লিংক short করে টাকা আয়

অনলাইন থেকে টাকা আয় করব- এই আশাই ইউটিউব ফেসবুক গুগল ঘাটাঘাটি করে অনেক ভিডিও এবং ব্লক দেখে কাজ করে হয়তো আপনারা শেষমেষ পেমেন্ট পাননি আর পেলেও হয়তো তার পরিমাণ এতটাই অল্প ছিল যে সেটা দিয়ে হয়তো দিন চালানো সম্ভব না এই অর্থটাকে প্রফেশনাল হিসেবে গ্রহণ করা সম্ভব না ।

 

আজ আমি আপনাদেরকে বলব কিভাবে লিংক শর্ট করে আপনারা টাকা আয় করতে পারবেন যেটা কিনা 100% পেমেন্ট দেয় এবং এখানে  কাজ করে আপনি যে পেমেন্ট পাবেন সেটা কি আপনি প্রফেশন হিসেবে অনায়াসেই নিতে পারবেন।

ত এবার আসি কাজের কথায়..

আমরা দৈনন্দিন জীবনে ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম সহ বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের লিঙ্ক শেয়ার করে থাকি এবং এই লিংকে ক্লিক করে ওইসব সাইট ঘুরে আসে।

আর এই লিংকগুলো আপনি আমি এখন যে সাইটের কথা বলব সেই সাইটের শর্ট করে নেবেন।

তারপর সেই শর্ট ইউ আর এল টি আপনি এবার বিভিন্ন জায়গায় শেয়ার করবেন

এবার আপনার ওই লিংকে মানুষ ক্লিক করলেই আপনি টাকা পাবেন।

এখন প্রশ্ন হলো কত টাকা পাবেন আর কি পরিমাণ এই বা পাবেন?

তু প্রতি 1000 ক্লিক এর জন্য এই সাইটটি আপনাকে 2 ডলার করে দেবে অর্থাৎ বাংলাদেশি টাকায় যা দাঁড়ায় প্রায় 160 থেকে 70 টাকার মতো

এখন প্রশ্ন হল কিভাবে একাউন্ট করবেন।

একাউন্ট করার জন্য প্রথমেই নিচের এই লিংকটিতে ক্লিক করুন

https://join-adf.ly/22453185

এবার সাইন আপ অপশন এ ক্লিক করে একটা ফর্ম আসবে সেটা যথাযথভাবে পূরণ করুন ইমেইলের মাধ্যমে তা কনফার্ম করলেই আপনার একাউন্ট খোলা শেষ

এবার লগইন করার পর সবার উপরে একটা বক্স দেখতে পাবেন যেখানে আপনি কোন লিংক পেস্ট করতে পারবেন।যে লিঙ্কটা শেয়ার করতে চাচ্ছেন সেই লিংকটা ওখা কপি করে এনে ওখানে পেস্ট করে এবার কনভার্ট অপশনে ক্লিক করবেন।

দেখবেন ওই বড় বড় লিঙ্গ এবার খুব ছোট হয়ে এসেছে এবার ওই ছোট লিংকগুলো আপনি ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম ইউটিউবসহ বিভিন্ন জায়গায় শেয়ার করুন।

এখন যখন অন্যরা এই লিংকে ক্লিক করবে সেই হিসাবে গড়ে আপনি প্রায় 1000 ক্লিকের জন্য 2 ডলার করে পেয়ে যাবেন।

আশা করি কাজ করে সকলেই অনেক আনন্দিত হবেন কেননা এই সাইটটি যথাযথভাবে পেমেন্ট দেয় এবং এই সাইট যে পরিমাণে পেমেন্ট দেয় অন্য কোন সাইটে এমন পেমেন্ট দেয় না

ধন্যবাদ সবাইকে আসা করি আপনারা অনলাইন থেকে ভালো কিছু করতে পারবেন ভালো কিছু পরিমাণ টাকা আয় করতে পারবেন।

সকলের সুস্থতা কামনা করে আজকের মত এখানেই শেষ করছি।

আর হ্যাঁ অ্যাকাউন্ট খোলার পর পরবর্তীতে যদি কোন ধরনের সমস্যায় পড়েন বা কিভাবে কাজ করবেন তা বুঝতে না পারলে অবশ্যই জানাবেন।

ধন্যবাদ সবাইকে।

Related Posts