রবি সিমের ১ জিবি ইন্টারনেট অফার!

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,কেমন আছেন সবাই? সবাই ভালো আছেন তো? বন্ধুরা আপনারা ভালো থাকলেই আমরা আপনাদের জন্য নতুন নতুন পোস্ট লিখে আনতে পারবো। আপনারা কি লাইকি এপ্লিকেশন ব্যবহার করেন। যদি করা লাইকি এপ্লিকেশন ব্যবহার করে থাকেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য কারণ রবি সিম সকল লাইকি ব্যবহারকারীদের জন্য দারূণ একটি অফার নিয়ে এসেছ। আশা করি এই অফার টি আপনাদের সবার কাছে অনেকে অনেক ভালো লাগবে। তো আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

 

 

 

<

 

লাইকি হচ্ছে শর্ট ফানি ভিডিও বানানোর একটি প্ল্যাটফর্ম। এর জন্য কিছু মেগাবাইট এর প্রয়োজন। বর্তমান সময়ে মেগাবাইট এর যে দাম তা সবার পক্ষে ক্রয় করা সম্ভব হয় না। তাই রবি সিম কোম্পনী সঙ্গে সকল লাইকি এপ্লিকেশন ব্যবহার কারীদের জন্য। রবি সিমের এই অফার টি বিস্তারিত জানতে হলে এই পোষ্ট টি একবার পড়ুন।

 

 

 

বন্ধুরা আমাদের জানতে হবে রবি সিমের এই অফার সম্পর্কে। অফার টি হলোঃ- রবি সিমে ৪৯ টাকায় পাচ্ছেন ১ জিবি ইন্টারনেট যার মেয়াদ থাকবে ৩০ দিন বা একমাস। এই অফার টি র দাম অনেক আমার কাছে মনে হচ্ছে। এই অফার টি মেয়াদ আমার কাছে ভালো লেগেছে কিন্তু ৪৯ টাকায় ১ জিবি এটা আমার ভালো লাগে নি। কারণ রবি সিমে এমন অনেক অফার আছে যা কম মুল্য অনেক জিবি পাওয়া যায়।

 

 

 

তো যাইহোক এখন আমাদের জানতে হবে এই অফার টি আপনাদের রবি সিমে কিভাবে নিবেন সে-টা এবার বলব।

 

অফার টি শুধু লাইকি এপ্লিকেশন এর জন্য এই অফার দিয়ে শুধুমাত্র লাইকি এর ভিডিও দেখতে পারবেন। অফার টি নিতে হলে প্রথমে আপনি আপনার রবি নাম্বারে ৪৯ টাকা মোবাইল রিচাজ অথবা ফ্ল্যক্সিলোড করবেন। আপনি চাইলে বিকাশ এপ্লিকেশন দিয়ে মোবাইল রিচাজ করে অফার টি নিতে পারবেন। আপনার মোবাইল রিচাজ সম্পন্ন হলে আপনার মোবাইলে একটি ম্যাসেজ আসবে সেখানে আপনার এই অফার টি আসতে দেখতে পারবেন।

 

 

 

 

রবি সিমের এই অফার টি দিয়ে শুধুমাত্র লাইকি এবং বিভিন্ন ইন্টারনেট সার্ভিস ব্যবহার করতে পারবেন। এই অফার টি অনেক ভালো যাদের কাছে অফার টি ভালো লাগবে তারা নিতে ভুল করবেন না। কারণ রবি সিম খুব কম ই এই ধরনের অফার গ্রাহকদের দিয়ে থাকে।

 

 

 

এই ছিল লাইকি এপ্লিকেশন এর রবি অফার। আশা করি এই অফার টি আপনাদের সবার কাছে ভালো লেগেছে। আপনি আপনার বন্ধুদের কাছে এই পোষ্ট টি শেয়ার করে দিতে পারেন যাতে এই অফার সম্পর্কে তারাও জানতে পারে।

ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো থাকবেন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন