রবিতে দারুণ ২টি অফার!

হ্যালো এভরিয়ন, আশা করি সবাই ভালো আছেন। তো রবির বিভিন্ন সময়ে বিভিন্ন অফার সময় নিয়ে আছে। আমরা আজকে এই পোষ্টের মাধ্যমে রবি সিমের দুইটি দারূণ অফার আপনাদের সামনে নিয়ে এসেছি। আশা করি যারা রবি সিমের অফার খুজছেন তাদের এই পোষ্ট-টি কাজে আসতে পারে। তো পাঠক ভাই/বন্ধুরা আর বেশী কথা না বলে শুরু করা যাক।

রবির সিমের অফার-টি কি কি?

রবি সিমের এই অফার-টি হচ্ছে মাত্র ২২ টাকায় ১ জিবি ইন্টারনেট যার মেয়াদ ৩ দিন পাচ্ছেন। আর পরের অফার-টি হচ্ছে ১৮০ টাকায় ১০ জিবি ইন্টারনেট যার মেয়াদ থাকবে ৩০ দিন।

রবি সিমের এই অফারগুলাও কিভাবে নেব?

রবি সিমের ২২ টাকায় ১ জিবি ইন্টারনেট এই অফার টি নিতে হলে প্ররহমে আপনার মোবাইলের রবি সিমে ২২ টাকা মোবাইল রিচার্জ করতে হবে। তারপর মোবাইলের ড্যায়াল প্যাডে এসে *২১২*৯৮২# ড্যায়াল করবেন। এরপর অটোমেটিক্যালি আপনার রবি সিমে ১ জিবি চলে আসবে। আপনি এই প্যাক-টি তিন ধরে চালাতে পারবেন।

রবি সিমের ১৮০ টাকার অফার-টি আমি কিভাবে ক্রয় করব?

রবিতে ১৮০ টাকার অফার-টি ক্রয় করতে হলে আপনার রবি সিমে অবশ্যই ১৮০ টাকা মোবাইল রিচার্জ করে নিতে হবে এরপর মোবাইলে ড্যায়াল প্যাডে এসে *২১২*৯৮৩# ড্যায়াল করতে হবে। ড্যায়াল করলে এই অফার-টি চলে আসবে। আর এই রবি অফারটি চলবে পুরো ৩০ দিন বা একমাস ধরে।

তো পাঠক বন্ধুরা রবির এই অফার-টি ক্রয় করা তো দেখলেন এবার এই অফার-টি কিভাবে ব্যবহার করবেন এবং কি কি ব্যবহার করতে পারবেন সে-টি জেনে আসি। রবির এই অফার-টি আপনি বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন। যেমনঃগুগোল, ফেসবুক, ফেসবুকের ভিডিও, ইউটিউবের ভিডিও সহ আরও অনেক ধরনের কাজে এই অফার-টি দুইটি আপনি ব্যবহার করতে পারবেন।

রবিতে এই অফার ছাড়াও আরও অনেক ধরনের অফার পাবেন। তো রবিতে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে। রবিতে দারূণ সব অফার পেতে হলে আপনাকে একটি ইউ এস ডি কোড ড্যায়াল করতে হবে। রবিতে দারূন সব অফার খজে পেতে হলে *৯৯৯# ড্যায়াল করতে হবে। এরপর আপনার রবি সিমের জন্য যেসব অফার রয়েছে সে-সব অফার পেয়ে যাবেন। কিছু রবি অফারের নমুনা দেওয়া হলো যেমন ২৩ টাকায় পাচ্ছেন ১ জিবি ইন্টারনেট। ১৮ টাকায় পাচ্ছেন ২৫ মিনিট টকটাইম এ ছাড়াও অনেক ধরনের রবি এর অফার পাওয়া যায়।

তো পাঠক ভাই/বন্ধুরা এই ছিল রবি সিমের দারূণ দুইটি অফার আশা করি এই অফার দুইটি আপনার রবি সিমে অনেক কাজে আসবে বা ভালোভাবে ব্যবহার করতে পারবেন।

ধন্যবাদ সবাইকে সাথে থাকার জন্য।

Related Posts

32 Comments

মন্তব্য করুন