রিভিউ : সনি এক্সপেরিয়া ১

চিন্তার চিন্তার জন্য কিছুটা গুরুতর প্রতিযোগিতা রয়েছে। স্যামসুং, হুয়াওয়ে এবং এলজি ইতিমধ্যে এটি ট্রিপল-ক্যামেরার দৌড়ে ফেলেছে এবং 5 জি যেখানে উদ্বিগ্ন সেখানেও সনি পিছনে রয়েছে। সংস্থাকে তার শত্রুদের উপর একটি পা রাখার জন্য কিছু উপায় খুঁজে বের করার দরকার ছিল, সুতরাং এটি… আরও দীর্ঘতর প্রদর্শন করতে পছন্দ করে।

এক্সপিরিয়া 1, এক্সপিরিয়া 10 এবং এক্সপিরিয়া 10 প্লাস সহ এই বছর সোনির পুরো লাইনটি পর্দার জন্য 21: 9 অনুপাতের দিকে চলে গেছে। এটি তিনটি ফোনই একটি অনন্য চেহারা এবং অভিজ্ঞতা দেয় যা কিছু লোক সম্ভবত গ্রহণ করতে প্রস্তুত না হতে পারে। যদিও আমরা আরও দু”দ্বিতীয় 21: 9 টি ফোন ঘোষিত দেখেছি (সর্বাধিক উল্লেখযোগ্য মটোরোলা ওয়ান ভিশন), সোনির এক্সপিরিয়া ফোনগুলি এখানে বক্ররেখার অনেক আগে are

লোকে রক্তপাতের প্রান্তে বেঁচে থাকার জন্য কি এক্সপিরিয়া 1 এর বিজোড় আকারটি রাখবে? আমরা খুঁজে বের করার লক্ষ্য।

বক্স কি আছে
18 ডাব্লু ইউএসবি-সি চার্জার
ইউএসবি-সি থেকে ইউএসবি-সি তারের
ইউএসবি-সি থেকে 3.5 মিমি অ্যাডাপ্টার
ইউএসবি-সি হেডফোনগুলি
সনি এক্স্পেরিয়া 1 পর্যালোচনা রিয়ার প্রোফাইল

ইউএসবি-সি গুডিজ সহ সোনি বাক্সটি লোড করেছে। এক্সপিরিয়া 1 নিজেই, বাক্সটিতে একটি 18 ডাব্লু চার্জার, কেবল, ইউএসবি-থেকে-3.5 মিমি অ্যাডাপ্টার এবং এমনকি শালীন ইউএসবি হেডফোনগুলির একটি সেট অন্তর্ভুক্ত রয়েছে। টিসিপি কেস বা কাপড় পলিশ করার মতো অভিনব কিছু নেই।

নকশা
167 x 72 x 8.2 মিমি, 178 গ্রাম
IP65 / 68
গরিলা গ্লাস 6
ইউএসবি-সি অডিও
“আকর্ষণীয়।” “আমার পক্ষে নয়।” “কেন এত চর্মসার?” – আমি আমার বন্ধুরা এবং পরিবারকে যখন সনি এক্স্পেরিয়া 1 সম্পর্কে তারা কী ভেবেছিল তা জিজ্ঞাসা করার সময় আমি এই প্রতিক্রিয়াগুলি পেয়েছি।

<

ফোনটি দাঁড়ানোর কোনও প্রশ্ন নেই। একটি সুপার লম্বা এবং অস্বাভাবিক পাতলা প্রোফাইল সহ, এক্সপিরিয়া 1 তার নিজস্ব উপায়ে একচেটিয়া। ফোনের 21: 9 টির অনুপাতের স্ক্রিনটি দাবি করেছে যে এটি একটি নতুন আকার নেবে যা বাজারের তুলনামূলক ফ্ল্যাশশিপের চেয়ে সংকীর্ণ। যদিও আমি প্রথম ফোনটি দেখেছি চার মাস হয়ে গেছে, আমি এখনও এর গুরুতর চেহারাতে অভ্যস্ত নই। বাস্তব বিশ্বের লোকেরা তাতে একমত হয়েছে।

“আকর্ষণীয়।” “আমার জন্য নয়।” “কেন এত চর্মসার?”

আপনার হাত সরু কোমর পছন্দ করবে। আপনি হাঁটতে হাঁটতে ফোনটি সহজে ছোঁয়া যায়। আপনার থাম্বটি দিয়ে পর্দার শীর্ষে পৌঁছানো সম্পূর্ণ ভিন্ন গল্প। এটি বেশিরভাগ মানুষের পক্ষে কেবল অসম্ভব। এক্সপিরিয়া ১ এর সাথে যেমন হয়েছিল তেমন কোনও জিমন্যাস্টিক কোনও ফোনের সাথে ইন্টারেক্ট করার চেষ্টা করে নি আমার হাতের কাছে এই সমস্যাটি মোকাবেলার জন্য সনি সফ্টওয়্যার রয়েছে, তবে এখনও।

এই প্রথম ইমপ্রেশনগুলি সনি দ্বারা সংগৃহীত পণ্যটির গুণমান থেকে দূরে নেওয়া উচিত নয়, যা সর্বত্র শীর্ষে রয়েছে not এক্সপিরিয়া 1 তে উভয় পক্ষের অত্যাশ্চর্য গরিলা গ্লাস 6 রয়েছে, একটি শক্তিশালী অ্যালুমিনিয়াম ফ্রেম এবং (প্রায়) আধুনিক ফোনে আপনি যে সমস্ত চশমা এবং প্রযুক্তি জিজ্ঞাসা করতে পারেন features

এক্সপিরিয়া 1 হ’ল এই বছর আমি পরীক্ষিত সবচেয়ে বিরামবিহীন ডিভাইসগুলির মধ্যে একটি। গোলাকার কাচের সামনে এবং পিছনের সাথে মেলে ফ্রেমটি পুরোপুরি বাঁকানো ved সিলগুলি নির্বিঘ্নভাবে সারিবদ্ধ করা হয়, যেখানে একটি কাট সিল তৈরি করা হয় যেখানে কাঁচ এবং ধাতু মিলিত হয়। পালিশ করা চাঁদটি সরল সুস্বাদু। আপনি ফোনটি কালো বা (এটি ভাল) বেগুনি রঙে পেতে পারেন। আমি আপনাকে সতর্ক করে দিয়েছি, ফোনটি আপনার ডেস্ক বা টেবিলটি সরিয়ে ফেলবে। আপনি যেখানে রাখবেন সে বিষয়ে সাবধানতা অবলম্বন করুন।

সনি Xperia 1 এর সাথে ইন্টারঅ্যাক্ট করতে আপনাকে সহায়তা করার জন্য হার্ডওয়্যার নিয়ন্ত্রণগুলির একটি নৈবেদ্য সরবরাহ করে, যার ডানদিকে রয়েছে side

সবচেয়ে নীচের কীটি ডেডিকেটেড ক্যামেরা বোতাম – এই দিনগুলিতে মোটামুটি অনন্য। খুব বেশি ফোন ফোন হার্ডওয়্যার ক্যামেরা বোতামটি বেছে নেয় না এবং আমি আনন্দিত যে সনি এটি প্রায় রাখে। এটি কিছুটা ছোট হলেও দ্বি-স্তরের কীটিতে দুর্দান্ত ক্রিয়া রয়েছে। তবে আমি লক্ষ্য করেছি যে আমি দুর্ঘটনাক্রমে বোতামটি চেপে ধরলাম এবং প্রায় প্রতিটি সময়ই আমি পকেটে ফোনটি ক্যামেরাটি চালু করলাম। এটি বাস্তব পুরানো বাস্তব দ্রুত পেয়েছে। বিতৃষ্ণা।

এরপরে স্ক্রিন লক / পাওয়ার বোতাম রয়েছে। এটি সামান্য আরও উপরে এবং মোটামুটি ভাল জায়গায়। নিখুঁত কর্ম।

সোনি ফ্রেমের ডানদিকে ফিঙ্গারপ্রিন্ট রিডারটি রাখার জন্য স্মার্ট ছিল। এটি আপনার ডান হাতের থাম্বের কাছে পৌঁছানো এবং স্ক্রিনের নীচে থাকা সমস্যাযুক্তকে পাশ কাটাবার জন্য একটি ছিদ্র। রিয়ার-মাউন্টেড রিডারের চেয়ে এটি অবশ্যই খুঁজে পাওয়া সহজ। আপনি ডান প্রান্তে শেষ জিনিসটি খুঁজে পাবেন সেটি হল ভলিউম রকার। এটি ভালই কাজ করে.

আমি সোনি ফোনগুলি সম্পর্কে সত্যই প্রশংসা করি: থাম্বনেইল-অ্যাক্সেসযোগ্য সিম এবং মেমরি কার্ড স্লট। আপনি এটি শীর্ষ প্রান্তে tucked দেখতে পাবেন।

ইউএসবি-সি পোর্ট ব্যতীত নীচের প্রান্তে নির্মিত একমাত্র কার্যকরী উপাদান দুটি মাইক্রোফোন। কোনও 3.5 মিমি হেডফোন জ্যাক নেই। খারাপ, সনি, খারাপ।

ট্রিপল-ক্যামেরা মডিউলটি তাৎপর্যপূর্ণ। এটি একটি উল্লম্ব স্ট্রিপ এবং এটি এর উত্থাপিত প্রোফাইলের জন্য পিছনের কাচের বাকী অংশ থেকে দাঁড়িয়ে আছে। কোনও শক্ত পৃষ্ঠে যেমন কোনও টেবিল বা ডেস্কে রাখলে ফোনটি কিছুটা পাশে ঘুরতে থাকবে। এটি কিছু লোকের জন্য বিরক্তিকর হতে পারে।

সোনির এক্স্পেরিয়া 1 হ’ল ল্যাঙ্ক আকারের সত্ত্বেও, একটি উচ্চ মানের কিটের টুকরা।

আসুন আইপি 68 রেটিংটি ভুলে যাবেন না, যার অর্থ ফোনটি আপনার উদ্বেগ শুরু করার আগে 30 মিনিট পর্যন্ত 1.5 মিটার (~ 5 ফুট) জলে বসে থাকতে পারে। আমি এক্সপিরিয়া 1 কে জল ভরা বালতির নীচে একটি ঝাঁকুনি নিতে দিয়েছিলাম এবং ফোনটি এখনও ক্লকওয়ার্কের মতো চলছে।

Related Posts