যে কোনো Sms পরিবর্তন করুন মাএ একটি এ্যাপ এর সাহায্যে।

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি যেকোনো মেসেজ পরিবর্তন করে নিতে পারবেন মাএ কয়েক সেকেন্ডে আর মজা নিন আপনার বন্ধুদের সাথে।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

আজকাল প্রযুক্তির যুগে কি না সম্ভব।আর এই প্রযুক্তির যুগে এনড্রয়েড মোবাইলের নানা এ্যাপের রয়েছে নানা ব্যাবহার বা নানা রকমের সুবিধা।তো আজকে আমরা যেই এ্যাপটি নিয়ে কথা বলবো তার নাম হলো SMS Edit।এই এ্যাপটি দিয়ে আপনি যে কেনো মেসেজ কয়েক সেকেন্ড এর মধ্য পরিবর্তন করে নিতে পারবেন।আর সবাইকে বলছি এটা শুুুুধু মজার জন্য ব্যাবহার করবেন কোনো খারাপ কাজের জন্য ব্যাবহার করবেন না।

তো কীভাবে কি করবেনন দেখতে নিচে ফলো করুনঃ


১.শুরুতে আপনি আপনার ব্রাউজার থেকে ApkPure থেকে SMS Edit এ্যাপটি ডাউনলোড করবেন তারপর আপনার মোবাইল ফোন থেকে ফাইল এ গিয়ে Sms Edit  এ্যাপটি ইনস্টল করে নিন।


২.যেই মেসেজ পরিবর্তন করতে চান ঐ মেসেজ এ ক্লিক করুন।এবার আপনার যা যা পরিবর্তন করতে চান তা তা লিখে Save এ ক্লিক করুন।


৩.এবার দেখুন Change নামে একটি অপশন এসেছে ঐটায় ক্লিক করুন।এ অপশনটিতে ক্লিক করলে আপনার মেসেজটি পরিবর্তন হয়ে যাবে।


৪.বুম এবার আপনার মেসেজ এর বক্রে গিয়ে দেখুন মেসেজ পরিবর্তন হয়ে গিয়েছে।তো দেখুন প্রমান ও দেখালাম যে মেসেজ দুটি পরিবর্তন হয়ে গেছে।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts

2 Comments

মন্তব্য করুন