যেকোন ল্যাঙ্গুয়েজকে রুপান্তর করুন বাংলায় মাত্র এক ক্লিকে!

যেকোন ল্যাঙ্গুয়েজকে রুপান্তর করুন বাংলায় মাত্র এক ক্লিকে:
কেমন আছেন সবাই আশা করি সকলেই ভাল আছেন ।আজকে আপনাদের কাছে এমন একটি অ্যাপস নিয়ে বলব যেটি আপনার পোস্ট লিখার জন্য অনেক কাজে দিবে ।আপনারা হয়তো ভাবছেন আমি গুগল ট্রান্সলেটরের কথা বলছি কিন্তু না আমি গুগল ট্রান্সলেটরের কথা বলছি না আমি বলছি হাই ট্রান্সলেটর নিয়ে এটি একটি ট্রান্সলেটর অ্যাপস দিয়ে আপনি যে কোন ভাষায় যে কোন লেখাকে মাত্র এক সেকেন্ডের মধ্যে রূপান্তর করে নিতে পারবেন। কথা না বাড়িয়ে ডাউনলোড করে নিন এই অ্যাপস টি। অ্যাপসটি ডাউনলোড করতে এইখানে ক্লিক করুন।


এবার চলুন এই অ্যাপটির ব্যাপারে বিস্তারিত কিছু আলোচনা করি এই অ্যাপসটি আপনি কেন ডাউনলোড করবেন?
কারণ আপনি গ্রাথরে পোস্ট লিখতে লিখতে এমন অবস্থা হয়ে গেছে যে আপনি নতুন কোন পোস্ট লিখার জন্য বিষয় খুঁজে পাচ্ছে না এরকম হলে আপনি চাইলে ইংলিশ আর্টিকেল গুলো অনুবাদ করে নিয়ে তার সারমর্ম গ্রাথরে লিখতে পারেন।
তাছাড়া গুগল ট্রান্সলেটর সমস্যা হলো একটি পরিপূর্ণ বাংলায় সুন্দরভাবে অনুবাদ করতে পারেনা যেতে অ্যাপটির মাধ্যমে করা যেতে পারে। আর গুগল ট্রান্সলেটরের কোন কিছু ট্রান্সলেট করতে হলে আপনাকে ওই লেখাটি কপি করে ট্রান্সলেটেড প্রেম করতে হবে কিন্তু এখানে সেটি করতে হবে না এখানে জাস্ট এই অ্যাপটি ডাউনলোড করার পর একটি আইকন আসবে যে আইকন টা কে আপনি স্ক্রল করে যে ওয়েবসাইটের লেখাটি আপনি অনুবাদ করতে চাচ্ছেন সেইখানে দিলে আপনার লেখাটি অতি সহজে অনুবাদ হয়ে যাবে যার প্রমাণ স্বরূপ আমি আপনাকে একটি ছবি নিচে দিলাম।

আর হ্যাঁ এই অ্যাপসটি জন্য এমবি প্রয়োজন নেট কানেকশন অন না করলে এই অ্যাপসটি কাজ করবে না তাই অবশ্যই নেট কানেকশন অন রেখে এই অ্যাপসটি চালাবেন এবং এএফসি চালানের মাধ্যমে আপনি যেকোন ভাষাকে ট্রান্সলেট করতে পারবেন।
এখন চলুন ডাউনলোড করার পর এই অ্যাপসটির কি কি পদক্ষেপ নিতে হবে সেসব বিষয় নিয়ে আলোচনা করি:
এই অ্যাপস টি চালাতে কি কি করা প্রয়োজন সেটা এই অ্যাপসটি খুললে সকলেই খুব সহজে নিচ থেকে করতে পারবেন কিন্তু আমি আপনাদেরকে একটি বিষয়বস্তু যেটা অবশ্যই আপনাকে করতে হবে সেটা হল এর অ্যাকসেসিবিলিটি অপশনে যেয়ে হাই ট্রান্সলেশন অপশনটি অন করে দিতে হবে তবেই আপনি অনলাইনে সকল পেজ ট্রান্সলেট করতে পারবেন যেকোনো ভাষায়।

এই বিষয়টি ছাড়া বাকি সকল বিষয় গুগল ট্রান্সলেটর এর সাথে মিল আছে। তাই দেরি না করে এখনি ডাউনলোড করে ফেলুন । যদি এই পোষ্টের মাধ্যমে আপনি ভাল করে বুঝতে না পারেন তবে আপনি চাইলে ইউটিউব এর মাধ্যমে সহজেই শিখে নিতে পারবেন বা বুঝতে পারবেন। ধন্যবাদ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন