রোমান্টিক কথা বলার কৌশল ১০ টি নিনজা টেকনিক

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক, আজকে আমি এই আর্টিকেল এর মাধ্যমে আপনাকে রোমান্টিক কথা বলার কৌশল কয়েকটি শিখিয়ে দেবো। আপনি যদি এই ১০ টি টেকনিক গুলো ফলো করেন আশাকরি আপনার প্রিয় মানুষটি আপনার প্রতি আরো বেশি আকৃষ্ট হবে।

রোমান্টিক কথা বলার কৌশল

(০১) প্রিয় মানুষটিকে প্রশংসা করা: প্রশংসা করলে কে না খুশি হয়। আপনি যদি রোমান্টিক হতে চান তাহলে মিষ্টি করে হেসে আপনার প্রিয় মানুষটিকে প্রশংসা করুন,দেখবেন সে এমনিতেই আপনার প্রতি দুর্বল হয়ে যাবে। প্রতিটা মানুষই কোন না কোন দিক দিয়েই এগিয়ে থাকে। আপনি আপনার প্রিয় মানুষটিকে সুন্দর করে সে বিষয়গুলো লক্ষ্য করে প্রশংসা করুন।

(০২) ভালোবাসা প্রকাশ করুন : আপনার পছন্দের মানুষটির কাছে আপনি মাঝেমধ্যে ভালোবাসার কথা প্রকাশ করুন। আপনি মাঝেমধ্যে আপনার পছন্দের মানুষটিকে কিছু ভালোবাসার গান শোনাতে পারেন।

আবার আপনি তাকে কোন এসএমএস এর মাধ্যমেও ভালোবাসার কথা প্রকাশ করতে পারেন। মাঝেমধ্যে কথার ফাঁকে বলুন “আমি তোমাকে ভালোবাসি”।

(০৩) যত্নবান হতে শিখুন: আপনাকে আপনার পছন্দের মানুষকে অবশ্যই কেয়ার করতে হবে। যত্নবান মানুষদের প্রতি সবাই আকৃষ্ট হয়। আপনার পছন্দের মানুষকে আপনি বেশি ব্যস্ততা দেখাবেন না। আপনার পছন্দের মানুষের খাওয়া-দাওয়া ,লেখাপড়া, ঘুম এর ব্যাপারে বেশি যত্নবান হন । কারণ সে চায় তাকে কেউ একজন যত্ন নিক,ভালোবাসুক।

(০৪) মাঝেমধ্যে উপহার দিন: উপহার পেলে সবাই খুশি হয়। এজন্য আপনি আপনার পছন্দের মানুষের জন্য মাঝেমধ্যে গিফট কিনতে পারেন। আপনার ছোট্ট একটি উপহারও আপনার ভালোবাসাকে আরো অনেক তীব্র করে দিতে পারে।

<

(০৫) সর্বদা হাসিখুশি থাকার চেষ্টা করুন:

আপনার প্রিয় মানুষের সাথে কথা বলার সময় হাসি মুখ নিয়ে কথা বলবেন। হাসিমুখ কে না পছন্দ করে? হাসিখুশি থাকলে আপনার সাথে কথা বলতে যেকোন মানুষ-ই স্বচ্ছন্দ বোধ করবে। কথা বলার সময় অবশ্যই আপনার পছন্দের মানুষের চোখের দিকে তাকিয়ে কথা বলবেন। এতে সে আপনার কথায় আরো আকৃষ্ট হবে।

(০৬) সর্বদা পরিপাটি থাকার চেষ্টা করুন: পরিপাটি মানুষ সবাই পছন্দ করে। আপনি কালো হন এটা কোন ব্যাপার নয়। আপনি যদি পরিপাটি থাকেন তাহলে অবশ্যই আপনার সঙ্গী আপনাকে সময় দিবে। এ কারণে আপনাকে সর্বদা পরিপাটি থাকার চেষ্টা করতে হবে। আপনার পছন্দের মানুষের কাছে যাওয়ার আগে অবশ্য সুন্দর পোশাক পরিধান করে যাবেন।

(০৭) মাঝেমধ্যে রসিকতা করুন : মেয়েরা রসিক মানুষদের খুব পছন্দ করে। কারণ যেসব ছেলেরা মেয়েদেরকে হাসাতে পারে ,সেই সব ছেলেদের সাথে মেয়েরা বেশি মেলামেশা করে। এজন্য মাঝেমধ্যে ছোট ছোট জোকস করে হাসাতে পারেন। অথবা যে কথাগুলো বললে আপনার প্রিয় মানুষটি খুশি হয় সে কথাগুলো বলার চেষ্টা করুন।

(০৮) ভালো বন্ধু হতে শিখুন: মনে রাখবেন আপনি যদি ভালো বন্ধু না হতে পারেন, তাহলে আপনি রোমান্টিক হতে পারবেন না। আপনার পছন্দের মানুষের কাছে আপনি রোমান্টিক হতে চাইলে, সবচাইতে বড় বেস্ট ফ্রেন্ড আপনাকে হতে হবে। তাই আপনি আপনার প্রিয় মানুষের একজন বেস্ট ফ্রেন্ড হওয়ার চেষ্টা করুন।

(০৯)‌ প্রিয় মানুষের কথায় মনোযোগ দিন:

আপনার প্রিয় মানুষ যখন আপনার সাথে কথা বলে, তখন আপনি তার কথা মনোযোগ দিয়ে শুনুন। আপনি তার কথাগুলো মনোযোগ দিয়ে শুনলে সে অবশ্যই খুশি হবে। তার কথাগুলোর গুরুত্ব দিন এবং তাকে বোঝার চেষ্টা করুন। এক কথায় আপনার পছন্দের মানুষের যত গল্প আছে, আপনি শ্রবণ করবেন মনোযোগ সহকারে।

(১০) একজন ভালো মানুষ হওয়া: একজন ভালো মানুষকে সবাই ভালবাসে। একজন ভালো মানুষের সাথে সবাই থাকতে পছন্দ করে। একজন খারাপ মানুষ যদি কোন মানুষকে আকৃষ্ট করে সেটা বেশিদিন টিকে না।

আপনার সঙ্গীকে আপনি আর কিছু দ্বারা আকৃষ্ট করতে না পারলেও আপনি যদি একজন ভালো মানুষ হন ধীরে ধীরে সে অবশ্যই আপনার প্রতি আকৃষ্ট হবে ,আপনাকে ভালোবাসবে।

পোস্টটি কেমন লাগলো দয়া করে কমেন্টে জানাবেন, যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর সাথেই থাকুন এবং গ্রাথোর ফেসবুক পেইজফেসবুক গ্রুপ এ যুক্ত থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন