যেকোনো মুভি ডাউনলোড করবেন কিভাবে জেনে নিন।বেস্ট টিপস এন্ড ট্রিক্স

 আসসালামু আলাইকুম, আপনারা সবাই কেমন আছেন? আশা করি অনেক বেশি ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি।প্রত্যহ আমি আমার আইডি থেকে নতুন নতুন ব্লগ নিয়ে আসছি।ঠিক তেমনি আজও একটি ব্লগ নিয়ে এসেছি।আপনাদের সামনে আজ আমি আমার ব্লগ উপস্থাপন করতে যাচ্ছি।তো আজকে আমি আলোচনা করব যে কিভাবে আপনি চাইলে যেকোনো মুভি HD কোয়ালিটিতে ডাউনলোড করতে পারেন।আপনি চাইলে বিশ্বের যেকোনো মুভি বিনামুল্যে ডাউনলোড করে নিতে পারেন। আর এমন একটি সাইট সম্বন্ধে আমি এখন আলোচনা করব।তাহলে চলুন শুরু করা যাক।

অনেকে মুভি ডাউনলোডের জন্য ইজটিউবের আশায় বসে থাকে।অথচ ইউটিউবে সকল মুভি পাওয়া যায় না।মাত্র ১০% মুভি আপনি ইউটিউবে পাবেন।তাও তা ফেকও হতে পারে।কাজেই এর আশায় বসে থেকে লাভ নাই।তাই আজ আমি একটি সাইট সম্বন্ধে পরিচয় করিয়ে দিব।সাইট্টিতে আপনি বাংলা -ইংরেজি-হিন্দি-জাপানিজ যেকোনো দেশের মুভি এবেইলেবেল পাবেন।সাইটটির নাম Southfreak।এই সাইটের URL দেয়া কঠিন হবে কেননা এর ইউ আর এল কয়েক দিন পর পর পাল্টায়।তাও দিচ্ছি।গুগলে Southfreak.store লিখে সার্চ দিলে একটি মুভি ডাউনলোডের ওয়েবসাইট পাবেন।ওয়েব সাইটে গিয়ে একদম উপরে সার্চ অপশন আছে।সেখানে মুভির নাম লিখে সার্চ দিলে পাবেন।Recent যে মুভিগুলা আসবে তা হোম পেজে থাকে।যার ফলে আপনি হোম পেজের মুভি গুলাও দেখতে পারবেন।আর এখানে শুধু মুভিই না বরং এনিমে,এনিমেশন মুভি,কারটোন,টিভি সিরিয়াল সহ আরো অনেক কিছুই পাবেন।যে মুভিটি ডাউন লোড করবেন তার আইকনের উপর ক্লিক করবেন।তারপর কোয়ালিটি নির্বাচন আসবে।মানে 480p,240p,1080p,720p এদের মধ্যে যেকোনো একটি নির্বাচন করতে হবে।যত বেশি P সিলেক্ট করে ডাউনলোড করবেন ঠিক ততই HD আর বেশি এম বি এর হবে।তারপর ডাউনলোড লিংক থেকে করতে হবে।অনেকগুলো লিংক থাকবে।সবগুলো ঘুরে যেকোনো একটি লিংক থেকে ফুল মুভি ডাউনলোড করতে পারবেন।কোনো সমস্যা নেই। 

 

এভাবে আমরা চাইলেই যেকোনো মুভি ডাউনলোড করতে পারি।কোনো সমস্যা ছাড়াই।আর মুভি ডাউনলোড করতে পারবেন ফুল এইচডি।আর আসল কথা হলো এই সাইট থেকে আপনি যেকোনো মুভি ডাউনলোড করতে পারবেন।ডাউনলোডে অবশ্যই এম্বি খরচ করবে।কোনো টাকা-পয়সা খরচ হবে না।

ব্লগটি ভালো লাগলে কমেন্টে জানাবেন।আর ভালো লাগলে অবশ্যই শেয়ার করে পাশে থাকবেন।নতুন নতুন ব্লগ নিয়ে আসছি।কাজেই অবশ্যই সাপোর্ট করবেন।    

     

অবশ্যই পড়বেনঃ 

#অনালাইন আয়ের বাংলাদেশি বেস্ট সাইট।Grathor.com

 

#দ্রুত গতিতে ফোন চার্জ করুন।Grathor.com

 

তো আজ এ পর্যন্ত।দেখা হবে অন্য আরেকটি পোস্টে।সে পর্যন্ত সবাই ভালো ও সুস্থ থাকবেন।আর হ্যা, নিশ্চয়ই করোনা ভাইরাসের ভয়াভহতার ব্যাপারে অবগত আছেন।কাজেই ঘরে থাকুন,সুস্থ থাকুন।সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি।খোদা হাফেজ।

 

Related Posts

5 Comments

মন্তব্য করুন