লিংক শর্ট করে ইনকাম করুন। প্রতিদিন ৫ ডলার পেমেন্ট বিকাশ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে এমন একটা সাইট নিয়ে আলোচনা করব যেখানে আপনি লিংক সর্ট করে শেয়ার করে ইনকাম করতে পারবেন। এখানে খুব ভালো ইনকাম করা যায়। আপনি এখানে অল্প পরিশ্রম করে ভালো ইনকাম করতে পারবেন। আপনি চাইলে নিজের বা অন্য যেকোনো জনপ্রিয় পোস্ট এর লিংক সর্ট করে শেয়ার করে ইনকাম করতে পারবেন।

সাইট লিংকঃ- https://zalinks.com/ref/Jahidullove57

লিংক এ ক্লিক করার পর এখানে একাউন্ট করতে হবে। সবার প্রথম ৩ ডড আইকন এ ক্লিক করবেন। তারপর সাইন আপ এ ক্লিক করে একাউন্ট করতে পারবেন। অবস্যই জিমেইল ভেরিফাই করতে হবে।

এখন আপনি কাজ করার জন্য ভালো একটা পোস্ট এর লিংক নিবেন।যত গুরুত্বপূর্ণ লিংক নিবেন তত বেশি ইনকাম করতে পারবেন। আপনি লিংক টা নেওয়ার পর সাইট এ চলে যাবেন। সেখানে গিয়ে সাইট এর বাম সাইটে ৩ ডড আইকন এ ক্লিক করবেন। তারপর একটা বক্স দেখতে পাবেন। সবার প্রথম বক্স এ আপনার লিংক দিয়ে সর্টেন লিংক এ ক্লিক করবেন। তো লিংক শর্ট হয়ে গেলে আপনার কাজ হচ্ছে এগুলো শেয়ার করা।

আপনি যদি বেশি শেয়ার করেন বেশি ইনকাম করতে পারবেন। আপনার লিংক এ ক্লিক করে যদি মাএ ১০০০ হাজার জন ভিজিট করে আপনি ৫ ডলার ইনকাম করতে পারবেন। তবে আপনি মাএ ১ ডলার হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন।

পেমেন্ট নেওয়ার আগে এবং সাইট এ কাজ করার আগে সবার প্রথম চলে যাবেন সেটিংস এ। সেখানে গিয়ে আপনার ইনফরমেশন গুলো সাবমিট করবেন। এবং আপনি কোন মাধ্যমে পেমেন্ট নিতে চান এটাও বলে দিবেন। আপনি কিন্তু বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন এটা বড় একটা সুযোগ।

আপনাকে কিছু নিয়ম মানতে হবে। কোন খারাপ পোস্ট এর লিংক শর্ট করবেন না। আর ফেসবুক এ লিংক শেয়ার করবেন না। ফেসবুক ছাড়া সকল মাধ্যমে শেয়ার করতে পারবেন। আর মাএ কয়েকশ ভিজিটর আনতে পারলেই পেমেন্ট পেয়ে যাবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট এ জানাবেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts