লক ডাউন এ  ঘরে বসে আয়

আপনি লক ডাউন এ  ঘরে বেকার , কোন সমস্যা নেই । Grathor আপনাকে  দিচ্ছে ঘরে বসে আয় করার  সুযোগ। দৈনিক  কিছু  ঘণ্টা কাজ করে আপনিও আয় করতে পারবেন  খুব সহজেই ।  দৈনিক কাজ গুলো  খুব সহজ , যার  মাধ্যমে  আপননিও অনেক টাকা আয়  করতে পারবেন।

গ্রাথোর আর্নিং প্রোগ্রাম | পোস্ট লেখালেখি করে খুব সহজেই ইনকাম করুন

এই link এ ডুকে  আপনাকে প্রথমে registration করতে হবে । Registration করার জন্য  আপনাকে একটি email ব্যাবহার করতে হবে । এবং আপনার পছন্দ মত একটি password

দিতে হবে , যার  মাধ্যমে আপনি  আপনার account টি সুরুখিত  রাখতে পারবেন । প্রথম login আপনি পাবেন ৭ টাকা , যেটা  আপনার account balance এ  show করবে ।

<

Id লগইন করার পর আপনার সামনে টাকা আয় করার অনেক system  দেখতে পারবেন ।

টাকা আয়  করার অনেক পদ্দতি রয়েছে । আপনি বিভিন্ন news post করে টাকা আয় করতে পারবেন । এছাড়া অন্যদের বিভিন্ন  news পরলেও আপনি টাকা পাবেন ।

আপনি  আপনার post যদি অন্য কোথাও শেয়ার করেন তাহলে  views এর ওপর ভিওি করে  bonus  টাকা পাবেন , আবার আপনার refer code কোড এর  মাধ্যমেও আপনি টাকা পাবেন।  এই ছারাও রয়েছে বিভিন্ন task  যে গুল পুরন করার মাধ্যমে আপনি টাকা পাবেন ।

নিম্নে ১০০০ টাকা হলে  আপনি  withdrawal দারা বিকাশ অথবা  মোবাইল recharge এর মাধ্যমে টাকা নিতে পারবেন ।

প্রতেক   post আপনি পাবেন ০০.০৫ পয়সা  এবং যদি নিজে কোন post করেন তাহলে পাবেন ১০ টাকা , আবার আপনার post views এর  ওপর depend  করে আপনাকে bonus টাকা দেয়া হবে ,যেটার

পরিমান ১০০ টাকা মত ।

এখনি দেরি না করে registration করুন এবং ঘরে বসে আয় করুন হাজার হাজার টাকা ।

Related Posts

12 Comments

মন্তব্য করুন