রিয়াল গিভ ওয়ে। জয়েন হলে ২০০ টাকা। প্রতিদিন ইনকাম ৩০০ টাকা।

➡ আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর 🔰

➡আশা করি সবাই ভালো আছেন…??? আজ আমি আপনাদের সামনে খুব চমৎকার একটা বিষয় নিয়ে আলোচনা করব। এটা থেকে আপনার ভালো আয় করতে পারবেন।

➡এটা হচ্ছে রিয়াল গিভ ওয়ে। এতে জয়েন হলে আপনি ২০০ টাকা বোনাস পাবেন। এবং আপনি এখানে থেকে ভালো ইনকাম করতে পারবেন।

➡সবার প্রথম আপনি নিচের লিংক থেকে জয়েন হয়ে নিবেন 👇👇👇

👉জয়েন লিংকঃ- এখানে ক্লিক করুন

👉ক্লিক করার পর আপনাদের সামনে একটি পেজ অপেন হবে। পেজ টা ভালো করে পরে নিবেন। তারপর জয়েন হন এ ক্লিক করে জয়েন হবেন। যাদের টেলিগ্রাম আছে সরাসরি জয়েন হতে পারবেন। এবং যাদের টেলিগ্রাম নেই তাদের আগে টেলিগ্রাম একাউন্ট করে নিতে হবে।

➡কাজ এর নিয়ম..??

👉 এখানে কাজ একদম সহজ। সবার প্রথম জয়েন হন এ ক্লিক করবেন। তারপর একটা লিংক থেকে চ্যানেল সাবস্ক্রাইব করে স্কেনসর্ট জমা দিবেন।আপনি চ্যানেল টি সাবস্ক্রাইব করে বেল আইকন অন করে একটা স্কেনসর্ট নিবেন এবং ওটা বোট এ সাবমিট করবেন। এই কাজ টা আপনাকে মাএ একবার করতে হবে।

👉আপনাকে মাএ ৫ টা রেফার করতে হবে বাধ্যতামূলক। এবং প্রতি রেফার এর জন্য ১০ টাকা করে পাবেন।আপনাকে ৫ টা রেফার অবস্যই করতে হবে।

👉প্রতিদিন আনলিমিটেড রেফার করে ৩০০/৪০০ টাকা ইনকাম করতে পারবেন।

➡পেমেন্ট সিস্টেম…???

👉আপনি বিকাশ এবং নগদ এ পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট নিন এ ক্লিক করবেন। তারপর কিসে পেমেন্ট নিতে চান তা সিলেক্ট করবেন। তারপর নাম্বার দিবেন তাহলেই হবে।আপনি যদি ৫ টা রেফার এবং জয়েন হন অবস্যই পেমেন্ট পাবেন।

➡আশা করি সবাই সাইট টিতে জয়েন হবেন। এবং প্রতিদিন ভালো ইনকাম করতে পারবেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট করবেন। পোস্ট টি কেমন হলো বলবেন। সবার সুন্দর জীবন এবং সুসাস্থ কামনা করছি। ধন্যবাদ পোস্ট টি পরার জন্য। আল্লাহ হাফেজ

Related Posts

16 Comments

মন্তব্য করুন