যেকোনো ছবি থেকে লেখা কপি করুন অফলাইন একটি এ্যাপ এর মাধ্যমে

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি অফলাইন এ ছবি থেকে যে কোনো লেখা কপি করতে পারবেন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

বর্তমান যুগ প্রযুক্তির যুগ।আর এই প্রযুক্তির যুগ এ কি না অসম্ভব।এই প্রযুক্তির যুগে বহুল ব্যাবহৃত প্রযুক্তি হলো মোবাইল ফোন আর এই মোবাইল ফোনকে আরো আকর্ষণীয় করে তোলেছে নানা ধরনের এ্যাপ।তো আজকে আমরা যেই এ্যাপটির কথা বলছি তার নাম হলো Img To Pdf.এই Img To Pdf এর মাধ্যমে আপনি যেকোনো ছবিকে Pdf এ পরিণত করতে পারবেন।এছাড়া আপনি এই Img To Pdf এ্যাপ এর মাধ্যমে যে কোনো লেখা অতি সহজে কপি করে ফেলতে পারবেন তাও বিনা ইন্টারনেটের সাহায্যে।তে কীভাবে কী করবেন তার জন্য নিচের টিপসটা ফলো করুনঃ


১.প্রথমে প্লে ষ্টোর থেকে Img To Pdf লিখে সার্চ করুন তারপর উপরের দেখানো এ্যাপটি নামিয়ে নিন।


২.এবার + আইকনে ক্লিক করে যে ছবিটির থেকে লেখা কপি করতে চান ঐ ছবিটা সিলেক্ট করুন।তারপর Convert To Pdf এ ক্লিক করুন।


৩.এবার Save লেখাটিতে ক্লিক করে সেভ করে নিন।


৪.তারপর Pdf ফাইলটিকে সিলেক্ট করে Orc To Document এ ক্লিক করুন।


৫.এবার দেখুন লেখা কপি করা যাচ্ছে।যত বড় লেখা হোক না কেন তা কপি কর যাবে তা হোক কবিতা রচনা লেটার সিভি যে কোনো লেখা কপি করতে এই পদ্দ্ধতি অবলম্বন করবেন আশা করি কাজ করবে।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts