যেকোনো ভিডিও ডাউনলোড করুন খুব সহজে সেরা ভিডিও ডাউনলোডার

এ এপসটির মাধ্যমে আপনারা খুব সহজে যেকোনো স্যোশ্যাল সাইট থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন। এর জন্য আপনাকে তেমন কোনো কষ্ট করতে হবে না। আমাদের এ ভিডিও ডাউনলোডার এপসটি ইউজার ফ্রেন্ডলি করে তৈরি করা হয়েছে। যাতে করে আপনাদের কোনো প্রকার সমস্যার সম্মুখীন হতে না হয়। এপসটি প্লে-স্টোরে পেয়ে যাবেন। প্লে-স্টোরে যেয়ে আপনি সার্চ করবেন ss video downloader অথবা নিচে দেওয়া লিঙ্ক থেকেও ডাউনলোড করতে পারবেন।

এপস লিঙ্ক: https://shorturl.at/suDLY তারপর এপসটি ওপেন করে Allow পারমিশনটি অন করে দিবেন।

আর তেমন কোনো সেটিংস এর ঝামেলা নাই। আপনি আপনার পছন্দের ভিডিওটির লিঙ্ক কপি করে, এপসটি অন করে Copy link & Click here নামে একটি অপশন পাবেন, তাতে ক্লিক দিবেন। আপনার সামনে একটি page আসবে, যাতে আমাদের এ এপসের বিশেষ ফিচার হিসেবে আপনি একটি ভিডিও ডাউনলোড করার জন্য একাধিক মেথড পাবেন। যেকোনো একটিতে ক্লিক দিলেই আপনার পছন্দের ভিডিওটি ডাউনলোড হতে শুরু করবে। একাধিক মেথড থাকায় আপনি কোনো প্রকার সমস্যা ছাড়া ভিডিও ডাউনলোড এ সফল হবেন।

এছাড়াও এ এপসটির মাধ্যমে আপনি Facebook & Instagram এর Story ডাউনলোড করতে পারবেন। এটি করার জন্য এপসটির মধ্যে Insta & Fb Saver নামে একটি অপশন পাবেন, তাতে ক্লিক দিলে Instagram এর জন্য Download Instagram Private Media এবং  Facebook এর জন্য  Download Facebook Stories নামে অপশন পাবেন। আপনি যেটা থেকে ডাউনলোড করতে চান সেইটার পাশে থাকা ফাঁকা বক্সে ক্লিক দিলে Log in এর পেজ পাবেন। আপনার একাউন্টটি  Log in করলে আপনার Story গুলো নিচে শো করবে। তার উপর ক্লিক দিয়ে খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন।

এছাড়াও এ এপসের মাঝে আপনি Auto Download নামে একটি অপশন পাবেন। যেটি Enable করে যেকোনো ভিডিও লিঙ্ক copy করলে সাথে সাথে download হতে শুরু করবে। এতে করে আপনাকে এপসের মাঝে আসার প্রয়োজন হবে না।

আপনাদের সুবিধার জন্য এপসের মাঝে Mail us Any Suggsions or Bugs নামে একটি অপশন পাবেন, যার মাধ্যমে আপনি এপসটি ব্যবহারের সময় কোনো সমস্যার সম্মুখীন হলে এপস ডেভেলপারকে তা মেইলের মাধ্যমে জানাতে পারবেন।

উল্লেখ্য যে, আমাদের এপসটির মাধ্যমে আপনি ইউটিউব থেকে কোনো ভিডিও ডাউনলোড করতে পারবেন না। কেননা ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা নিষিদ্ধ। আবার প্লে-স্টোরও এটি কে সমর্থন করে না। এ জন্য আপনি এ সুবিধাটি আমাদের এপস থেকে পাবেন না। এর জন্য আমরা দুঃখিত। আমরা আশা করি আমাদের এপস ব্যবহার করে ভিডিও ডাউলোড করে আপনি সন্তুষ্টি হবেন। এছাড়াও আপনাদের আরো সুবিধার জন্য আমাদের আপনার এই এপস ব্যবহারের অভিজ্ঞতা শেয়ারের অপশন থাকছে, যেখানে প্লে-স্টোরে কমেন্ট করে বলতে পারবেন এবং যার মাধ্যমে আমরা পরবর্তী আপডেটে আপনার আকাঙ্খিত ফিচারটি আপনাকে দিতে পারবো। আর একটি কথা যেহেতু এপসটি ফ্রি সেহেতু এপসের মাঝে আপনারা এড পাবেন। ফ্রি হওয়ার কারণে অবশ্যই এড আসবে তবে এটা আপনার ব্যবহারে তেমন কোনো সমস্যাই হবে না।

আশা করি এ এপেসের মাধ্যমে আপনাদের দৈনন্দিন কাজকে আরো সহজ করে নিতে পারবেন। অসংখ্য ধন্যবাদ সম্পূর্ণ ব্লকটি পড়ার জন্য।

Related Posts

13 Comments

মন্তব্য করুন