যেকোনো সিমের নাম্বার ব্লক খোলার নিয়ম

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই করি। আমরা বর্তমানে ডিজিটাল যুগে বসবাস করছি।ডিজিটাল এই যুগে মানুষ এর সাথে যোগাযোগ রাখা যেমন সহজ ঠিক তেমনি করে নানা ধরনের বিপত্তির মুখে পড়তে বেশি সময় লাগে না।নানা ভাবে তাই মানুষ হয়রানির স্বীকার হতে পারে।আজকাল মুহূর্তেই মানুষ এর নম্বর ভাইরাল হয়ে নানাধরণের বিরম্বনার সম্ভাবনা দেখা যায়।  যেকোনো সিমের নাম্বার ব্লক খোলার নিয়ম –

এইসব নানা ধরণের হয়রানির হাত থেকে বাঁচার জন্য আমরা আমাদের মুঠোফোনে সেই উত্তক্ত্যকারীর নাম্বারটি ব্লক করে রাখি।কিন্তু অনেক সময় আমরা আমাদের মনের অজান্তে যেকোনো নাম্বার ব্লক করে রাখি। তখন বেশ বিপত্তির মুখে পড়তে হয়।কারণ কোন নাম্বার যদি ব্লক করে রাখি সেই নাম্বার থেকে কল আসলেও আমরা যেমন কোন নোটিফিকেশন পাব না ঠিক তেমনি করে কোন কল আসবে না। তাই সময় থাকতে সেই দরকারী নাম্বারটি আনব্লক করে নেওয়া উচিত।

কিন্তু আমরা অনেকেই জানিনা কিভাবে নাম্বার আনব্লক করতে হয়। তাই আমি আমি নিয়ে এসেছি কিভাবে আপনি আপনার ফোনে  বিভিন্ন সীম থেকে যেকোনো নাম্বার আনব্লক করতে পারেন।তাই দেরি না করে শুরু করা যাকঃ

জিপি সীম থেকে আনব্লক করার নিয়ম

জিপি সীমে যেকোনো নাম্বার আনব্লক করার জন্য সবার আগে আপনাকে আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে DEL টাইপ করে স্পেস দিয়ে যে নাম্বারটি আনব্লক করতে চান সে নাম্বারটি লিখে পাঠিয়ে দিন 25678 নাম্বারে। 

বাংলালিংক সীম থেকে আনব্লক করার নিয়ম

বাংলালিংক সীম থেকে যেকোনো নাম্বার আনব্লক করতে চাইলে সবার আগে আপনাকে আপনার মোবাইল এর ম্যাসেজ অপশনে গিয়ে DEL টাইপ করে স্পেস দিয়ে যে নাম্বারটি আনব্লক করতে চান সেই নাম্বারটি লিখে পাঠিয়ে দিন 8181  নাম্বারে।

এয়ারটেল সীম থেকে আনব্লক করার নিয়ম

এয়ারটেল সীম থেকে যেকোনো নাম্নার আনব্লক করতে চাইলে সবার আগে আপনাকে আপনার মোবাইল এর ম্যাসেজ অপশনে গিয়ে DEL টাইপ করে স্পেস দিয়ে যে নাম্বাটি আনব্লক করতে চান সেই নাম্বারটি লিখে পাঠিয়ে দিন 8181 নাম্বারে।

<

টেলিটক সীম থেলে আনব্লক করার নিয়ম

টেলিটক সীম থেকে যেকোনো নাম্বার আনব্লক করতে চাইলাম  সবার আগে আপনাকে আপনার মোবাইল এর ম্যাসেজ অপশনে গিয়ে DEL টাইপ করে স্পেস করে যে নাম্বারটি আনব্লক করতে চান সেই নাম্বারটি লিখে পাঠিয়ে দিন  1515 নাম্বারে।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হবো আপনাদের সামনে।

মাস্ক পড়ুন

সুস্থ থাকুন

Related Posts