লালপরী এপ থেকে বিকাশে আয় করুন,২০ টাকায় মোবাইল রির্চার্জ।প্রতি রেফারে ২ টাকা।

LalPori(লালপরি) এপ থেকে বিকাশে আয়ঃ

বাংলাদেশের অনলাইন আয়ের সাইট ততটা সমৃদ্ধ নয়, এবং এমনকি বিকাশে পেমেন্ট করে এমন একটি ভাল সাইট পেতে আপনাকে অনেক কষ্ট করে খোজাখুজি  হবে। তবে কোন কোন আইটি সফটওয়্যার এর লোক এমন সব অ্যাপস নিয়ে আসে যেগুলো অনলাইন আয়ের ক্ষেত্রে একটু হলেও ভূমিকা রাখে এবং বাংলাদেশের অনলাইন আয়ের ব্যাপারটাকে একটু হলেও প্রসিদ্ধ করে। ঠিক তেমনি একটি অ্যাপস যেটাতে আপনারা বিকাশে পেমেন্ট নিয়ে অনলাইনে আয় করতে পারবেন তা সম্বন্ধে আমি আপনাদের মাঝে আলোচনা করব। প্রথমে বলে রাখি অ্যাপসটির নাম হলো লাল পরী(Lal Pori)। অনলাইনের বিভিন্ন অ্যাপস খুঁজে শেষ পর্যন্ত আমি একটি সমৃদ্ধ সাইট খুজে পেলাম। এখানে আপনি নিয়মিত এড দেখে, টাস্ক পুরন করে, অফার পূরণ করে, অথবা বোনাস অফার পূরণ, স্ক্র‍্যাচ করে,স্পীন করে টাকা আয় করতে পারবেন

সবচেয়ে মজার ব্যাপার হলো সর্বনিম্ন 20 টাকা আয় হলে আপনি সাথে সাথে মোবাইল রিচার্জ করিয়ে নিতে পারবেন। আবার যদি 100 টাকা আয় করেন তাহলে তা বিকাশ রকেট এবংএর মাধ্যমে উইথড্র করতে পারবেন।

 

এখানে কি কি কাজ করে আয় করবেন এড দেখে আয়ঃ লালপরী অ্যাপে বিভিন্ন ধরনের এড দেখানো হয়। সে অ্যাডগুলো দেখে আয় করতে পারবেন। সেখানে একটি অপশন আছে যেখানে ভিডিও এড দেখে আপনি আয় করতে পারবেন। এখানে মূলত বেশি আয় করা সম্ভব না। মূলত প্রতিটি এডে এক পয়সা থেকে সর্বোচ্চ 10 পয়সা পর্যন্ত আয় হয়। 

টাস্ক অফার পূরণঃএখানে প্রতিটি টাস্ক পুরন আপনাকে সর্বনিম্ন 2 টাকা করে দিবে। অর্থাৎ এরকম সপ্তাহব্যাপী দশটা টাস্ক পুরন করতে পারলে আপনি একটি মোবাইল রিচার্জ নিতে পারবেন। এখানে কখনো কখনো মোবাইল অ্যাপস ডাউনলোডস এবং বিভিন্ন ওয়েবসাইট ভিজিটিং প্রভৃতি কাজ দিয়ে থাকে।

বোনাস অফারঃ এখানে  সর্বোচ্চ 50 টাকা আয় পাওয়ার সম্ভাবনা আছে। অর্থাৎ এখানে আপনি প্রতিনিয়ত কাজ করবেন স্পিন করবেন এবং সর্বোচ্চ 50 টাকা পাওয়ার সম্ভাবনা থাকতে পারে।

স্পিন করে আয়ঃ এখানে আপনি প্রতিদিন স্পিন করে আয় করতে পারবেন। প্রতিটি স্পিনের জন্য আপনাকে এড দেখতে হবে। এবং এরকম আপনি প্রতিটি স্পিনে কমপক্ষে এক পয়সা থেকে শুরু করে সর্বোচ্চ 2 টাকা পর্যন্ত আয় করার সুযোগ পাবেন।

স্ক্র্যাচ করে আয়ঃ স্ক্র্যাচ করার মধ্য দিয়ে আপনাকে কখনো কখনো টাকা দেয়া হবে আবার কখনও কখনও টাকা দেয়া হবে না। এক্ষেত্রে প্রতিনিয়ত কাজ করে আপনি আয় করার সুযোগ পাচ্ছেন।

অবশ্যই ক্লিক করবেনঃ ১/ডাটা এন্ট্রি করে আয় করবেন কীভাবে জানুন

২/ফরেক্স ট্রেডিং সম্বন্ধে জানুন।কিভাবে আয় করবেন,সফল হবেন।

৩/SwagBucks থেকে কিভাবে জরিপ পূরণ করে আয় করবেন? পেমেন্ট বিকাশে।

রেফার করে আয়ঃ এই সাইটের সবচেয়ে ভালো দিক হলো রেফার করে আয় করার সুযোগ। শুধুমাত্র আপনার রেফারেল কোডটি বসিয়ে যদি কেউ সাইনআপ করে তাহলে আপনি সঙ্গে সঙ্গে ২ টাকা করে পাবেন। এবং যে ইউজার আপনার রেফার কোড ইউজ করেছে সেও দুই টাকা পাবে।

এতে উভয় লাভবান হবেন অর্থাৎ আপনি যদি কমপক্ষে 10 টি রেফার করেন তাহলে আপনি সাথে সাথে মোবাইল রিচার্জ করিয়ে নিয়ে নিতে পারবেন।

ডাউনলোড এবং সাইনাআপঃএপটির নাম  LalPori লিখে প্লে স্টোরে সার্চ দিলে চলে আসবে।সেখান থেকে আপনারা ডাউনলোড করতে পারেন। ডাউনলোড করার পর আপনার পুরো নাম,মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রার করতে পারেন।এরপর রেফার কোড এ যেকারো রেফার কোড দিয়ে সরাসরি লগিন হয়ে কাজ করা শুরু করে দিতে পারবেন।   

উইথড্রঃসর্বনিম্ন বিশ টাকা মানে 20 টাকা উঠানোর জন্য আপনাকে মোবাইল রিচার্জের মাধ্যমে নিতে হবে। আর বিকাশ অথবা রকেটের মাধ্যমে নেয়ার জন্য আপনাকে সর্বনিম্ন 100 টাকা উঠাতে হবে। এ সাইটটি এক সপ্তাহের মধ্যে আপনার উইথড্র দিয়ে দিবে। এটা একটা ট্রাস্টেড সাইট কাজে কোন ভয় সন্দেহ করার দরকার নেই।

কি ধরনের যোগ্যতা প্রয়োজন

এখানে কাজ করতে হলে আপনার কঠোর ধৈর্য প্রয়োজন এবং প্রতিনিয়ত কাজ করে যাওয়ার ইচ্ছা প্রয়োজন।

এখানে আপনি আনলিমিটেড কাজ করতে পারবেন। এবং সপ্তাহের 7 দিন এবং 24 ঘন্টা কাজ করতে পারবেন।

Keyword: lalpori app, লালপরি এপ,অনলাইন আয়,বিকাশে আয়,online earn bkash,bkash earn,online earn bd,spin earn bd,reffer earn bd, রেফার করে আয়,লালপরি এপে আয়,lalpori bd,bkash withdraw

 

Related Posts