রেজিষ্ট্রেশন করলেই পাবেন ২৫ ডলার বোনাস।

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন।আশা করি মহান আল্লাহর রহমতে ভালোই আছেন। এই লকডাউনে ঘরে বসে আয় করুন। রেজিষ্ট্রেশন করলেই পাবেন ২৫ ডলার বোনাস। রেজিষ্ট্রেশন করার জন্য নিচের লিংকটিতে ক্লিক করুন।
লিংকটিতে ঢুকার পর রেজিস্ট্রার অপশনে ক্লিক করুন। তারপর ফুল নেইম একটা অপশন থাকবে এখানে আপনার পুরো নাম দিবেন। তারপর ইউজার নেইম অপশনে আপনার ইউজার নেইম দিবেন। তারপর ইমেইল এড্রেস অপশনে আপনার ইমেইল দিবেন। পাসওয়ার্ড এ একটি পাসওয়ার্ড দিবেন। তারপর কনফার্ম পাসওয়ার্ডে গিয়ে পুনরায় পাসওয়ার্ডটি দিবেন। তারপর এই পেইজের শর্তাবলীগুলো মেনে নিবেন। তারপর সাইন আপ এ ক্লিক করবেন। এইতো আপনার রেজিস্ট্রার সম্পুর্ন হলো। আপনার একাউন্টে ২৫ ডলার জমা হয়ে গেছে। আপনি আর্নিংস এ গিয়ে দেখে নিতে পারেন।
এখন আমি আপনাদেরকে এই পেইজের কাজ সম্পর্কে বলব।
এই পেইজে আপনার একটি রেফারেন্স লিংক থাকবে। আপনি আপনার এবং রেফার লিংকটি আপনার ফেইসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ওয়াটসআপ এ শেয়ার করবেন। আপনি রেফার এবং আর্ন এ গিয়ে আপনার রেফার লিংকটি পাবেন। আপনার রেফার লিংকটিতে কেউ যদি ক্লিক করে তাহলে আপনি প্রতি ক্লিক এর জন্য ২ ডলার করে পাবেন। আর কেউ যদি আপনার রেফার লিংকটির মাধ্যমে রেজিষ্ট্রেশন করে তাহলে আপনি আরও ১০ ডলার পাবেন। তার মানে আপনি প্রতি রেফার এর জন্য ১২ ডলার করে পাবেন। তাই বেশি আয় করতে চাইলে আজই রেজিষ্ট্রেশন করুন এবং আপনার রেফার লিংকটি শেয়ার করুন।
আর একটি কাজ হলো আপনি যদি এই পেইজের কাজের ভিডিও করে ইউটিউব চ্যানেলে দেন তারপর এই ভিডিওটির লিংক কপি করে ইউটিউব সাবমিশন অপশনে গিয়ে লিংকটি শেয়ার করেন তাহলে আপনি পেয়ে যাবেন আরও ৫০ ডলার। একটি ভিডিওর জন্য ২৫ ডলার ভালো না!
তারপর যে কাজটি করবেন সেটা হলো টাস্ক। আপনারা টাস্ক এ গিয়ে গেইম ডাওনলোড দিবেন। একটি গেইম ডাওনলোডের জন্য আপনি পেয়ে যাবেন ২০ ডলার করে। গেইম ডাওনলোড করার পর আপনাকে ৩০ সেকেন্ডের মতো গেইমের মধ্যে থাকতে হবে। গেইম ডাওনলোড করার ৫-১০ মিনিটের মধ্যে আপনার একাউন্টে ডলার জমা হয়ে যাবে। এই টাস্ক আপনাকে ভিন্ন ভিন্ন ডিভাইস দিয়ে করতে হবে। এক টাস্কে শুধু একবার এক ডিভাইস ব্যাবহার করা যাবে। এবং প্রতিদিন একবার করতে পারবেন।
এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো কীভাবে টাকা তুলতে পারবেন এবং কতো হলে তুলতে পারবেন। এই বিষয়ে জানতে হলে আপনাকে ক্যাশ আউট অপশনটিতে যেতে হবে। ক্যাশ আউট এ যাওয়ার পর দেখবেন ক্লিক, রেফার, টাস্ক দেখাবে ০% করে। আপনাকে সবগুলো ১০০% করতে হবে। আপনি যদি ১০০% করতে চান ক্লিক আপনার ২০ টা থাকতে হবে, রেফার ১০ জন থাকতে হবে আর টাস্ক ১০ টা করতে হবে। তারপর টুটাল ১০০% হয়ে যাবে এবং আপনি টাকা তুলতে পারবেন।
এখন কথা হলো টাকা কীভাবে নিবেন?
তার জন্য আপনার একটি বিটকয়েন অথবা প্যাপাল একাউন্ট থাকতে হবে। আপনার যদি এই একাউন্ট না থাকে তাহলে আপনি ইউটিউব এ ভিডিও দেখে খুব সহজেই একাউন্ট খুলতে পারবেন।
এই পেইজে পেমেন্টের প্রুভ ও দেয়া আছে। আপনি দেখে নিতে পারেন পেমেন্ট প্রুভস এ গিয়ে।
সবাই ভালো থাকুন। সুস্থ থাকুন। খোদা হাফিজ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন