যে অ্যাপস গুলো প্লে স্টোরে টাকা দিয়ে কিনে ব্যবহার করতে হয় সে অ্যাপস গুলো আপনি কিভাবে ফ্রিতে ডাউনলোড করবেন?

বিসমিল্লাহির রহমানির রহিম।

আসসালামু আলাইকুম বন্ধুরা, আশা করি সকলেই ভাল আছেন, আপনাদের সকলের দোয়ায় আমিও ভালো আছি, আলহামদুলিল্লাহ।

আজকে আমি আপনাদের সাথে যে বিষয় নিয়ে আলোচনা করব, এটি হল খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনাদের সবার কাজে লাগবে, প্লে স্টোরে ঢুকলে আমরা দেখতে পাই, কিছু অ্যাপস আমাদের পছন্দ হলেও আমরা ডাউনলোড করতে পারি না, কারণ অ্যাপসটি ডাউনলোড করতে হলে, আপনাকে আগে অ্যাপস এর মূল্য পরিশোধ করতে হবে, আমরা এখানে জানবো কিভাবে সেই অ্যাপটি ফ্রিতে ডাউনলোড করতে পারি।

এর জন্য আপনাকে যা করতে হবে, প্রথমে আপনি যে কোন একটি ব্রাউজার সিলেক্ট করুন, সরাসরি google-এ চলে যান, এবং সার্চ বারে লিখুন, Aptoide, যে অ্যাপসটি প্রথমে আসবে, আপনি সে অ্যাপসটি ডাউনলোড করে, আপনার এন্ড্রয়েড ফোনে ইন্সটল করুন, ইন্সটল হয়ে যাওয়ার পর অ্যাপস টি ওপেন করুন।

এ্যাপসটি ওপেন হয়ে গেলে, আপনার জিমেইল আইডি দিয়ে গুগল প্লে স্টোরে মত সাইনআপ করে নিন। তারপর ভিতরে ঢুকে যান দেখবেন হুবহু প্লে স্টোর এর মত পেজ শো করতেছে।

এখন আপনি চাইলে, প্লে স্টোরের মতো এখান থেকে বিভিন্ন ধরনের অ্যাপস গেমস ডাউনলোড করে আপনার ফোনে ইন্সটল করে নিতে পারেন, এবং সবচাইতে মজার বিষয় হলো, এই অ্যাপটিতে আপনি যেকোন অ্যাপস ফ্রিতে ডাউনলোড করতে পারবেন।

ধরুন প্লে স্টোরে আপনার একটি অ্যাপস ভালো লেগেছে, ইনস্টল করার জন্য যখনই অ্যাপসের উপর চাপ দিলেন তখনই দেখলেন অ্যাপসটা আপনাকে কিনে ব্যবহার করতে হবে, আমরা অনেকেই চাইনা কোন অ্যাপস আমরা কিনে ব্যবহার করি, কিন্তু অ্যাপসটা আমার ভালো লেগেছে তাই আমার ব্যবহার করার অনেক ইচ্ছা, তাদের জন্য এই টিপসটি।

প্লে স্টোর থেকে যে অ্যাপটি আপনার পছন্দ হবে, বা ভালো লাগবে, আপনি ডাউনলোড করতে চাচ্ছেন। পেমেন্ট না করে ফ্রিতে সেই অ্যাপসটির লিংক, অথবা পুরো নাম, আপনি কপি করুন, কপি করে Aptoide এই অ্যাপস এ চলে যান, এবং সেখানে গিয়ে সার্চ বারে যে অ্যাপস এর লিঙ্ক বা নাম আপনি কপি করেছেন, সেটি এখানে পেস্ট করুন, এবং সার্চ করুন সার্চ করার পর দেখবেন অ্যাপটি চলে এসেছে।

ডাউনলোড অপশনে ক্লিক করবেন, দেখবেন কোন টাকা-পয়সা দেয়া লাগতেছে না, সম্পূর্ণ ফ্রিতে আপনি প্লে স্টোর এর মত ডাউনলোড করে নিতে পারতেছেন।
এভাবেই আপনি আপনার পছন্দের অ্যাপস গুলো, যদি প্লে স্টোর থেকে টাকা ছাড়া ডাউনলোড করতে না পারেন, আপনি এই পন্থায় ডাউনলোড করে সে অ্যাপস গুলো অনাআসে ইউজ করতে পারেন, আশা করি সকলেই বুঝতে পারছেন।

আজ এই পর্যন্তই, কথা হবে আবার অন্য কোন টপিক নিয়ে, অন্য কোন পোস্টে, সে পর্যন্ত সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন