রবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ করার নিয়ম

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক  এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই ?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় করি।

 সময়ের সাথে সাথে বাংলাদেশের টেলিকমিউনিকেশন খাতে বিপ্লব ঘটেছে। আগেকার দিনে যেখানে নেটওয়ার্ক পৌঁছানো সম্ভব হতো না সেখানে এখন মানুষ ফুল স্পিডে ইন্টারনেট চালাচ্ছে। এই সকল কিছু সম্ভব হয়েছে আমাদের টেলিকমিউনিকেশন কোম্পানিগুলোর নিরলস পরিশ্রম এবং নানান ধরণের প্রযুক্তিগত সেবার কারণে। টেলিকমিউনিকেশন প্রযুক্তির কারণে আজ দূর হয়েছে কাছে।বিস্তীর্ণ অঞ্চলের বাচ্চাকাচ্চারা এখন মোবাইলে ক্লাস করতে পারছে অপারেটর কোম্পনিগুলোর দূরবর্তী সেবার কারণে।

ইন্টারনেট আমাদের দৈনন্দিন জীবনের এক অপরিহার্য অংশ। তাই বলা হয় ইন্টারনেট ছাড়া এক মুহূর্ত চলা অসম্ভব। আজকাল সকল কিছুই ইন্টারনেট এর দাঁড়ায় সম্ভব হচ্ছে। সেইটা ক্লাস হউক কিংবা অফিস।আজকাল শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে অফিস আদালত সকল কিছুই  হয়ে উঠেছে ইন্টারনেট কেন্দ্রিক। তাই যদি ইন্টারনেট ব্যবহার  না করা হয় তাহলে যে কেউ এই প্রযুক্তির বিপ্লবে পিছিয়ে পড়বে শত শত মাইল দূরে।

গ্রাহক সেবা এবং ইন্টারনেট সেবার দিক থেকে রবি আজিয়াটা মোবাইল অপারেটর কোম্পানি এগিয়ে রয়েছে সবার থেকে। গ্রাহকদের জন্য নানান ধরণের অফার এবং বিশাল ডিস্কাউন্ট সেই সাথে নিরবিচ্ছিন্ন ইন্টারনেট সেবা রবির এগিয়ে যাবার মূল কারণ। আজকাল তাই সকলের ঘরে ইন্টারনেট কিংবা ওয়াইফাই রয়েচে। তাই মোবাইল দাতার প্রয়োজন পরে না। তাই অনেকে চিন্তা করে মোবাইল থেকে ইন্টারনেট প্যাকেজ অফ করার উপায়টি। কিন্তু আমরা অনেকেই জানিনা কিভাবে রবি ইন্টারনেট প্যাকেজ অফ করতে হয়। তাই আজ আমি দেখাবো কিভাবে রবি ইন্টারনেট প্যাকেজ অফ করা যায়। আশা করি আপনাদের উপকার হযে।

১.প্রথমে আপনার হেন্ডসেন্ড এ ডায়াল মেনু থেকে *৮৪৪৪# এ ডায়াল করব।

২.ডায়াল করার পর ২ টি অপশন আসবে একটি হলো “টেম্পোরারি কেন্সেল প্লেন এবং আরেকটি হলো “কেন্সেল প্লেন সাবস্রক্রিপ্সান।

৩.ইন্টরনেট কানেকশান চিরতরে বন্ধ করার জন্য ১ নম্বন অপশনও ক্লিক করুন।
এভাবেই আপনার অটো রিনিউল অফ হয়ে যাবে এবং সেই সাথে আপনার ডিভাইস থেকে চিরতরে রবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ হয়ে যাবে।

আশা করি আপনাদের উপকার হবে।সামনে নতুন কোন বিষয় নিয়ে হাজির হবো আপনাদের সবাইকে।ধন্যবাদ সবাইকে।

ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts