রবি ফ্রি এসএমএস পাওয়ার উপায়, নববর্ষ অফার ২০২২

টাইটেল পড়ে নিশ্চই বুঝতে পেরেছেন যে আজকের মূল টপিকটি হচ্ছে রবি ফ্রি এসএমএস ২০২২ নিয়ে। বেশ কয়েক বছর থেকে রবি কোম্পানি গ্রাহকদের তাদের সবচেয়ে সেরা সেবা দিয়ে আসছে। রবি সিমের গ্রাহকরাও তাদের সেবা পেয়ে বেশ সন্তুষ্ট বলা যায়। রবি কোম্পানির তাদের গ্রাহকদের দেওয়া বিভিন্ন সার্ভিস এর মধ্যে রবি সিমে ফ্রিতে SMS অফার একটি।

গ্রাহকদের নামমাত্র চার্জ এর বিনিময়ে অনেক বেশি পরিমাণে মেসেজ এর সুবিধা প্রদান করে থাকে এই সিম অপারেটর কোম্পানি। চলুন তাহলে রবি ফ্রি এসএমএস অফার তালিকা ২০২২ সম্পর্কে জেনে নেই।

রবিতে ফ্রি SMS পাওয়ার উপায় | রবি সিমে ফ্রিতে এসএমএস নববর্ষ অফার ২০২২

মাত্র ২০ টাকায় ১৪০০ এসএমএস 

রবিতে পেয়ে যাচ্ছেন মাত্র ২০ টাকায় ১৪০০ এসএমএস একেবারে ফ্রীতে। অফারটি নিতে প্রথমত আপনার ফোনের ব্যালান্স ২০ টাকা রাখুন, অতঃপর ডায়াল করুন *123*2*7*3# কোডটি। অফারটি এক মাস ব্যাপী ব্যবহারের উপযোগী থাকবে।

মাত্র ৫ টাকায় ১৮০ এসএমএস

রবিতে পেয়ে যাবেন মাত্র ৫ টাকায় ১৮০ এসএমএস পুরো মাস ব্যাপী ব্যবহারের জন্য। অফারটি যত খুশি নিতে পারবেন। অফারটি সক্রিয় করতে ডায়াল করুন *123*2*7*1# কোডটি।

মাত্র ১৩ টাকায় ১০০ এসএমএস

যাদের কেবল ২৪ ঘণ্টা বা এক দিন মেয়াদী এসএমএস অফার দরকার তারা এটি নিতে পারেন। অফারটি নিজে আপনার ফোন রিচার্জ করুন ১৩ টাকা এবং ডায়াল করুন *8999*90#।

মাত্র ৫ টাকায় ৫০০ এসএমএস

যাদের দৈনিক অনেক বেশি এসএমএস পাঠানোর প্রয়োজন হয় তারা এই অফারটি নিতে পারেন। মাত্র ৫ টাকায় পাবেন ৫০০ এসএমএস যার মেয়াদ থাকবে এক দিন। অফারটি নিতে ডায়াল করুন *123*223#।

<

মাত্র ১০ টাকায় ৪৫০ এসএমএস

রবিতে পাচ্ছেন মাত্র ১০ টাকায় বিনিময়ে ৪৫০ এসএমএস পুরো ৩০ দিন ব্যবহারের জন্য। অফারটি পেতে ডায়াল করুন *123*2*7*2#।

তো এই ছিল কয়েকটি দারুন রবি ফ্রি এসএমএস অফার, যেগুলো নামমাত্র চার্জ এর বিনিময়ে আপনারা দীর্ঘসময় পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

রবি ফ্রি এসএমএস চেক করার উপায় ২০২২

আপনার কেনা এসএমএস গুলো চেক করার জন্য ডায়াল করুন *222*12#। যেকোনো ধরনের এসএমএস অফার ব্যালান্স চেক করতে এই কোডটি ডায়াল করুন।

রবি ফ্রি এসএমএস গিফট করার উপায়

আপনি চাইলে রবি এসএমএস আপনার যেকোনো বন্ধুকে উপহার স্বরূপ পাঠাতে পারবেন। তো এর জন্য Play Store আপনারা My Plan অ্যাপটি ডাউনলোড করে নেবেন যারা আগে করেননি। অতঃপর আপনার নাম্বারে আগে একটি অ্যাকাউন্ট করে নিন।

এসএমএস অফার অপশনে গিয়ে আপনার কাঙ্খিত অফারটি বেছে নিন, এবং ক্রয় অপশনে ক্লিক করুন। দেখতে পারবেন নিচের দিকে উপহার নামের অপসন। সেটিতে আপনার বন্ধুর ফোন নাম্বার টাইপ করুন এবং পাঠিয়ে দিন এসএমএস।

তো এইভাবে আপনারা রবি সিমে ফ্রিতে এসএমএস সেবা নিতে পারেন। আর্টিকেলটা ছিল এই পর্যন্তই। এমন সব দারুন দারুন অফার পেতে Grathor এর Facebook Group এর সাথেই থাকুন।

Related Posts

17 Comments

মন্তব্য করুন