রবির স্পেশ্যাল অফার! ফেব্রুয়ারির বিশেষ অফার।

হ্যালো এভরিয়ন, আশা করি ফেব্রুয়ারীর মাসে সকলেই ভালো আছেন। সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে আজকের পোস্ট টি শুরু করছি। এই পোষ্ট-টি বিশেষ করে রবি ইউজারদেত জন্য। কারণ ফেব্রুয়ারী উপলক্ষে রবি তাদের গ্রাহকদের জন্য এনেছে দারূন একটি ক্যাশব্যাক অফার। আপনারা যারা রবি গ্রাহক আছেন তারা পাচ্ছেন দারুণ অফার অফার টি সিমিত সময়ের জন্য আছে যারা এই ক্যাশব্যাক অফার টি নিতে আগ্রহী আছেন তারা এই পোষ্ট-টি সম্পুর্ণ ভালোভাবে পড়তে থাকুন।

রবি সিমের ফেব্রুয়ারীর বিশেষ অফার টি কি?

রবি সিমের বিশেষ অফার টি হচ্ছেঃ রবি সিমে যদি কোন গ্রাহক বিকাশ,নগদ অথবা রকেট থেকে (মোবাইল ব্যাংকিং) থেকে ২০ টাকা মোবাইল রিচার্জ করে তাহলে সে ২৫ মিনিট টকটাইম সহ ১ জিবি ইন্টারনেট এবং ৩ টাকা ক্যাশব্যাক পাবে।

আপনারা বুঝতেই পাচ্ছেন যে এই অফার টি কতটা স্পেশ্যাল। আর এই অফার টির মেয়াদ থাকবে ৭ দিন। আর এই অফার টির রবির গ্রাহক নিতে পারবেন ২১ শে ফেব্রুয়ারী থেকে ২৮ ফেব্রুয়ারীর মধ্য। আর স্পেশ্যাল অফার সকল রবি গ্রাহকেরা ১ বার নিতে পারবেন। তো যারা এখনও য এই অফার-টি পান নি তারা খুব শীগ্রই এসএমএসের মাধ্যমে অফার টিভপেয়ে যাবেন।

কিভাবে রবির এই স্পেশ্যাল অফার টি নিবেন?

তো অফার টি পেতে হলে প্রথমে আপনাকে আপনারা বিকাশ,রকেট,নগদ বা অন্যন্য মোবাইল ব্যাংকের অ্যাপ ওপেন করে আপনার মোবাইল ব্যাংকের মোবাইল নাম্বার এবং গোপন পিন দিয়ে একাউন্ট লগিন করতে হবে। অথবা আপনি মোবাইল ব্যাংকগুলোর ইউ এস ডি ড্যায়াল করতে পারেন।

মোবাইল ব্যাংকগুলোর ইউএসডি ড্যায়াল কোডগুলো হলো

বিকাশঃ- *২৪৭#
নগদঃ-*১৬৭#
রকেটঃ-*৩২২#

আপনি যে মাধ্যম থেকে রিচার্জ করবেন সেটি ড্যায়াল করবেন। এরপর ‘মোবাইল রিচার্জ’ এই অপশান টি সিলেক্ট করুন। এরপর টাকার পরিমাণ ২০ লিখুন। এরপর আপনার মোবাইল ব্যাংকের গোপন ৫ বা ৪ সংখ্যার পিন টি ভালোভাবে বসিয়ে দিন। এরপর মোবাইল অ্যাপ হলে ট্যাপ করে ধরে রাখুন। আর যদি ড্যায়াল করে থাকেন তাহলে OK তে ক্লিক করুন। দেখবেন আপনার মোবাইল রিচার্জ সমপন্ন হয়েছে। এরপর কিছুক্ষণ অপেক্ষা করলেই দেখতে পারবেন যে আপনার রবি সিমের স্পেশ্যাল অফার টি চলে এসেছে।

রবির এই স্পেশ্যাল অফার দিয়ে কি কি করা যাবে?

রবি সিমের এই স্পেশ্যাল অফার দিয়ে আপনি ইন্টারনেটের সকল কাজ করতে পারবেন।এছাড়াও সুপার স্পিডে যেকোন কিছু ডাউনলোড এবং আপলোড করা যাবে। ইউটিউব,ফেসবুকিং ও করা যাবে এই স্পেশ্যাল অফারের মাধ্যমে। এছাড়াও আপনি ২৫ মিনিট টকটাইম দিয়ে যেকোন নাম্বারে কথা বলতে পারবেন। আপিনি এই ইন্টারনেট দিয়ে পাবজি,ফ্রি-ফায়ার গেমস ভালোভাবে খেলতে পারবেন।

ধন্যবাদ এই পোষ্ট টি পড়ার জন্য।

Related Posts

20 Comments

মন্তব্য করুন