রবি ধামাকা সব এসএমএস অফার এক্ষনি নিয়ে নিন,Robi Sms Offer 2021

আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক অনেক ভালো। আছেন।

বরাবরের মতোই আরেকটি নতুন আর্টিকেল নিয়ে আপনাদের সবার সামনে চলে আসলাম। টাইটেল দিকে অবশ্যই বুঝে গেছেন যে আজকে নিয়ে কথা হবে। কথা বলার একটি বিকল্প হিসেবে কিন্তু এসএমএস বেস্ট। যেকোন নম্বরে যখন-তখন রবি সিম থেকে পাঠাতে পারবেন যেকোনো ধরনের মেসেজ।

যেকোনো ধরনের আড্ডা ,মজা সবাই করতে পারবেন একদম সীমিত টাকায়।তাই আজকে আপনাদের সামনে রুবির এসব ধামাকা এসএমএস অফার নিয়ে চলে আসলাম।তাই আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ার অনুরোধ রইল।

রবিতে মাত্র ৫টাকায় পেয়ে যাবেন ১৮০ টা এসএমএস,মেয়াদ থাকছে ৩০দিন।তাহলে ভেবে দেখুন ১মাস আপনি এই ১৮০টি এসএমএস করতে পারবেন অত্যন্ত ভালো একটি সুযোগ।কম টাকায় এসএমএস এর ক্ষেত্রে রবির অফারগুলো সেরা।

অফারটি নেওয়ার জন্য সরাসরি চলে যান আপনার ফোনের ডায়াল প্যাডে, ডায়াল করুন, *123*2*7*1# কোডটি ডায়াল করা মাত্রই আপনি ১৮০এসএমএস পেয়ে যাচ্ছেন যেটি আপনি ১মাস ব্যবহার করতে পারবেন।কিন্তু এরজন্য অবশ্যই আপনার মোবাইল ব্যালেন্স ৫টাকা থাকা লাগবে।

এরপর ১০টাকায় পেয়ে যাচ্ছেন ৪৮০টা এসএমএস।যার মেয়াদ ও ১ মাস।এসএমএস অফার টি নিতে আপনার মোবইলের ডায়াল প্যাডে গিয়ে *123*2*7*2# ডায়াল করুন।ডায়াল করার সাথে সাথে আপনি পেয়ে যাবেন ৪৮০টা এসএমএস একদম ফ্রী তে,যেটির ১ মাস মেয়াদ।

অফারটি নিতে অবশ্যই আপনার মোবাইলে ১০টাকা থাকা লাগবে।

২০টাকায় পেয়ে যাবেন ১৪০০ টা এসএমএস মেয়াদ ৩০দিন।মাত্র ২০টাকার বিনিময়ে এই সেরা অফার টি কিনতে দয়াল করুন *123*2*7*3#, ডায়াল করা মাত্রই পেয়ে যাবেন ১৪০০ এসএমএস ৩০দিনের জন্যই।

আপনি আপনার এসএমএস অফারটি চেক করার জন্য ডায়াল প্যাডে গিয়ে ডায়াল করবেন *222*12#, এই কোডটি ডায়াল করলেই আপনি আপনার এসএমএস অফার জানতে পারবেন।

অন্য কোনো সিমে হয়তো এত ভালো কোনো এসএমএস অফার আপনি পাবেন না।তবে রবিতে কম টাকার বিনিময়ে পেয়ে যাচ্ছেন বেশি এসএমএস তাও বেশি মেয়াদে।

এসএমএস অফার ছাড়াও আপনারা বিভিন্ন অফার এর জন্য গুগলে সার্চ করেন,যেখানে অনেক ওয়েবসাইটে অনেক ধরনের ভুয়া অফার ও দেওয়া থাকতে পারে, এতে আপনি বিপদে পড়বেন।তাই সকল সিমের সকল ধরনের এসএমএস অফার,মিনিট অফার, ইন্টারনেট অফার পেটে গ্রাথর ওয়েবসাইটে ইন্টারনেট সেকশনে গিয়ে খুঁজে দেখবেন। অসংখ্য ভালো অফার এখানে দেওয়া থাকে প্রতিনিয়ত।

আপনি চাইলে নিচের দেওয়া লিংক থেকে গিয়ে দেখে আসতে পারেন সব অফার সমূহ।

সকল ধরনের অফারসমূহ পেতে এখানে ক্লিক করুন

লিংকে গিয়ে সরাসরি সেখান থেকে আপনি আপনার পছন্দের যেকোনো অফার কিনতে পারবেন।

তো এই ছিল মূলত আজকের আর্টিকেলে।আসা করি উপকারে এসেছে।যেকোনো ধরনের অফার প্রয়োজন হলে লিংকটিতে গিয়ে চেক করে নেবেন।দেখা হবে পরের কোনো আর্টিকেলে ভালো থাকুন সুস্থ্য থাকুন ধন্যবাদ সবাইকে।

Related Posts

14 Comments

  1. বানান ভুলগুলো কয়েকবার দেখে নিয়ে পোস্ট করাই ভালো! নাহলে সাইট এবং সাইটের লেখা সম্পর্কে মানুষের কাছে নেতিবাচক বার্তা পৌঁছে যাবে এই বানান ভুল দিয়েই।

মন্তব্য করুন