যে ওয়েবসাইটগুলোতে নিশ্চিতে খেলা দেখতে পাবেন

আর মাত্র একদিন বাকি। বিশ্বকাপ ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ শুরু হতে যাচ্ছে। দেশের ক্রিকেটপ্রেমীরা এখন প্রস্তুত হয়েছেন আর নজর রাখছেন ইংল্যান্ডের দিকে।
কিন্তু কর্মব্যস্ত জীবনে সবসময় হয়তো টিভি সেটের সামনে বসে থাকা সম্ভব হবে না। তাই হাতে থাকা স্মার্টফোনই হবে অনেকের খেলা দেখার ভরসা।
তাই কর্মব্যস্ত জীবনের চলার পথে খেলার আপডেট তথ্য জানতে চাইলে কিছু অ্যাপ ইনস্টল করে রাখতে পারেন। সাধারণত ইএসপিএন ক্রিক ইনফো, ক্রিকবাজ, ক্রিকেট অলটাইম, বায়োস্কোপ লাইভ, গাজী টিভি অ্যাপ ইত্যাদি থেকে খেলা দেখতে পারবেন।
এছাড়াও বর্তমানে দেশে বেশকিছু আইপি টিভি ওয়েবসাইট থেকে খেলা দেখা যায়। সেগুলোতে শুধুমাত্র ইন্টারনেট কানেকশন থাকলেই হবে। বায়োস্কোপের মতো টাকা দিয়ে চ্যানেল সাবস্কাইব করতে হবে না।
ওয়েবসাইটগুলোর লিংক দেওয়া হলো। লিংকগুলো মোবাইল ফোন ও কম্পিউটার দিয়ে ভিজিট করে খেলা দেখা যাবে।
১। http://tv.rangdhanu.live/ এই ওয়েবসাইটটিতে ৯০ টির অধিক দেশি-বিদেশি চ্যানেল রয়েছে। সুন্দরভাবে খেলা উপভোগের জন্য এই ওয়েবসাইটের অ্যাপটি আপনার অ্যান্ডয়েড ফোনে ইনস্টল করে রাখতে পারেন।
২। http://tv.serverbd247.com/ এই ওয়েবসাইটিও খেলা দেখাসহ টেলিভিশনের নানারকম অনুষ্ঠান দেখার জন্য খুবই ভালমানের। তবে এর কোনো মোবাইল অ্যাপ নেই। ব্রাউজার থেকে সরাসরি দেখতে হয়।
৩। http://globalbanglatv.com/ এই ওয়েবসাইটটিও আপনার খেলা দেখার আনন্দ বহুগুণে বাড়িয়ে দিতে পারবে। এরও মোবাইল অ্যাপ আছে।
অনেক সময় সার্ভারের সমস্যার কারণে একটি ওয়েবসাইট ডাউন হলে অন্যগুলোতে গিয়ে চেষ্টা করবেন। ভাল থাকবেন। আর উপভোগ করবেন এবারের বিশ্বকাপ ক্রিকেট।

Related Posts

10 Comments

মন্তব্য করুন