যে ছেলেদের দেখেই প্রেমে পড়ে মেয়েরা !

কথায় আছে সবার জীবনে, প্রেম আসে তাইতো সবাই ভালবাসে ! যদিও অনেকে বলে থাকে যারা প্রেম, টেম করে না প্রেমের থেকে দূরে থাকে। তবে আমি সেই সমস্ত লোকদের কে বলব হয়তো তারা প্রেম করার সুযোগ পায় না, অথবা যার সাথে করতে চায় সে তাকে ঠাি দেই না। সেজন্য সে প্রেম করতে ব্যর্থ হয়। তাছাড়া কিছু কিছু ব্যতিক্রম মানুষ আছে যাদের মনের ভিতর প্রেমের বিষয়টা থেকে যায়, তারা না কখনো কাউকে বলতে পারে , না তাদেরকে প্রেমের প্রস্তাব হিসেবে কেউ বলে। এমন মানুষের সংখ্যা রয়েছে অগণিত। আবার কিছু এমন মানুষ রয়েছে যারা প্রেম, টেম করে না উদাসীন মনের অধিকারী। তারা হতে পারে আগে প্রেম করেছিল কিন্তু প্রিয় মানুষটার ধোকা খাওয়ার কারণে এখন সে ঐ সমস্ত থেকেই দূরে আছে, আজ আমরা জানবো মেয়েরা কোন ছেলেদের দেখলেই প্রেমে পড়ে বা তার ভাল লেগে যায়।।

দেখতে সুন্দর ও স্টাইলনেস !!

দেখতে অনেক সুন্দর সেই ছেলেকে কোন মেয়ে পছন্দ না করে থাকতে পারে। তারপরেও যদি তার বেশি ইস্টাইল থাকে সব দিক থেকে এবং পরিপাটি থাকে। তাহলে পছন্দ না করার তো কোনো কারণ থাকে না। বিশেষ করে মেয়েরা প্রথমত ছেলেদের চেহারা দেখে এবং সুন্দর লাগলে সে তার প্রেমে পড়ে যায়। এবং তার স্টাইল যদি ভাল থাকে তাহলে তো কোন কথাই নেই , চোখ বুঝে তাকে প্রথম দেখাতেই প্রপোজ করে দিবে।। সুতরাং তাই অন্য ছেলেদের থেকে স্টাইলিশ এবং সুন্দর চেহারা ছেলেদের মেয়েরা সব থেকে বেশি পছন্দ করে থাকে।।

সুন্দর কথাবলা ও স্মার্টনেস !!

সুন্দর ভাবে কথা বলা মানুষ কে কে না পছন্দ করে। যে গুছিয়ে সুন্দর করে কথা বলতে পারে তার মুখের ভাষা সুন্দর হয়ে থাকে তাহলে তার কথা শোনার মত। সবাই তাকে খুব পছন্দ করে।সুন্দর কথা বলার জন্য। কোন ছেলে যদি সুন্দর ভাবে কথা বলে তাহলে যেকোনো মেয়ে তার সাথে কথা বলে তার প্রতি দুর্বল হয়ে পড়বে। কারণ সুন্দরভাবে কথা বলার লোকের কথা শোনার জন্য সবার ভালোই লাগে। শুধু সুন্দর কথা বলা নয় সে যদি ইস্মার্ট স্বভাবের হয় তাহলে তো কোন কথাই নেই, তাহলেতো প্রথম দেখায় একদম প্রেমে পড়ে যাবে যে কোন মেয়ে। কারণে স্মার্ট ছেলেদের মেয়েরা সব থেকে আরো বেশি পছন্দ করে।।

বেশি রোমান্টিক ও সাহসী !!

ছেলে যদি রোমান্টিক হয় তাহলে কে না ভালবাসবে। আপনি বলুন যে ছেলে সবথেকে বেশি রোমান্টিক তার পিছনে দেখবেন আপনি ডজন, ডজন মেয়েরা ঘুরছে। কারণ রোমান্টিক ছেলেরা মেয়েদের হাসাতে পারে, মেয়েদেরকে মজা দিতে পারে, তাছাড়া তার রোমান্টিক কথাবার্তা মাধ্যমে মেয়েদের মনে হয়ে ওঠে হিরো, এবং যে কোন মেয়ে তার সাথে প্রেম করার জন্য পটে যাবে। রোমান্টিক হবার পাশাপাশি সে যদি হয় অনেক সাহসী তাহলে তো আর কথাই নেই। কারণ সাহসী ছেলেকে যে কোন মেয়ে পছন্দ করে আরও বেশি। মেয়েরা মনে মনে ভাবে তার প্রিয় মানুষটা যদি অনেক সাহসী হয় তাহলে যে কোনো বিপদ থেকে সহজেই রক্ষা পেয়ে যাবে। তাই প্রিয় মানুষটা যদি অনেক সাহসী হয়ে উঠে তাহলে তো কোন কথাই নেই তাকে নিশ্চিন্তে মেয়েরা প্রপোজ করে দিবে।।

দায়িত্ববোধ ও সাহায্য করা !!

যেই ছেলেটার ভেতরের দায়িত্বপ্রাপ্ত থাকে, আসলে সে অনেক ভালো মনের মানুষ। কারণ একজন পারফেক্ট মানুষ ছাড়া পুরো দায়িত্ব সহজে নিতে পারে না। মেয়েরা এমন কোন দায়িত্ববান মানুষ চায় যে তার জীবনের এবং সবকিছু দায়িত্ববোধ নিতে পারবে। মেয়েরা বুঝতে পারে ছেলেটি অনেক দায়িত্ববান তাহলে মেয়েরা তার চোখ বুজেই প্রেমের কথা বলে দিতে পারে। আর তার সাথে সাথে যদি দেখে ছেলেটা সাহায্যকারী অর্থাৎ যে কারো উপকারে সময় দৌড়ে, ঝাঁপিয়ে পড়ে এবং সাহায্য করে এমন ছেলেকে মেয়েরা খুব বেশি পছন্দ করে। এমন ছেলেকে চোখ বুজে প্রপোজ করে ফেলবে।।সকল ভালোবাসা বেঁচে থাকুক নিজ নিজ প্রিয় মানুষদেরকে নিয়ে, আপনি কখনো ভালোবাসার মানুষকে নিজেরমত করতে যাবেন না। আপনি তার মত করে হয়ে যান তাহলে দেখবেন ভালোবাসা টিকে যাবে !!

Related Posts

8 Comments

মন্তব্য করুন