যে কোনো এডের হোস্ট ব্লক করে বিনা এডে এ্যাপ ও ওয়েবসাইট চালান

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি অতি সহজে যে কেনো এড হোস্ট এর এড ব্লোক করতে পারবেন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

বর্তমান যুগ প্রযুক্তির যুগ।আর এই প্রযুক্তির যুগ এ কি না অসম্ভব।এই প্রযুক্তির যুগে বহুল ব্যাবহৃত প্রযুক্তি হলো মোবাইল ফোন আর এই মোবাইল ফোনকে আরো আকর্ষণীয় করে তোলেছে নানা ধরনের এ্যাপ ও ওয়েবসাইট।তো আজকে আমরা যে এ্যাপটির কথা বলব তার নাম ব্লোকোডা।আর এই ব্লোকোডা এ্যাপ এর মাধ্যমে আপনি যে কোনো এ্যাপ বা ওয়েবসাইটের এড ব্লোক করে দিতে পারবেন বা এড আসার মূল মাধ্যম এড হোস্ট কে ব্লক করে দিতে পারবেন।তো কীভাবে কী করবেন তার জন্য নিচের টিপসটি ফলো করুনঃ


১.প্রথমে আপনি আপনার ব্রাউজারে গিয়ে Blokada লিখে সার্চ করবেন।তারপর তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এ্যাপটির এ্যান্ড্রয়েড ভার্সন ৫ টি নামিয়ে নিবেন ঠিক স্কিনশর্ট এর মতো।


২.তারপর এ্যাপ এ প্রবেশ করে স্কিনশর্ট এ দেখানে 3ডট এ ক্লিক করুন।


৩.তারপর Ad Blocking অপশনটিতে ক্লিক করুন।


৪.তারপর আপনি নিচে দেখতে পাবেন Host List ঐ অপশনটিতে ক্লিক করবেন।


৫.আমি goodbye ads by jerny 70 এর এড হোস্ট ব্লক করে দিচ্ছি।তো আপনি এইটায় ক্লিক করে No অপশন টিকে Yes করে দিবেন আর কি কাজ হয়ে যাবে আর ঐ হেস্ট থেকে কোনো এড আসবেনা।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts