রবি সিমে কম টাকায় মিনিট অফার গুলো জেনে নিন !

বর্তমান সকল সিমের, সকল অপারেটরের কলরেট বেড়ে যাওয়ায় একটা খারাপ অবস্থায় দাঁড়িয়ে গেছে কারণ আগে অনেক কম টাকায় মিনিট কেনা যেত অনেক কম রেটে কথা বলার জন্য যেগুলো এখন আর সম্ভব না কারণ অপারেটর নতুন বাজেটে তাদের বিস্তারিত সব জানিয়ে।।
তারা কল রেট বাড়িয়েছে এবং বর্তমানে সকলেই চার্জের উপরে তাদের ভ্যাট আরোপ করেছে রবি সিমেরএর থেকে পিছিয়ে নেই রবি সিম তাদের সকল ইন্টারনেট মিনিট এবং সকল সার্ভিস এর ওপরে তারা সম্পূরক শুল্ক ও ভ্যাট আরোপ করেছে।। সুতরাং আজ আমি আপনাদের রবি, সিমের কিছু অসাধারণ মিনিট প্যাক নিয়ে হাজির হয়েছে যেগুলো আপনারা অনেক কম টাকায় মিনিট কিনতে পারবেন এবং সাশ্রয়ী মূল্যে কথা বলতে পারবেন।।
আপনার সুবিধার্থে কিভাবে কিনবেন এবং কোন কোড ইউজ করে এই মিনিট কিনবেন এবং তার মেয়াদ কতদিন থাকবে সবলিখে দিলাম আপনাকে দেখে নিতে পারেন।।
রবি সিমে কত টাকায় মিনিট কিনতে চান আপনি কি সাপ্তাহিক, মাসিক, অথবা একদিনের জন্য মিনিট কিনতে চান সে সমস্ত বিষয় হলেও তাদের সেটাই করতে ডায়াল করার মাধ্যমে আপনি জেনে নিতে পারবেন কিভাবে সাপ্তাহিক, মাসিক এবং একদিনের জন্য মিনিট কেনা যায় কোড *123*2*3#

8Tk.10 min. 6 Hr. = *0*1#

14Tk.20 min. 16 Hr. =*0*2#

24Tk.36min 2 Days. =*0*3#

43Tk.65min 2 Days=*0*4#

64 Tk.100 min 7 Days=*0*5#

100 Tk.160 min 7 Days=*0*6#

সকল মিনিট এর ব্যালেন্স দেখতে ডায়াল করুন. *222*12#
তাছাড়া রবি সিমের সকল টাকা কাটার সার্ভিস বন্ধ করতে ডায়াল করুন. *9#
আশা করছি রবি মিনিট অফারটি আপনাদের অনেক অনেক বেশি ভালো লেগেছে আর কার কেমন লেগেছে সেটা কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে ভুলবেন না যদি অন্য কোন সিম বা অপারেটরে কম টাকায় মিনিট কেনার জন্য জানতে চান বা কোন সিমে” মিনিট কিনবেন সেটা কমেন্ট এর মাধ্যমে জানিয়ে দিন আশা করছি আপনার উক্ত বিষয় নিয়ে পোস্ট করব এখন সুস্থ থাকুন।।

Related Posts