লাইক কমেন্ট করে প্রতিদিন 2 থেকে 3 ডলার ইনকাম করুন

  • আসসালামু আলাইকুম।
  •  

    সবাই কেমন আছেন আশা রাখি সবাই আলহামদুলিল্লাহ ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে এমন একটি অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেব যেখান থেকে আপনারা প্রতিদিন 2 থেকে 3 ডলার খুব সহজে ইনকাম করে নিতে পারবেন।
    তো চলেন অ্যাপস এর সাথে সাথে পরিচয় করিয়ে দিই।
    আজকের সেটা পুরোটা ফেসবুকের মতোই একটি এখানে আপনি লাইক কমেন্ট শেয়ার ইত্যাদি বিভিন্ন কাজ করে ইনকাম করতে পারবেন। এবং সেন্ড ইনকাম করতে পারবেন।

  • আজকের অ্যাপ এর নাম:Daily Status
    এবং রেফার কোড:5d749282
    প্রথমে প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে নিবেন ,তারপর এর ভিতরে প্রবেশ করে গুগোল বা ফেসবুকের সাথে কানেক্ট করে নিবেন ।তারপর আপনার সামনে একটি রেফার কোড চাইবে আপনি এই রেফার কোডটি দিবেন।
    রেফার কোড:5d749282
    তারপর আপনার ভিতরে প্রবেশ করবেন এখানে কাজ হলো খুবই সহজ আপনি এখানে,
    # প্রতি লাইকে 3 পয়েন্ট
    # প্রতি কমেন্টে 3 পয়েন্ট
    # শেয়ার করলে 5 পয়েন্ট
    # ছবি ডাউনলোড করলে 5 পয়েন্ট
    # লাভ দিলে 5 পয়েন্ট
    এছাড়া আপনার এখানে ইনকাম করার বড় সুবিধা রয়েছে। এখানে আপনি দিনে 15 থেকে 20 টি পোস্ট করতে পারবেন প্রতিটা পোস্টে জন্য আপনি 100 পয়েন্ট করে পাবেন ।স্যার আপনার পোস্ট যত মানুষ লাইক দিবে এবং কমেন্ট করবে তার বিনিময়ে আপনি প্রতি লাইক এবং কমেন্টের জন্য আপনি পাঁচ পয়েন্ট করে পাবেন। তাহলে দিনে যদি 10 থেকে ২০ পোস্ট করতে পারেন তাহলে আপনি এখান থেকে 2 থেকে 3 ডলার খুব সহজে ইনকাম করতে পারবেন। আপনাকে বাড়তি আর কোন কাজ করতে হবে না। এছাড়াও অ্যাপস অনেক বড় বড় সুবিধা আছে ফেসবুকের মত করতে পারবেন ।আপনাকে ফলো করতে পারবে আপনার ফটোতে বড় বেশি হবে তখন থাকে কিছু পয়েন্ট পাবেন এছাড়া এখান থেকে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন।এখানে আপনি একজন কে রেফার করালে 500 পয়েন্ট ফ্রি যার মূল্য 50 টাকা। এছাড়া আপনি এখানে নিজের ছবি আপলোড করে ইনকাম করতে ।পারবেন এখানে আপনি সর্বমোট 10 ডলার হলে তুলতে পারবেন 10 ডলার মানে 10000 পয়েন্ট আপনি পেপাল বিটকয়েন প্রিমিয়ার আপনার ডলার নিতে পারবেন ।এখানে কাজ খুবই সহজ মন দিয়ে কাজ করলে এবং দিনের পর থেকে থেকে 20 টি ছবি পোস্ট করলে আপনি খুব সহজেই 2 থেকে 3 ডলার ইনকাম করতে পারবেন।এবং রেফারেল সুবিধা তো আছেই সবাই একটা কাজ করেন ইনশাল্লা পেমেন্ট পাইবেন আমি পেমেন্ট পাইসি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন ঘরে থাকবেন।
  • stay home
    stay safe
    সবাইকে আসসালামু আলাইকুম।

Related Posts

11 Comments

মন্তব্য করুন