রিয়েল ইনকাম সাইট ১০০ টাকা হলে বিকাশে পেমেন্ট ।

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন।।আমি ও আল্লাহর রহমতে ভালো আছি।

পারিবারিক পারিবারিক সমস্যার কারণে আমি গত এক সপ্তাহে একটি মাত্র পোস্ট করতে পারিনি তাই আজকে পোস্ট লিখতে বসলাম। আজকে আমি আপনাদের মাঝে নিয়ে এলাম একশ পারসেন্ট পেমেন্ট প্রুফ সাইট।

এই সাইট থেকে আপনারা দিনে কম সে কম 400 থেকে 500 টাকা ইনকাম করতে পারবেন। আর পেমেন্ট আপনারা সরাসরি বিকাশে নিতে পারবেন। আর এখানে একটা ব্যাপার হচ্ছে আপনি যদি এখানে একবার স্টার হতে পারে আপনাকে সারা জীবন বিনা পরীশ্রমে মাসিক হিসেবে বেতন পাবেন।

চলুন শুরু করা যাক আজকের ইনকাম সাইট নিয়ে

আজকে আমি যে সাইটের কথা বলছি এই সাইটের নাম হচ্ছে স্টার্স ফেয়ার 25 । আপনারা
গুগলে গিয়ে সার্চ করবেন স্টার স্পেয়ার 25।
প্রথমে যে ওয়েবসাইট আসবে সেখানে ক্লিক করবেন। ক্লিক করার কিছু সময় পর ওয়েবসাইটে ওপেন হবে।। ওয়েবসাইট ওপেন হয়ে গেলে আপনারা। মোবাইলের ডানদিকে ওয়েবসাইট এ ঢুকাইতে দেখবেন লেখা থ্রি ডট অপশন আছে । সেখানে আপনারা ক্লিক করবেন। ক্লিক করার পর আপনারা দেখবেন যে লেখা আছে রেজিস্টার করুন সেখানে ক্লিক করবেন । তারপর একটি ফর্ম আসবে।প্রথমে আপনার নাম দিবে তারপর শেষ নাম দিবে তারপর মোবাইল নম্বর।এবং পাসওয়ার্ড দিবেন। পাসওয়ার্ডটি আবার পুনরায় দিতে হবে ।আর নিচে দেখবেন যে রেফারেল নাম্বার সেখানে আপনারা ০১৭৭১৫০৩৫৭২ দিবেন। সব তথ্য দেওয়া হয়ে গেলে তথ্য দেয়ার পর পুনরায় চেক করে সাইন আপ এ ক্লিক করবেন। ক্লিক করলে আপনার অ্যাকাউন্ট করা শেষ হয়ে যাবে। এবার আপনারা আবার লগ ইন এ ক্লিক করে। আপনার মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন তারপর আপনারা এখান থেকে ইনকাম করতে পারবেন। ইনকাম করার পূর্বে আপনার অ্যাকাউন্টটি অবশ্যই একটিভ করতে হবে তা না হলে আপনি কোন কাজে করতে পারবেন না। একাউন্ট একটিভ করার জন্য আপনাদের। ওদের কোম্পানির যে নাম্বার দেওয়া আছে বিকাস নগদ রকেট নম্বরি 25 টাকা সেন্ড মানি করতে হবে। সেন্ড মানি শেষ করা হলে আপনি কোন নম্বর থেকে সেন্ড মানি করেছেন সেই নম্বরটি দিবেন। তাহলে আপনার অ্যাকাউন্টটি আরে এক ঘণ্টার মধ্যে যাচাই করে একটিভ করে দেবে। প্রধান কাজ আছে রেফার করা ভিডিও দেখা ক্লিক করা খুব সোজা কাজ।এখানে আপনারা 100 টাকা হলে উইথড্রো দিতে পারবেন। আমি তো আগেই বলেছি উইতদ্র ৩০।মিনিটে দেওয়া হয়। এখানে প্রতিটি রেফার করে 40 টাকা ইনকাম করতে পারবেন।
তাই বুঝি সময় নষ্ট না করে এখানে ইনকাম করা শুরু করে দিন।

Related Posts