যুবতী যুবরাজের প্রেমের জন্য প্রেম গল্প

প্রাচীন চিনে, ঐতিহ্য ছিল যে রাজকুমারকে মুকুট সম্রাট হওয়ার আগে বিয়ে করতে হয়েছিল। সেখানে একজন রাজপুত্রের মুকুট পড়ার কথা ছিল। সুতরাং তার দরকার ছিল এমন এক যুবতী মহিলার সন্ধান করা যাকে তিনি বিশ্বাস করতে পারেন এবং বিয়ে করতে পারেন।

 

একবার এমন কয়েক জন ছিলেন যাকে কয়েক দিনের মধ্যে মুকুট পড়তে হয়েছিল তাই প্রিন্স সিদ্ধান্ত নিলেন যে সর্বাধিক যোগ্য প্রার্থী খুঁজে পেতে তার যুবতী যুবতীদের তাঁর রাজ্য থেকে ডেকে আনা হবে।

 

একজন প্রবীণ মহিলা ছিলেন তিনি প্রাসাদে পরিবেশন করতেন। এই সংবাদটি শুনে তিনি দুঃখ পেয়েছিলেন কারণ তিনি জানতেন যে তাঁর মেয়ে রাজপুত্রের জন্য একটি গোপন প্রেমকে লালন করেছে। বাড়ি ফিরে সে তার মেয়েকে এ সম্পর্কে জানায়। তার মেয়ে সিদ্ধান্ত নিয়েছে যে সে প্রাসাদে যাবে। বৃদ্ধ মহিলা তার সিদ্ধান্ত জানার পরে চিন্তিত হয়ে পড়েছিল।

 

বৃদ্ধা মেয়েকে বললেন, “আপনি সেখানে কি করবেন ?? রাজ্যের সমস্ত সুন্দর এবং ধনী মেয়েরা সেখানে উপস্থিত থাকবে .. ”

 

কন্যা জবাব দিয়েছিল, “মা আমি জানি আমি নির্বাচিত হব না তবে রাজপুত্রের সাথে সময় কাটানো আমার একমাত্র সুযোগ এবং এটি আমাকে খুশি করে। আমি আগামীকাল প্রাসাদে যাব। ”

 

পরের দিন যখন যুবতী প্রাসাদে পৌঁছল, তিনি দেখলেন রাজ্যের চারপাশের যুবতী মহিলারা সেখানে সুন্দর কাপড় এবং গহনা পরা রাজপুত্রকে বিবাহ করার এই সুযোগটি কাজে লাগানোর জন্য কিছু করার জন্য প্রস্তুত ছিলেন।

 

আদালতের সকল সদস্য এবং বালিকা যুবরাজের উপস্থিতিতে একটি চ্যালেঞ্জ ঘোষণা করলেন।

 

তিনি বললেন, “আমি তোমাদের প্রত্যেককে একটি বীজ দেব। ছয় মাসের সময় পরে, আমার কাছে সবচেয়ে সুন্দর ফুল আনতে এমন যুবতী আমার স্ত্রী এবং ভবিষ্যতের সম্রাট হবেন ”

 

সমস্ত মেয়েরা বীজ নিয়ে চলে গেল। দরিদ্র যুবতীও তার বীজ নিয়ে একটি পাত্রে লাগিয়েছিল। তিনি যত্ন সহকারে লালন-পালন করতেন এবং যত্ন নিয়েছিলেন। তিনি বিশ্বাস করতেন যে তাঁর ভালবাসা সত্য এবং রাজপুত্রের প্রতি তার ভালবাসার মতো ফুল বাড়বে।

 

মেয়েটি দেখেছিল যে তিন মাস কেটে যাওয়ার পরেও কোনও অঙ্কুর হাজির হয়নি এবং তার পটে কিছুই বাড়েনি। অল্প বয়সী মেয়ে কৃষক, কৃষকদের সাথে পরামর্শ করেছিল কিন্তু কিছুই ঘটেনি। প্রতিটি দিনেই তিনি অনুভব করেছিলেন যে তার স্বপ্ন বাবা কে দূরে সরিয়ে নিয়েছে।

 

সর্বশেষে ছয় মাস অতিবাহিত হয়েছিল এবং এখনও সেই পাত্রটিতে কিছুই বাড়েনি। সে জানত যে তার কাছে এখনও কোনও ফুল নেই তা দেখানোর জন্য সে সেই পাত্রটি নিয়ে প্রাসাদে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তিনি শেষ দিনে প্রাসাদে পৌঁছেছিলেন।

 

চূড়ান্ত দিনে সমস্ত আদালতের সদস্য এবং মেয়েরা উপস্থিত হয়েছিল। তিনি দেখেছিলেন যে অন্য সমস্ত প্রার্থীর দুর্দান্ত ফলাফল রয়েছে এবং প্রত্যেকেরই সুন্দর ফুল রয়েছে, তিনিই ছিলেন ফুলহীন পাত্র ধারণ করে।

 

অবশেষে, যুবরাজ আদালত কক্ষে প্রবেশ করেন এবং সমস্ত প্রার্থীদের পট পরিদর্শন করেন এবং ফলাফল ঘোষণা করেন। তিনি সার্ভেন্টের মেয়ে দরিদ্র যুবতী মেয়েকে তাঁর স্ত্রী হিসাবে বেছে নিয়েছিলেন।

 

সেখানে উপস্থিত অন্যান্য সমস্ত মেয়ে রাগান্বিত হয়ে প্রতিবাদ করেছিল যে তার হাঁড়িতে তার কিছুই নেই এবং রাজকুমার এমন কাউকে বেছে নিয়েছিল যা কিছুতেই বাড়তে পারেনি।

 

যুবরাজ তাদের শান্ত করলেন এবং এর কারণ ব্যাখ্যা করলেন।

 

যুবরাজ বললেন, “এই যুবতী মহিলাই একমাত্র সেই ফুলের চাষ করেছিলেন যা তাকে সম্রাজ্ঞী হওয়ার যোগ্য করে তুলেছিল: সততার ফুল। আমি যে সমস্ত বীজ তুলে দিয়েছি সেগুলি নির্বীজন ছিল এবং এগুলি থেকে কখনও কিছুই বাড়তে পারে নি। ”

 

নৈতিক:

জিনিসগুলি যদি না যায় তবে আমাদের হতাশ হওয়া উচিত নয়। আমাদের আত্মবিশ্বাস থাকা উচিত এবং সততা ও সত্য থাকা উচিত কারণ সততা সর্বোত্তম নীতি।

Related Posts

6 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন