ার করব। প্রথমে ক্লিয়ার করতে চাই যে এই সাইট থেকে আপনারা মাত্র 20 টাকা হলে নগদ ও বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

তবে আমি এইবার 40 টাকা একসাথে প্রেমেন্ট নিয়েছে। যেহেতু সাইটে পেমেন্ট দেয় এবং নিয়মিত প্রেমেন্ট করছে তাই আমি একসাথে কাজ করে একসাথে প্রেমেন্ট নেওয়ার জন্য 40 টাকা একসাথে প্রেমেন্ট নিয়েছি।

20 টাকা করে যদি আপনারা এখান থেকে পেমেন্ট নিতে চান। তাহলে আপনারা দেখতে পাবেন যে 4- 5 দিন কাজ করার পর পর একদিন আপনারা পেমেন্ট রিকুয়েষ্ট দিতে পারছেন। এবং পেমেন্ট রিকোয়েস্ট প্রসেস হতে হতে যেখানে দুই থেকে তিন দিন সময় লাগতে পারে।

তাই আপনারা দেখবেন যে একবার পেমেন্ট পেতে আবার পেমেন্টের সমপরিমাণ আপনাদের ব্যালেন্স হয়ে যাবে। তাই যাতে এটা না হয় এজন্য আমি ৪০ টাকা একসাথে পেমেন্ট নিয়েছি।

সে ক্ষেত্রে আমি আপনাদেরকে একটা সাজেশন দেবে যে আপনার এখান থেকে কাজ করুন কাজ করে 40 থেকে 80 টাকা একসাথে প্রেমেন্ট নিন। অথবা আপনি চাইলে বেশি কম হলে পেমেন্ট পেতে পারেন। তবে প্রথম অবস্থায় যদি আপনারা বিশ্বাস করতে না পারেন তাহলে 20 টাকার কাজ করে এখান থেকে পেমেন্ট নিতে পারেন। তারপর একসাথে কাজ করতে পারেন।

তো সবার প্রথমে আমি আপনাদের বলেছি যে পেমেন্ট প্রুফ শেয়ার করব। সেটা হচ্ছে আমি 40 টাকা পেমেন্ট নিয়েছি এবং আমি টাকাটা রিসিভ করেছি নগদ একাউন্টে। তো আমি লাস্ট নগদের যেটা পেয়েছি সেটা স্ক্রিনশট দিয়ে দিচ্ছি প্লাস সাইট থেকে একটা স্ক্রিনশট নিয়ে সেখানে দিয়ে দিচ্ছি।

তো আমার আজকের পোস্ট এর মূল উদ্দেশ্য ছিল যে আমি আপনাদের সাথে পেমেন্ট প্রুফ টা শেয়ার করব। এবং সাইটের কাজ করে নিয়ে তেমন কিছু বলার নেই। এখানে আপনার অ্যাকাউন্ট করে শুধু পোস্টে লাইক এবং রিয়েক্ট দিয়ে এবং কমেন্ট করে ইনকাম করতে পারবেন। যেটা আপনারা ফেসবুকে নিয়মিত করে থাকেন।

site link: https://payrchat.com/register?refer_id=0000062

আপনারা সাইট লিঙ্কটা উপরে পেয়ে যাচ্ছেন সেখানে ক্লিক করে আপনার এখানে অ্যাকাউন্ট করতে পারবেন। এবং এখানে প্রতিদিন 120 পয়েন্ট করে ইনকাম করতে পারবেন। মাত্র ৫০০ আপনার এখান থেকে 20 টাকা মোবাইল রিচার্জ। মোবাইল রিচার্জ সহ অন্যান্য মাধ্যমে আপনারা নিতে পারবেন। ভালো থাকবেন সবাই এবং অভস্যই এই সাইট এ কাজ করবেন। আল্লাহ হাফেজ

Related Posts