রবিতে দারূণ ২ টি অফার সকলের জন্য

হ্যালো প্রিয় রবি সিম ব্যবহারকারীরা, আশা করি আপনারা সবাই অনেক অনেক ভালো এবং সুস্থ্য আছেন। আমি আপনাদের  আরও একটু সুস্থ্য  রাখার জন্য রবি সিমের নতুন একটি অফার আপনাদের সাথে নিয়ে এসেছি। আহা করি এই অফার টি রবি সিমের গ্রাহকেরা জানতে পেরে অনেক অনেক খুশি হবেন। রবিতে দারূণ ২ টি অফার সকলের জন্য – জানতে হলে আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ ভালোভাবে পড়ুন তাহলে রবির এই অফার টি আপনি ভালোভাবে জানতে পারবেন। রবি সিমের আজকের অফার টি অনেক দারূণ হতে যাচ্ছে।

রবি সিমের অফার টি কি?

রবি সিমের নতুন অফার হচ্ছে ২ টি প্রথম টি হচ্ছে ১৬ টাকায়  ১ জিবি ইন্টারনেট যার মেয়াদ থাকবে ৩ দিন। এবং দ্বিতীয় অফার টি হচ্ছে ৩৯ টাকায় পাওয়া যাচ্ছে ২ জিবি ইন্টারনেট সাথে আরও থাকছে ২০ মিনিট অতিরিক্ত টকটাইম এই প্যাকটির মেয়াদ ও থাকবে ৩ দিন ।

রবি সিমের এই স্পেশ্যাল দুইটি অফার কিভাবে ক্রয় করব?

আপনি যদি প্রথম অফার টি সিলেক্ট করে থাকেন তাহলে প্রথমে আপনার রবি সিমের অ্যাকাউন্টে ১৬ টাকা আগে মোবাইল রিচারজ করে নিবেন । আর আপনি যদি দ্বিতীয় অফার টি সিলেক্ট করে থাকেন তাহলে আপনি আপনার রবি সিমের অ্যাকাউন্টে ৩৯ টাকা মোবাইল রিচারজ করে নিবেন। যেহেতু দুইটি প্যাকের ড্যায়াল কোড একই তাই আমি নিচে বিস্তারিত দেখিয়ে দিচ্ছি।

  • প্রথমে আপনার মোবাইল রিচারজ সম্পন্ন করতে হবে।
  • আপনার মোবাইলের ড্যায়াল প্যাড ওপেন করতে হবে।
  • আপনার মোবাইলের ড্যায়াল প্যাডে *১২৩*১৪২৮# এই কোড টি ড্যায়াল করতে হবে।
  • এবার “বাই নাউ” এই অপশানে ক্লিক করতে হবে ।

কিছুক্ষণ পরেই এই প্যাক টি আপনার রবি সিমের জন্য এক্টিভ হয়ে যাবে এবং আপনার মোবাইলে একতি ম্যাসেজ আসবে যে আপনি এই প্যাক টি সফলভাবে ক্রয় করতে পেরেছেন।

রবি সিমের এই অফার দুটি দিয়ে আপনি  কি কি কাজে ব্যবহার করতে পারবেন ?

রবি সিমের এই দুইটি  অফারের প্যাক দিয়ে আপনি ইন্টারনেটের সকল কার্যক্রম করতে পারবেন । তবে, আপনি যদি ৩৯ টাকার প্যাক টি ক্রয় করেন তাহলে আপনি অতিরিক্ত আরও ২০ মিনিট টকটাইম পাবেন যা দিয়ে আপনি যে কোন সিম অপরেটরের সাথে কথা বলতে পারবেন।  আর আপনি যদি ১৬ টাকার প্যাক টি ক্রয় করে থাকেন তাহলে অতিরিক্ত ২০ মিনিট টকটাইম এই ফেসিলিটি পাবেন না । এই অফার দিয়ে আপনাকে শুধু ১ জিবি ইন্টারনেট ব্যবহার করতে হবে।

তো আপনি এই অফার দিয়ে যা যা কাজ করতে পারবেন সবকিছু বিস্তারিত উপরে বলে দেওয়া হয়েছে। আশা করি রবি সিমের এই দুইটি অফার আপনার অনেক কাজে আসতে পারে।

Related Posts

15 Comments

মন্তব্য করুন