যেভাবে bip (বিপ) অ্যাকাউন্ট করবেন।

প্রথমে জেনে নিন bip কি। bip হলো তুরস্কের উদ্ভাবনী এমন একটি অ্যাপ যা দিয়ে আমেরিকান উদ্ভাবনী অ্যাপ imo র মতো অডিও কল, ভিডিও কল, ম্যাসেজিং করা যায়। এর বিশেষ একটি সুবিধা হলো ইমুর মতো বিরক্তিকর বা অশ্লীল এ্যাডস এর পরিমান এখানে নেই বললেই চলে। আসুন এবার জেনে নেয়া যাক কিভাবে bip অ্যাকাউন্ট খুলবেন।

প্রথমেই আপনার মোবাইলের ডাটা কানেকশন চালু করে নিন। এবার আপনার ফোনে থাকা প্লেস্টোর ওপেন করুন। প্লেস্টোরের সার্চ অপশনে গিয়ে লিখন b i p. এবার লেখার ডান পাশে থাকা সার্চ বাটনে ক্লিক করুন। ক্লিক করার পর যে পেজটি আসবে তার সবার উপরে থাকা bip অ্যাপসের উপর ক্লিক করুন ও ইনস্টল করুন।

৩৫ মেগা বাইটের অ্যাপসটি ইনস্টল হয়ে যাওয়ার পর অ্যাপটি ওপেন করুন। পেজের নিচে থাকা get bip,n লেখা দেখতে পাবেন। এ লেখাটির উপর ক্লিক করুন। পরবর্তি পেইজে আপনার কাছে একটি permission চাইবে। অনুমতি দিয়ে সেখানে continue তে ক্লিক করুন।

এবার একটি বক্সে আপনার ফোন নম্বর চাইবে। ফোন নম্বর দেওয়ার আগে সেখানে আপনার কান্ট্রি কোড সিলেক্ট করে আপনার মোবাইলে থাকা বা যে নম্বরটিতে বিপ একাউন্ট খুলতে চান সেটি দিন। দেয়ার পর continue ক্লিক ক্লিক করুন। এবার আপনার ফোনে ৫ সংখ্যার একটি কোড আসবে সেটি কোড বক্সে দিন। কোড দেয়ার পর আবারও continue তে ক্লিক করুন। ব্যস, আপনার bip একাউন্ট চালু হয়ে গেলো।

আপনি চাইলে এখান থেকে বাড়তি আরেকটি সুবিধা নিতে পারেন। সেটি হলো আপনি স্ক্রিনে দেয়া কিছু সাজেসটেড ভার্চুয়াল নাম্বার দিয়ে একাউন্ট খুলতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে প্রথমে একটি নম্বর বাছাই করতে হবে। তারপর আপনার একটি সচল ইমেল দিতে হবে। তারপর আপনার মেইলে যে কোডটি আসবে তা দিয়ে কন্টিনিউ করলে আপনার একাউন্ট চালু হয়ে যাবে।

ভার্চুয়াল নম্বর দিয়ে একাউন্ট করতে হলে আপনাকে এর জন্য একটি নির্দিষ্ট পরিমান ফি প্রদান করতে হবে। যার বিনিময়ে আপনি বিশ্বের যেকোনো নম্বরে টানা ৩০ দিন কথা বলতে পারবেন যা আনলিমিটেড।

Related Posts

6 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন