রবি থেকে অন্য অপারেটরে ব্যালেন্স ট্রান্সফার

আসসালামু আলাইকুম সুপ্রিম পাঠক এবং পাঠিকাগণ। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন সেই কামনাই ব্যক্ত করি।

বর্তমানে টেলিকমিউনিকেশন খাতে বিপ্লব ঘটেছে। দ্রুতগতির ইন্টারনেট সেবা সেই সাথে নিরবিচ্ছিন্ন নেটওয়ার্ক থাকায় টেলিকমিউনিকেশন খাতে এখনো সকলে আস্থা অবিচল রয়েছে।গ্রাহক সেবা এবং দ্রুত গতির ইন্টারনেট এর দিক থেকে রবি এগিয়ে রয়েছে সবার আগে।রবিতে নিরবিচ্ছিন্ন সুপারফাস্ট ইন্টারনেট সেই সাথে বাধাহীন নেটওয়ার্ক এর ফলে গ্রাহক সেবায় রবি এগিয়ে আছে সবার আগে।

আমরা অনেক সময় অনেক গুরুত্বপূর্ণ কাজের মাধ্যমে ব্যালেন্স শেষ হয়ে যায়।আর এমন পরিস্থিতিতে পড়তে হয় যে ব্যালেন্স লোড করার আর উপায় থাকে না।তখন ব্যালেন্স ট্রান্সফার করাই একমাত্র উপায় হয়ে দাঁড়ায় আমাদের সামনে। একই অপারেটর থেকে ব্যালেন্স ট্রান্সফারের উপায়টি সম্পর্কে আমরা সকলে অবগত থাকলেও এক অপারেটর থেকে অন্য অপারেটর এর মধ্যে ব্যালেন্স ট্রান্সফারের খবরটি সম্পর্কে আমরা কয়জন ইবা জানি।

তাই আজ আমি আপনাদের সামনে আলোচনা করব কিভাবে এক অপারেটর থেকে আরেক অপারেটরে আপনি ব্যালেন্স ট্রান্সফার করবেন। আজ আমি আলোচনা করব কিভাবে আপনি রবি অপারেটর থেকে অন্য যেকোনো অপারেটরে আপনি ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন। তাহলে দেরি না করে শুরু করি।

কিভাবে আপনি খুব সহজ উপায়ে রবি সীম থেকে অন্য যেকোনো অপারেটরে ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন তার কিছু উপায় আমি নিচে তুলে ধরলাম।

১.প্রথমে আপনাকে আপনার ফোনে *123*4# এ ডায়াল করুন রবি অপারেটরে।
২.ডায়াল করার পর কতগুলো অপশনের পর + পরে লিখা অপশন পাবেন। সেটাই ক্লিক করবেন।
৩.সেন্ড করার পর ব্যালেন্স ট্রান্সফার অপশন পাবেন।
৪.সেই অপশনের নাম্বার লিখে এন্টারে চাপ দিন।
৪.এন্টারে চাপ দেওয়ার পর ব্যালেন্স এর পরিমান নামে একটি অপশন আসবে। আপনাকে সেই অপশনের পাশে নাম্বার লিখে পাঠিয়ে দিন।
৫.সেখানে এমাউন্ট লিখুন তারপর নাম্বার দিয়ে এবং পিন দিয়ে ব্যালেন্স ট্রান্সফার করুন।

আশা করি আজকের পোস্টটির মাধ্যমে আপনি খুব সহজে রবি থেকে অন্য যেকোনো অপারেটরে ট্রান্সফার করতে পারবেন।ধন্যবাদ সবাইকে।
ঘরে থাকুন
সুস্থ থাকুন

 

Related Posts