লাইক কমেন্ট করে ইনকাম পেমেন্ট প্রুফ সহ। অনলাইন ইনকাম স্যোসাল সাইট নগদ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

লাইক কমেন্ট করে ইনকাম পেমেন্ট প্রুফ সহ। অনলাইন ইনকাম স্যোসাল সাইট নগদ পেমেন্ট।

আজকে আমি আপনাদের সাথে আমার দেখা সবচেয়ে সেরা একটা সাইট শেয়ার করব। এই সাইটের আমি পাঁচ বারের মতো পেমেন্ট পেয়েছি। এই পেমেন্ট প্রফ গুলো আপনাদের শেয়ার করব। আজকের পোস্টের মুল টপিক হচ্ছে আপনাদের সাথে পেমেন্ট প্রুফ গুলো শেয়ার করা। তাই আপনারা শেষ পর্যন্ত পড়ুন। আমি আজকে অনেকগুলো দিক থেকে আপনাদের পেমেন্ট প্রুফ শেয়ার করব। যাতে আপনারা এই সাইটে কাজ করার জন্য আগ্রহী হয়ে উঠেন।

এই সাইট থেকে এখন পর্যন্ত আমি মোট উন্নিশ ডলারের মতো পেমেন্ট নিয়েছি। এই পেমেন্ট গুলো আমি আমার বিকাশ এবং নগদ এর মাধ্যমে নিয়েছি। আমি আপনাদের সাথে আজকে সাইট থেকে পেমেন্ট প্রুফ শেয়ার করব। আমার নগদ এর একাউন্ট থেকে পেমেন্ট প্রুফ শেয়ার করবে। এবং পরবর্তীতে আমি আমার জিমেইল থেকে পেমেন্ট প্রুফ আপনাদের সাথে শেয়ার করব। তো আপনারা এতগুলো দিক থেকে যখন পেমেন্ট প্রুফ দেখবেন। তখন আপনারা নিশ্চিত এখানে কাজ করতে পারবেন।

সাইট: jibonpata

পেমেন্ট প্রুফ গুলো আপনাদের সাথে শেয়ার করার আগে আমি আপনাদের এই সাইট সম্পর্কে একটু বিস্তারিত বলি। এই এইটা হচ্ছে একটা ফেসবুকের মত সোশ্যাল সাইট। এখানে যদি আপনি শুধু লাইক এবং কমেন্ট করেন অর্থাৎ ফেসবুকের মত এখানে আপনি ব্যবহার করেন। তাহলেই আপনার ইনকাম হতে থাকবে। আপনার এই ইনকাম আপনি এখান থেকে নগদ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন মাত্র 3 ডলার হলে।

সবার প্রথমে আমি আপনাদের এই সাইট থেকে যেই 5 বার পেমেন্ট পেয়েছি এবং সবগুলো পেমেন্ট এপ্রুভ হয়েছে। তার একটা স্ক্রিনশর্ট নিচে দিয়ে দিচ্ছি। আপনারা সেখান থেকে দেখেনেন আমি এখানে থেকে প্রায় 19 দলের মতো পেমেন্ট নিয়েছি।

তো আপনারা দেখতে পাচ্ছেন যেখানে আমি পাঁচবার এ মোট 19 ডলালের প্রেমেন্ট নিয়েছি। তো আমি আপনাদের সর্বশেষ যেই পেমেন্ট নিয়েছি তার একটা প্রমাণ আপনাদের দিচ্ছি। সেটা হচ্ছে আমার জিমেইল থেকে এবং আমার নগদ এর যে ম্যাসেজ এসেছে তার থেকে। আপনাকে দেখাচ্ছি আমি এখানে 3 ডলার এর জন্য প্রায় ২৫৫ টাকার মত পেয়েছি।

প্রথমে প্রথমে আমি আপনাদের আমার জিমেইল থেকে একটা মেসেজ দেখাচ্ছি। তারা যখন আমার পেমেন্ট রিকুয়েস্ট অ্যাপ্রুভ করেছে। তারা আমাকে জিমেইল একটা মেসেজের মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে। যে আমার পেমেন্ট রিকোয়েস্ট এপ্রুভ হয়েছে তো আমি আপনাদের সাথে সেই মেসেজটা প্রথম শেয়ার করছি।

সর্বশেষ আমি আপনাদের সাথে শেয়ার করব আমার নগদ একাউন্ট থেকে যেই মেসেজটা আমাকে দেওয়া হয়েছে। যখন আমি 255 টাকা রিসিভ করেছি তো আমি আপনাদের সাথে সেই মেসেজের একটা স্ক্রিনশট শেয়ার করছি। যার মাধ্যমে আপনারা কনফার্ম হতে পারবেন যে এই সাইটে পেমেন্ট দেয়।

এই সাইট থেকে আপনারা প্রতিদিন মোটামুটি ভালো ইনকাম করতে পারবেন। এখান থেকে লাইক কমেন্ট পোষ্ট এবং রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। আপনি চাইলে এগুলোর মাধ্যমে খানে এড দিতে পারবে। আপনি নগদ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। কারো কোন সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts