যে ইতিহাস চিরদিন মনে রাখবে লাখ মানুষ। ক্রিকেট এ বাংলাদেশ এর সেরা সাফল্য।ক্রিকেট এ আমরাও পারি বিশ্ব জয় করতে।

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤ আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন। এখন মূল কথায় আসি। বাংলাদেশ কে আমরা সবাই ভালোবাসি। তার মধ্যে অনেক এ ক্রিকেট কে আরও বেশি ভালোবাসি। কারও অস্তিত্ব জুড়ে আছে ক্রিকেট। আজ আমি ক্রিকেট এর সবচেয়ে সেরা উপহার নিয়ে আলোচনা করব।

অনেক এ জানেন আবার অনেক এ জানেন না। তাও বলি বলি বাংলাদেশ এর ১৯ বছরের যুবারা আজ বিশ্ব চ্যাম্পিয়ন। “৯ ফেব্রুয়ারি ২০২০”মাঠে লড়ছে বাংলাদেশ। প্রতিপক্ষ চির প্রতিদ্বন্দ্বী ভারত।একের পর এক শিরোপা থেকে বঞ্চিত করেছে বাংলাদেশ কে।আজ ও কি হেরে যাবে বাংলাদেশ। মাএ ১৭২ এ অলআউট করে শাস্তিতে বাংলাদেশ। ব্যাটিং এ নেমে প্রথম উইকেট জুটিতে ৫০ রান।জয় যেন হাতের মুঠোয়। কিন্তু না ইতিহাস এ বারবার কেঁদেছ বাংলাদেশ। একের পর এক উইকেট। আর একটা কস্টের হার আসবে হয়তো এই শঙ্কা সবার মনে। এমন সময় জয় ৩ উইকেট এর জয় তুলে নিয়ে সবাইকে আনন্দের সাগরে বাসায় বাংলার যুবারা। তাদের জন্য আজ বলতে পারব ক্রিকেট এ আমরাও পারি। আমাদের ছোট করে দেখার কোন কারন নেই। আজকের এই বিশ্ব জয়ী যুবারা একদিন জাতীয় দলের হয়ে বিশ্ব জয় করবে। এই কামনা আমার, আমাদের সবার।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ। 🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋 অথবা ভিজিট করুনঃ-https://www.youtube.com/channel/UC61bnbIVK3TWrGmVGLy4Dpg

Related Posts

11 Comments

মন্তব্য করুন