রবি সিমে ৫৪ টাকায় ২ জিবি ইন্টারনেট।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,আশা করি আপনারা সবাই ভহালো এবুং সুস্থ্য আছেন। আপনারা সুস্থ্য থাকলেই আমরা প্রতিদিন নতুন নতুন পোষ্ট লিখে আনতে পারবো।

বন্ধুরা আজকের এই  পোষ্ট- টি মুলত রবি সিম ব্যবহার কারী দের জন্য। কারণ রবি সিমে দারুণ একটি নতুন অফার এসেছে তাই আপনাদের মাঝে শেয়ার করছি।

 

 

 

 

<

তো বন্ধুরা আর বেশি কথা না বলে আজকের পোষ্ট লেখা শুরু করছি।

আজকের এই রবি অফার টা জানতে পেরে আপনি ও এই অফার টি নিতে চাইবেন।

কি সেই রবির অফার যার জন্য আমাদের অপেক্ষা করতে হবে।

 

বন্ধুরা রবি সিমের নতুন অফার-টি হলোঃ- রবি সিমে  ২ জিবি ইন্টারনেট পাচ্ছেন ৫৪ টাকায় যার মেয়াদ থাকবে তিন দিন বা ৭২ ঘন্টা। আমার কাছে আই অফার টি ভালো লেগেছে কিন্তু এর মেয়াদ ভালো লাগে নি এই অফারের মেয়াদ আর্ব বাড়ানো উচিত। আপনাদের যাদের কাছে এই অফার টি ভালো লেগেছে শুধু তারাই এই অফার-টি নিবেন।

 

এখন আমাদের জানতে হবে কিভাবে এই অফার টি আমাদের রবি সিমে নেব? এবং কিভাবে এইওফার টি ব্যবহার করবো?

আপনি যদি আপনার রবি সিমে এই অফার টি ক্রয় করে  নিতে চান তাহলে প্রথমে আপনার রবি নাম্বারে ৫৪ টকা ফ্লাক্সিলোড অথবা বিকাশ দিয়ে মোবাইল রিচাজ করবেন । মোবাইল রিচাজ সম্পন্ন হয়ে গেলে আপনি আপনার  মোবাইলের ড্যায়াল প্যাড টি ওপেন করবেন। ওপেন করার পর *১২৩*৫৪# এই কোড-টি ডায়াল করবেন ড্যায়াল করার পর আপনার সামনে দুটি অপশান আসবে আপনি  কি অটো রিনিও করতে চান যদি অট রিনিও করএন তাহলে ১ প্রেস করবেন। আর যদি আপনি কোন অটো রিনিও না করেন তাহলে ২ প্রেস করবেন। তারপর কিছুক্ষণ অপেক্ষা করবেন। অপেক্ষা করার কিছুক্ষণের মধ্যি আপনার মোবাইলে ম্যসেজ আসবে আপনি ২ জিবি ইন্টারনেট ক্রয় করেছেন ৩ দিনের জন্য। এই লেখাটি আপনি আপনার মোবাইলের ম্যাসেজে দেখতে পারবেন।

আপনার মোবাইলে ২ জিবি ইন্টারনেট এসেছে কি না তা জানার জন্য *৮৪৪৪*৮৮# ড্যায়াল করুন।

 

 

 

আপনি যদি এত কষ্ট করে এই অফার টি নি-তে  না চান তাহলে গুগোল প্লেস্টোরে গিয়ে মাই রবি এপ লিখে সারচ করুন দেখবেন রবি এর অফিসিয়াল এপ্লিকেশন-টি চলে এসেছে আপনি এবার এই এই এপ্লিকেশন টি ডাউনলোড করে রেজিস্ট্রেশন করে লগিন করুন এবং খুব সহজে আপনার পছন্দমত যে-কোন অফার ক্রয় করে ফেলুন।

 

এই ছিল আজকের রবি সিমে অফার সম্পর্কে বিস্তারিত । আশা করি আপনার কাছে এই অফার তী ওণেক ভাল লাগোবে। আপনার কাছে যদি ভাল লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।

 

 

ধন্যবাদ আপনাদের সবাইকে্‌,‌,সবাই ভালো থাকবেন।

 

Related Posts

12 Comments

  1. দেখে আসুন হোয়াটএপ এর এন্ড টু এন্ড এনক্রিপশন কি ?
    https://grathor.com/%e0%a6%b9%e0%a7%8b%e0%a7%9f%e0%a6%be%e0%a6%9f%e0%a6%8f%e0%a6%aa-%e0%a6%8f%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%9f%e0%a7%81-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%8f%e0%a6%a8/

মন্তব্য করুন