লকডাউননে ঘরে থাকা কস্টকর? মোবাইলে এ্যাড দেখুন আর ইনকাম করুন হাজার হাজার টাকা।

সম্মানিত গ্রাহক,
আসসালামু আলাইকু। ঘরে ও বাইরে দেশ এবং বিদেশে যে যেখানে যে অবস্থায়ই আছেন সবাইকেই জানাই আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। কেমন আছেন আপনারা? মনে হয় আজ ভালো নেই, তার কারণ  বিশ্বজুড়ে মহামারী করোনার জন্য আজ আমাদের ঘরের ভিতরেই থাকতে হচ্ছে। এটা আসলেই কস্টের বিষয়। আর তাই আপনাদের এই কস্ট কিছুটা হলেও নিবারন করার জন্য নিয়ে আসছি আবারও একটি ইনকাম সাইট যা কিছুটা  Mo Cash এর মতই। এটিও শতভাগ বিশ্বাস যোগ্য। সাইটটির নাম Today cash, নিচের চিত্রের গোল মার্কের লগো দেখুন।

বন্ধুরা বিভিন্ন কারণে আমরা বিশ্বাসকেই হারিয়ে ফেলেছি। এটা আপনার কিংবা আমার দোষ নয়। আমাদের বিশ্বাস হারানোরই কথা। তার কারণ ইউটিউব, ফেইসবুক, ইনস্টাগ্রাম, টুইটার, লাইকইড ইত্যাদি নাম না জানা আরো অনেক সামাজিক যোগাযোগ মাধ্যমে আমরা অনলাইন ইনকামের জন্য সার্চ দিতে দিতে গুগল সুমুন্দিকে ক্লান্ত করে ফেলেছি। এবং এইসবেরই মাধ্যমে প্রকাশিত ইনকাম সাইটের তথ্য অনুযায়ী কাজ করার জন্য নিজের জিমেইল আইডি দ্বারা যে কত একাউন্ট ও কত এমবি খরচ  করেছি তা হিসেবেরও বাইরে।

অবশেষে মোবাইল নস্ট হওয়া ছাড়া আর কিছুই হাতে আসে নি। এসবের হেতুই আমালরা মোবাইল দিয়ে ইনকাম করারা বিষয়কেই আর বিশ্বাস করতে পারছি না। কিন্তু দুর্ভাগ্যের বিষয় হলেও সত্য যে আজ এই মুহুর্তে আমি আপনাদের জন্য Mo Cash  এর গুরুপের আরেকটি সাইট Today Cash, ভবিষ্যতে এর সত্যতা কতখানি থাকবে তার নিশ্চয়তা না দিয়ে বর্তমানের নিশ্চয়তাই আপনাদের দিচ্ছি। এটা একটি ট্র্যাস্টেড ও নির্ভরযোগ্য সাইট। বর্তমানে এই সাইট ১০০% পেয়েমেন্ট দিচ্ছে। আপনি পেমেন্ট  কিসে নিতে চান??

বিকাশে?

নগদে?

না মোবাইল রিচার্জে? দশ টাকা পর্যন্ত আপনি পেমেন্ট নিতে পারবেন তবে তা বিকাশে নয় মোবাইল রিচার্জে। সব রকমের মাধ্যমেই আপনি পেমেন্ট নিতে পারবেন। তো বন্ধুরা কথা না বাড়িয়ে এবার আসল কাজেই চলে যাই। আপনি এখনি প্লে স্টোরে গিয়ে টেলিগ্রাম নামক একটি এপপ ডাউনলোড করে নিন। কারণ এটাই আপনাকে এই সাইটে কাজ করার জন্য সব রকমের সহায়তা প্রদান করবে।

এবার  নিচের লিংকে ক্লিক করুন। https://link.grathor.com/lb নিয়ে যাবে প্লে স্টোরের ডাউনলোড অপশনে। এপফটি ডাউনলোড করে সংগে সংগে ইনস্টল করে সাইন আপ করে নিন। বন্ধুরা এই পোস্টে আমার কোন লাভ বা স্বার্থ নেই, কারন এই সাইটে রেফার করার মত কোন অপশনই নাই। আমার রেফার কোড ব্যবহার করে আপনি যদি সাইন আপ করেন তাহলে বিনিময়ে আমি কিছু লাভ পেতাম কিন্তু এখানে যে রেফার কোডটি দিয়ে আপনাকে সাইন আপ করতে হবে তা আমার রেফার কোড নয়, এটি সরাসরি এডমিনের রেফার কোড আর এই রেফার কোডটি হলো ১২৩৪।

এটা ছাড়া আপনি কখনোই সাইন আপ করতে পারবেন না। পোস্টটি যাতে  আপনাদের উপকার আসে এটাই আমার একমাত্র লক্ষ্য। তো এবার আসি আপনি কিভাবে কাজ করবেনঃ
সাইটটি ওপেন করার সংগে সংগেই যে পেইজটি পাবেন তার নিচেই দেখবেন start Task  নামক একটি অপশন। ওখনেই ক্লিক করুন। আপনাকে নিয়ে যাবে সেই কাংখিত ইনকাম কর্মক্ষেত্র Next অপশনে। বিভিন্ন ধরনে টিকা ও এড প্রতিটি ক্লিকেই আপনার সামনে ভেসে উঠবে। প্রতিটি এ্যাড দেখতে

আপনার পাঁচ সেকেন্ড সময় অতিবাহিত করতে হবে। এই নির্ধারিত সময়ের পুর্বেই যদি পরবর্তী এ্যাড দেখার জন্য ক্লিক করেন তাহলে আপনি একটি ভুলের আওতায় পড়ে যাবেন। এই রকম তিনটি ভুল হলে পরবর্তী ভুলেই আপনার একাউন্ট ব্লক হয়ে যাবে। নো টেনশন ভয় পাবার কিছুই নেই কিছু সময় পর অর্থাৎ প্রায় দুই থেকে তিন ঘন্টা পর এমনকি তার কম সময়ের মধ্যেও আবার আপনার একাউন্ট খুলে যাবে।

আবার কাজ শুরু করতে পারবেন। এভাবে সারাদিন সারারাত আপনি এ্যাড দেখে  লকডাউনের সময় অতিবাহিত করতে পারবেন পাশাপাশি মোটা অংকের টাকা আয় করতে পারবেন। এখন আসি এর জন্য কি কি করনীয়ঃ
হ্যা বন্ধুরা এর জন্য প্রয়োজন একটি ভিপিএন যার কানেক্ট থাকবে ইউএস এর সাথে। ভিপিএন এর জন্য নিচের লিংকে ক্লিক করুন।
https://link.grathor.com/k9। next অপশনে ক্লিক করলেই এ্যাড আসবে, তিন থেকে পাঁচ সেকেন্ড অতিবাহিত করার পর কেটে দিয়ে আবার nextঅপশনে ক্লিক করবেন।

 

এভাবে ১৯ টি এ্যাডে ক্লিক করার পর ২০ নম্বর এ্যাডে ক্লিক করলেই claim অপশনে ক্লিক করবেন। তারপর নিচের চিত্রের মত

এই এ্যাডে ক্লিক করন ” লেখাটি আসা মাত্রই ক্লিক করুন ওখানে। প্রায় ৬০ সেকেন্ড সময় ব্যায় করুন। আপনার কাজ শেষ।
আর আপনার পূর্ণ বিশ্বাস ও কাজের প্রতি আপনার প্রচন্ড একাগ্রতা এই সাইটে কাজ করার জন্য সংগে রাখুন। এখন প্রশ্ন করতে পারেন কিভাবে টাকা নিবো?

হ্যা বন্ধুরা এটিও Mo Cash এর মতই প্রথম পেইজের উপরে বাম পাশে থ্রি লাইন মেনুতে ক্লিক করলেই দেখতে পাবেন ওয়ালেট অপশন। এখনেই পেমেন্টর বিস্তারিত খুব সহজেই বুঝতে পারবেন। তো বন্ধুরা আর দেরি না করে  মহমারী করোনার লকডাউনকে এবার ঘরে বসেই কাজে লাগিয়ে দিন আর দিন রাত কাজ করে আয় করুন হাজার হাজার টাকা।

সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।
মাস্ক পরুন ঘরে থাকুন।
করোনা প্রটোকল মেনে চলুন।
সরকারি নির্দেশনা শ্রদ্ধা করুন।।

Related Posts

8 Comments

মন্তব্য করুন