রবিতে ধামাকা অফার সবাই ৪ জিবি ইন্টারনেট পাচ্ছেন।মেয়াদ থাকবে ৩০ দিন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই?
আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। বন্ধুরা আপনাদের ভালো এবং বিনোদনের জন্য আমরা নতুন নতুন অফার আপনাদের সাথে শেয়ার করি।  আর আপনারা এই অফার গুলো নিতে পেরে অনেক খুশি  হয়ে থাকেন। বন্ধুরা তোমরা  কি কেউ রবি সিম ব্যবহার  করে থাক। যদি করে থাক তাহলে এই পোষ্ট  টি অবশ্যই  আপনার জন্য। কারণ এই পোষ্ট আপনি যদি ভালো করে পড়ে থাকেন তাহলে আপনি ৪ জিবি ইন্টারনেট পেয়ে যাবেন। হ্যাঁ  বন্ধুরা রবি সিমে নতুন একটি  অফার এসেছে অফার টি জানানোর জন্য আমরা আপনাদের  জন্য পোস্ট  গুলো লিখছি। রবি সিমের নতুন অফার টি যদি আপনি নেন তাহলে। আপনার  আর একমাস কোন মেগাবাইট কিনতে হবে না।
তবে আর বেশি দেরি না করে অফার টি সম্পর্কে  আপনাদের বিস্তারিত  জানিয়ে দিই কিভাবে আপনারা এই অফার টি  আপনাদের মোবাইলে  নিতে পারবেন।
চলুন আমরা এবার একটু  জেনে আসি অফার টি সম্পর্কে।
বন্ধুরা অফার টি হলোঃ রবি সিমে মাত্র ৯০টাকা ফ্ল্যক্সিলোড অথবা মোবাইল রিচাজ  করলে পাচ্ছেন ৪ জিবি ইন্টারনেট।  এই অফার টির মেয়াদ  থাকবে ৩০ দিন বা একমাস। তার মানে আপনি যদি রবি সিমের  এই অফার টি নেন তাহলে আপনার আর একমাস এ কোন প্রকার অতিরিক্ত  মেগবাইট কিনতে হবে না। তাই যাদের কাছে  এই অফার টি ভালো  লাগবে তারা অফার তাড়াতাড়ি  নিয়ে নিন।অফার টি সীমিত সময়ের জন্য রয়েছে  তাই সবাই তাড়াতাড়ি অফার টি নিয়ে নিবেন।
আপনাদের এখন প্রশ্ন আসতে পারে আমরা কিভাবে  এই অফার টি  ক্রয় করবো?
আমি আপনাদের বলে দিচ্ছি কিভাবে আপনারা অফার টি কিনবেন।
অফার টি ক্রয় করার জন্য আপনার একটি  ফোরজি  রবি সিমের প্র‍্য়োজন হবে।
প্রথমে আপনি আপনার রবি সিম নাম্বারে ৯০টকা ফ্ল্যক্সিলোড বা মোবাইল রিচাজ  করুন। রিচাজ করার পর আপনার মোবাইলে  একটী এস,এম,এস আসবে আপনি আপনি এস,এসেমসের মাধ্যমে আপনার মোবাইল ৯০ টাকা দেখতে পাবেন। এবার আপনি আপনার মোবাইলের  ডায়াল প্যাড টি ওপেন  করুন। এবার ডায়াল প্যডে একটি কোড পাতিয়ে ডায়াল করতে হবে। আপনি *২১২*৮৪# ডায়াল করুন। ডায়াল করার পর কিছুক্ষণ  সময় লাগতে পারে। কিছুক্ষণ অপেক্ষা করার পর আপনার মোবাইলে একটি এস,এম,এস আসবে। ওই এস,এম,এসে ৪ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য দেখতে পাবেন।
আপনি এই অফার টি অবশ্যই তাড়াতাড়ি  নিবেন। পরে যদি নেন তাহলে অফার টি আপনার জন্য প্রযোজ্য না ও হতে পারে।   তাই সবাই দ্রুত  অফার টি নিয়ে নিন।
এই ছিল রবি  সিমের নতুন অফার সম্পর্কে  ধারণা।  আশা করি আপনারা যারা এই অফার নিবেন তারা অনেক লভবান হবেন। কারণ  মাত্র ৯০টাকার বিনিময়ে  পেয়ে যাচ্ছেন  ৪ জিবি ইন্টারনেট।
বন্ধুদের সবাইকে ধন্যবাদ,,,, সবাই ভালো থাকবেন।

<

Related Posts

16 Comments

মন্তব্য করুন