রবি সিম এর পুরো মাসের বান্ডেল অফার। সবকিছু নিন একসাথে।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে রবি সিম এর চমৎকার কিছু একটা অফার নিয়ে আলোচনা করব। আশা করি অফার টি সবার ভালো লাগবে। আপনি যদি অফার টি নিতে চান সম্পূর্ণ পোস্ট টি মনযোগ দিয়ে পরবেন। তানাহলে বুঝতে পারবেন না আপনি কিভাবে অফার টি নিবেন।তাহলে চলুন শুরু করি…….

আপনার যদি মাই রবি অ্যাপ থাকে তাহলে অ্যাপ টা অপেন করবেন। আর যদি অ্যাপ বা থাকে তাহলে নিচের লিংক এ ক্লিক করে অ্যাপ ডাউনলোড করলেই সাথে সাথে ১০০ এম্বি থেকে ১ পযন জিবি বোনাস পেয়ে যাবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- https://f8uqp.app.goo.gl/NGyDp3g5SVeQPLK38

অ্যাপ টা ডাউনলোড করার পর আপনি মোবাইল নাম্বার, ফেসবুক কিংবা জিমেইল দিয়ে লগ ইন করতে পারবেন। তবে সবচেয়ে সহজ এবং ভালো হবে যদি আপনি মোবাইল নাম্বার দিয়ে লগ ইন করেন।

আপনি যদি পুরো মাসের জন্য অফার গুলো নিতে চান এজন্য আপনাকে my plan এ ক্লিক করবেন। মাই প্লান এ ক্লিক করার পর আপনাকে সবকিছু সেটিংস করতে হবে। ইন্টারনেট এর যায়গায় ৩০ জিবি। মিনিট এর যায়গায় ১০০০ মিনিট। মেসেজ এর যায়গায় ১০০০ মেসেজ আর মেয়াদ এর যায়গায় ৩০ দিন দিয়ে দিবেন। আপনি নিচের স্কেনসর্ট টি ফলো করতে পারেন 👇👇

<

এভাবে সবগুলো সেটিংস করার পর আপনি দেখতে পাবেন আপনার প্রাইজ কত টাকা। সম্পূর্ণ প্যাক টি ক্রয় করার জন্য আপনি Buy now এ ক্লিক করবেন। সাথে সাথে আপনি সবগুলো প্যাক একসাথে কিনতে পারবেন।

আপনি চাইলে আপনার প্রয়োজন অনুযায়ী কোনকিছু কম বেশি করে নিতে পারবেন। আশা করি অফার এবং সিস্টেম টি সবার ভালো লেগেছে। যদি কোন কিছু ভুল হয়ে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন। কথা হবে পরবর্তী পোস্ট এ। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

7 Comments

  1. দেখে আসুন হোয়াটএপ এর এন্ড টু এন্ড এনক্রিপশন কি ?
    https://grathor.com/%e0%a6%b9%e0%a7%8b%e0%a7%9f%e0%a6%be%e0%a6%9f%e0%a6%8f%e0%a6%aa-%e0%a6%8f%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%9f%e0%a7%81-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%8f%e0%a6%a8/

মন্তব্য করুন