রোবট ২.০ প্রথমদিনে কতো টাকা আয় করলো ? এবং সাথে রিভিউ তো থাকছেই

 

 

রোবট ২.০ প্রথমদিনে কতো টাকা আয় করলো ? এবং সাথে রিভিউ তো থাকছেই

 

রোবট সিনেমার রিভিউ, সিনেমা রিভিউ, রোবট সিনেমা ডাউনলোড, রোবট সিনেমা , ইন্ডিয়ান সিনেমা ,

 

ভারতের বলিউডের  ইতিহাসে এবার নতুন যুগের সূচনা হলো রোবট ২.০ এই সিনেমা দিয়ে । এই সিনেমা দেখলে হলিউড সিনেমার কথা মনে করিয়ে দিবে আপনাকে ।এই সিনেমা মুক্তি পাওয়ার আগেই অনেক হৈচৈ তুলে দিয়েছে । আর এই সিনেমার বাজেট ও ৫৪৩ কোটি রুপি , সবচেয়ে বড় বাজেটের বলিউড মুভি । এর আগে এতো বড় বাজেটের সিনেমা ভারতের ইতিহাসে তৈরী করেনি । সাম্প্রতিক আমির খানের একটি সিনেমা “”থাগস অফ হিন্দুস্তান “” ৩৫০ কোটি রুপি দিয়ে তৈরী করা হয়েছে ,তবে রোবট ২.০ তে ৫০০ কোটি রুপি ব্যয় করা হয় ।

<

মুক্তির আগে থেকে জোরসর প্রচারণার কারণে জনগণের মাঝে সাড়া  তুলতে সক্ষম হয়েছে তার ফলাফল আমরা সিনেমার মুক্তির প্রথম দিনেই দেখতে পেয়েছি । এই রকম ওপেনিং ভারতের ইতিহাসে কোনো সিবেমা করতে পারেনি এমন কি বাহুবলি ও না , পুরাতন সকল রেকর্ড ভেঙে দিয়ে সম্পূর্ন নতুন রেকর্ড টা নিজের করে নিলো রোবট ২.০ । কেনই বা রেকর্ড করবেনা দক্ষিণের সিনেমার রাজা “রজনি কান্ত ” আর বলিউডের রাজা “অক্ষয় কুমার” অভিনয় করেছেন বলে কথা । এই সিনেমার ওপেনিংটা ছিলো “” ২০.৭৮ কোটি রুপি “”  এই রকম একটা ওপেনিং মানে সিনেমার জন্যে ভালো কিছু আশা করা হচ্ছে । তবে অনেকে মানে সিনেমা নির্মাতারা সন্তুষ্ট নন তারা আরো কিছু আশা করেছিলেন । আর ২য় দিনে গোটা ভারতে ১৮ কোটি রুপির বিজনেস করে ।
আমার নিজস্ব মতামত আমি বলছি যতো ভালোই ওপেনিং হোক না কেন ৫৪৩ কোটি টাকা হওয়া অনেক টাপ হবে । এই রুপির অংকটা অনেক বেশী বলে মনে হচ্ছে, তারপরও শেষ পর্যন্ত দেখা যাক কতো আয় করতে পারে ।

সিনেমার রিভিউ ঃ
_____________________________________
তো এবার আসি রিভিউ তে । সিনেমাটির প্রডিওস করেছেন  সুভাসকারণ , পরিচালনা করেছেন শংকর, আর প্রোডাকশন কম্পানি লাইকা প্রোডাকশনস (Lyca Productions) । কাহিনি টা এরকম ছিলো যে , এক ডাক্তার পাখি কে অনেক বেশী ভালোবাসতেন তিনি মোবাইল টাওয়ারে ওঠে আত্মাহত্যা করেন ।
কারণ টা হলো মোবাইল টাওয়ারের কারণে অনেক পাখি মারা যাচ্ছে । তারপর সে একজন পাখির মতো দানবে পরিনত হয় ,আর মানুষকে মারতে থাকে , এই রোলটা অক্ষয় কুমার করেছেন , আসোলে একটা ভিলেনের পার্ট । এখানে রোবট সিনেমার * ড. ওসিকারন* চরিত্র টি আবার আমরা দেখতে পাবো যা রজনি কান্ত এর পার্ট ছিল আর এটি রোবট সিনেমার পার্ট ২ বলা যেতে পারে ,কারণ এখানে চিট্টি নামক রোবট কে ও দেখা যাবে । এখানে আবার চিট্টি রোবট নিয়ে আসার কথা বলেন ড.ওসিকারণ । কিন্তু কেউ এতে রাজি হয় না এর কারন চিট্টি কি করেছিল সেটা মনে করে কেউ তাতে সম্মতি দিতে চায়না । কিন্তু পরবর্তী তে চিট্টি ছাড়া কোনো উপায় থাকে না , আবার এদিকে নতুন আর একটি মেয়ে রোবট  তৈরী করেন ড. ওসিকারণ এই পার্টের অভিনয় করেন এমি জেকসন । আর এই সিনেমাতে চিট্টি রোবট এর আপডেট ভার্সন ২.০  তৈরী করা হয় ।

এখানে যে যার দিক থেকে খুবি ভালো অভিনয় করেছেন । এখোন দেখা যাক রোবট ২.০ সিনেমাটি কতোটুকু সফল হয় ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন