রেফার করে ইনকাম ১০ হাজার টাকা। সহজে রেফার করার উপায়।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

কেমন আছেন সবাই? আজকে কোন আর্নিং অ্যাপ কিংবা সাইট নিয় আলোচনা করব না। আজকে আলোচনা করব কিভাবে আপনারা রেফার করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। মূল কথা হচ্ছে আজকে আমি আপনাদের সহজে রেফার করার উপায় বলে দিব। তাহলে চলুন শুরু করি?

আপনারা সাবাই জানেন রেফার করে ইনকাম করার অনেক অ্যাপ কিংবা সাইট আছে। কিন্তু আমাদের যাদের পপুলার কোন ওয়েবসাইট কিংবা ইউটিউব চ্যানেল নাই তারা রেফার করতে পারি না। কিন্তু আজকে আমি আপনাদের সাথে এমন একটা সাইট শেয়ার করব যেখানে আপনি সহজে এড দিতে পারবেন। মানে আপনি মাএ ৫ মিনিট কাজ করে এড দিতে পারবেন। আপনার এড হাজার হাজার মানুষ দেখবে।এর মধ্যে ১০/২০ জন একাউন্ট করলেও আপনার ভালো একটা ইনকাম হবে। এভাবে প্রতিদিন আপনি এড চালাতে পারবেন।

সাইট লিংকঃ-  এখানে ক্লিক করুন 

লিংক এ গিয়ে আপনার নাম, মোবাইল নাম্বার,ইমেইল,  পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড দিয়ে একাউন্ট করবেন। খুব সহজে আপনি একাউন্ট করতে পারবেন। আপনার ইমেইল এবং পাসওয়ার্ড টা মনে রাখবেন।

এখন বিজ্ঞাপন দেওয়ার জন্য আপনার ১০ ক্রেডিট প্রয়োজন হবে। এই ১০ ক্রেডিট আপনি ৫-৭ মিনিট এ ইনকাম করতে পারেন তাদের দেওয়া টাস্ক গুলো কমপ্লিট করে।

<

১০ ক্রেডিট হয়ে গেলে উপরে একটা অপশন দেখতে পাবেন বেঁচে দিন ওখানে ক্লিক করবেন। ক্লিক করার পর আপনি যা বিক্রি করবেন বা যেই অ্যাপ বা সাইট এ রেফার বৃদ্ধি করতে চান ওটার টাইটেল, একটা পিক,দাম,বিস্তারিত লিখে সাবমিট করবেন। সাথে সাথে ওটা পাবলিশ হয়ে যাবে।

পাবলিশ হলে হাজার হাজার মানুষ এটা দেখতে পাবেন। এবং যারা আগ্রহী তারা আপনার রেফার লিংক কিংবা কোড দিয়ে একাউন্ট করবে। আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। আমি নিজে এখানে এড পাবলিশ করি। এ থেকে আমি অনেক লাভবান হয়েছি তাই আপনাদের সাথে শেয়ার করছি। আপনাদের যদি ভালো লাগে একবার চেস্টা করে দেখতে পারেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ.

Related Posts

15 Comments

মন্তব্য করুন