রিচার্জেই বাজিমাত! বাংলালিংক ৪জি রিপ্লেসমেন্ট একদম ফ্রী!!

যারা এখনো আপনার বাংলালিংক নম্বরটি 4g তে রুপান্তর করেননি তাদের জন্য বাংলালিংক নিয়ে এসেছে এক বিশেষ অফার। অফারটি হলো রিচার্জের মাধ্যমে 3g সিমকে 4g করা।

বাংলালিংক গ্রাহকগন যদি আপনার সিমটি 3g থেকে 4g করতে চান তাহলে ৪৯ টাকার মাধ্যমে ফ্রিতে সিম রিপ্লেস করতে পারেন। অফারটি পাওয়ার জন্য আপনাকে একসাথে মাত্র ৪৯ টাকা রিচার্জ করতে হবে। তবে 4g অফারটি পাওয়ার জন্য হ্যান্ডসেটটিও 4g হতে হয়। কারণ, 4g কাভারেজ পেতে হলে আপনার মোবাইল ফোনটিও 4g হওয়া বাধ্যতামূলক।

সিমটি 4g করার জন্য আপনার নিকটস্থ বাংলালিংক কাস্টমার কেয়ারে ভিজিট করুন।তবে 4g করার জন্য ৪৯ টাকা রিচার্জ করে সিম 4g রিপ্লেস এর জন্য যে অফারটি আছে সেই রিচার্জটি যে তারিখে করবেন ঠিক সেই তারিখে আপনার নিকটস্থ বাংলালিংক কাস্টমার কেয়ারে ভিজিট করে আপনার সিমটি 4g করে নিবেন।

বাংলালিংক গ্রাহকগন জেনে আনন্দিত হবেন যে 3g সিম রিপ্লেস এখন একদম ফ্রি! বাংলালিংক এর সকল প্রিপেইড এবং কল এন্ড কন্ট্রোল গ্রাহকগণ মাত্র ৪৯ টাকা রিচার্জে 3g সিম ফ্রিতে রিপ্লেস করতে চলে আসুন বাংলালিংক-এর 4g দুনিয়ায়! এর জন্য আপনাকে বাড়তি এক পয়সাও গুনতে হবেনা।

ফ্রি রিপ্লেসমেন্ট করার সাথে সাথেই বাংলালিংক গ্রাহক পাচ্ছেন ৪জিবি ২জিবি রেগুলার + ২জিবি শুধুমাত্র 4g নেটওয়ার্ক বোনাস ইন্টারনেট একদম ফ্রী! যার মেয়াদও থাকছে ৭ দিন। বোনাস এই অফারটি গ্রাহকগন রিপ্লেসের দিন থেকে শুরু করে পরবর্তী ৩ মাসব্যাপী প্রতিবার ৪৯ টাকা রিচার্জে যত খুশি তত বার এই অফারটি গ্রহণ করতে পারবেন।

প্রথমে চেক করে নিন আপনার সিমটি ফ্রি রিপ্লেসমেন্ট অফারটির আওতাভুক্ত আছে কিনা। এটি জানতে আপনার মোবাইলের এসএমএস-এ “Free4G” লিখুন এবং পাঠিয়ে দিন ২৫০০ নাম্বারে ( চার্জ একদম ফ্রি)।

<

আর সিমটি 4g করার জন্য আপনার নিকটস্থ বাংলালিংক কাস্টমার কেয়ারে ভিজিট করতে হবে।

Related Posts