লিখতে জানেন না, অসুবিধা নেই, পড়তে জাননে তো? লেখার দরকার নেই শুধুমাত্র পড়ুন তাতেই আপনার ইনকাম, আসুন জেনে নেই বিস্তারিত।

সম্মানিত পাঠক ভাই ও বন্ধুরা,
আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা?  নিশ্চয়ই ভালো আছেন? আর ভালো থাকুন এটাই আমদের চাওয়া। আজ আপনাদের জন্য নতুন একটি বিষয় নিয়ে হাজির হয়েছি। আপনারা শিরোনাম দেখেই হয়তোবা এতক্ষনে বুঝতে পারছেন বিষয়টি কি। হা বন্ধুরা আপনি লিখতে জানেন না কিন্তু পড়তে তো জানেন। তাতেই হবে, শুধু মাত্র পোস্ট পড়েই ইনকাম করতে পারেন হাজার হাজার টাকা।

এবার বিস্তারিতঃ-
মায়ের ধারনা ”জয়” মনে হয় ঘুমিয়ে পড়েছে। কিন্তু এত রাত পর্যন্ত ওর রুমের লাইট জ্বলছে কেন?? তাহলে কি বই পড়ছে?  না বইও তো  পড়ছে না, তার কারন বই পড়লে তো ওর পড়ার শব্দ শুনা যেত। তাহলে করছেটা কি এত রাত পর্যন্ত?? মায়ের মন বলে বলে কথা হাজারো সন্দেহ জেগে উঠতেই পারে। জেগে ওঠা সন্দেহের মন নিয়ে মা ঢুকলেন জয়ের রুমে।

গিয়ে দেখলেন বালিশে মাথা রেখে, কানে হেডফোন দিয়ে দুই হাতের দুই বৃদ্ধা ও তর্জনি আংগুলের ফাঁকে মোবাইল রেখে ইনডিয়ান মুভি দুটো চোখ দিয়ে দেখেই চলছে। ওই মুভিতে এতই মনযোগী যে রুমে মায়ের প্রবেশ জয় বুঝতেই পারেনি। মায়ের ধমকানী খাওয়ার পর জয়ের হুশ আসলো যে মা ডাকছে। তো বন্ধুরা এরকম আমরা কে না করি।

সবাই কিন্তু কম বেশী এরকমই করে আসছি আর বাবা মায়ের বকুনী ও ধমকানী খেয়েই যাচ্ছি। কিন্তু কোন লাভই হচ্ছে না।আসলেই তো বন্ধুরা না পড়ছি বই, না কষছি অংক, না করছি হাতের কোন কাজ। সময় ব্যায় হচ্ছে, মোবাইলের এমবি ক্ষয় হচ্ছে, চোখের পাওয়ার ক্ষয় হচ্ছে, পশ্চিমা সংস্কৃতি নিজের সংস্কৃতিতে প্রবেশ করছে, জ্ঞান লোপ পাচ্ছে, স্মৃতি শক্তি কুমে যাচ্ছে, পড়াশোনার ক্ষতি হচ্ছে, আরো অনেক অনেক ক্ষতি হচ্ছে যেগুলো পরবর্তীতে আর পুষিয়ে ওঠা সম্ভব হয় না। তো বন্ধুরা কি লাভ হলো???

প্রকৃত পক্ষে নাটক, সিনেমা, ইউটিউব, ফেইসবুক, ইনস্টাগ্রাম, টুইটার, হোয়াটসঅ্যাপ ইত্যাদি নাম না জানা আরো সমাজিক মাধ্যমে সারাদিন লেগে থাকলে দিনশেষে কোন ফলই আসে না। আর আসবেও না। আবার অনেকেই আছেন যারা অনলাইন কাজ করে টাকা আয় করার জন্য গুগোল সার্স করে বিভিন্ন মাধ্যমে ঢুকছেন, বিভিন্ন সাইট সাইনআপ করছেন, কয়েকদিন কাজ করার পর খালি হাতে ঘরে ফিরছেন।

এগুলো আসলেই সত্য কথা বন্ধুরা ভিডিও দেখে, এপস ডাউনলোড করে, স্পিন করে, কুইজ খেলে আসলেই কোন টাকা কামানো যায় না।সত্যিই যদি আপনি মোবাইলের মাধ্যমে টাকা আয় করতে চান তাহলে ওইসব ফালতু সাইট দেখা বন্ধ করে চলে আসুন রিয়াল সাইটে। যেখান থেকে আপনি জ্ঞানের পাশাপাশি টাকাও পাবেন।

আপনি লিখতে পারছেন না সংবাদপত্রের খবর যেমন পড়ে তাতো পারবেন, এটুকু হলেই যথেষ্ট। তো বন্ধুরা একবার বিবেচনা করুন শুধুমাত্র তথ্য বা পোস্ট পড়েই যদি টাকা ইনকাম করা যায়, তাহলে আর দেরি কেন?? আজি শুরু করে এই সাইটে রেজিষ্ট্রেশন করা। রেজিষ্ট্রেশন কমপ্লিট করে একজন মেম্বর হলেই আপনি পড়তে পারবেন আর টাকা যোগ হতে থাকবে আপনার একাউন্টে।

বন্ধুরা সাইটির নাম grathor.com, আসুন জেনে নেই।
গ্রাথোর হচ্ছে একটি উন্মুক্ত বাংলাদেশী লেখালেখি সাইট। এই সাইট থেকে পোস্ট লিখে, Task কমপ্লিট করে ও রেফারেল করে টাকা আয় করা যায়। যারা একটু লেখালেখি করতে পছন্দ করেন ও পড়তে ভালোবাসেন তারা অবসর সময়ে ঘরে বসে গল্প কবিতা ও বিভিন্ন ধরনের এ্যাসাইনমেন্ট লিখে আয় করতে পারেন মোটা অংকের টাকা।

বন্ধুরা বর্তমানে বিভিন্ন সাইট আয় করার কথা বলে আপনার কাছ থেকে  হাতিয়ে নিচ্ছে মোটা মোটা অংকের টাকা বিনিময়ে আপনি কিছুই পাচ্ছেন না। এরকম ফালতু ও ভুয়া সাইটের কবলে না পড়ে রিয়াল সাইটে এসে একটু সময় দেন ব্যাস, আপনার সময়ও কাটবে টাকাও আসবে সাথে আপনার জ্ঞানও বৃদ্ধি পাবে।

যারা কাজ করতে চান তারা এখনি এই রেফারেল লিংকে ক্লিক করুন। http://grathor.com/earning-program/?mref=Dhananjoy4045। ভিজিট করুন জানুন এবং ভালভাবে শিখুন। যদি  ভালো লাগে তাহলে রেজিস্টার পেইজে গিয়ে রেজিষ্ট্রেশন করে একজন সদস্য হন। ব্যাস আপতত আর কিছুই করতে হবে না।

আপনি শুধু ওই সাইটের বিভিন্ন লেখাগুলো পড়বেন।তাতেই আপনার একাউন্টে টাকা যোগ হতে থাকবে।
ভালো থাকুন সুস্থ থাকুন
মাস্ক পরুন ঘরে থাকুন,
সরকারি নির্দেশনা মেনে চলুন।
ধন্যবাদ সবাইকে।

Related Posts