যেকোনো ইউটিউব চ্যানেলের মাসিক ও বার্ষিক আয় কত টাকা দেখে নিন

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি পোস্ট যা দিয়ে আপনি যেকোনো ইউটিউব চ্যানেল মাসে ও বছরে কত টাকা ইনকাম করছে তা জানতে পারবেন ।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

ইউটিউব বর্তমানে খুবই জনপ্রিয় একটি ভিডিও শেয়ারিং মাধ্যম যা তৈরি করেছিলেন পেপালের তিন প্রাক্তন কর্মচারী।ইউটিউব মূলত ২০০৫ সালের ফ্রেবুয়ারি মাসে বিশ্ব বাজারে প্রকাশ করা হয় কিন্তু পর্বতীতে তা ২০০৬ সালে গুগল কিনে নেয়।বর্তমানে কম বেশি সব মানুষ ইউটিউবিং করে অনেকে আবার মূল পেশা হিসেবে ইউটিউব কে নিচ্ছে আবার অনেকে শখের বসে করে কিন্তু ইউটিউবিং এর মূল উদ্দেশ্যে হলো টাকা ইনকাম করা যা সাধারণত মানুষের জীবনমান উন্নত করে থাকে।তো আমরা দেখে নিই কোন চ্যানেল মাসে ও বছরে কত টাকা ইনকাম করে।


১.শুরুতে যেকোনো বাউজ্রারে চলে যান গিয়ে লিখুন Social Blade এবং ওয়েবসাইটে প্রবেশ করুন।


২.এবার ইউটিউব চ্যানলের নাম বা লিংক দিন।আমি তোহিদ আফ্রিদি ভাইয়ের চ্যানেলের আর্নিং দেখাবো তাই ওনার চ্যানেলের নাম দিলাম।


৩.তারপর আপনি যেই চ্যানেলটির ইনকাম দেখতে চান ঐ চ্যানেলটি সিলেক্ট করুন আমি তোহিদ আফ্রিদি ভাইয়ের আসল চ্যানেলটি সিলেক্ট করলাম।আপনি আপনার মতো যেকোনো চ্যানেল বেছে নিবেন।


৪.দেখুন মাসিক আয় ও বার্ষিক আয় তোহিদ আফ্রিদি ভাইয়ের আপনি চাইলে যেকোনো চ্যানেলের মাসিক ও বার্ষিক আয় দেখতে পারবেন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts