লেখাতে যোগ করুন বিভিন্ন ধরনের স্টাইল । আর অন্যের সাথে কথা বলে মজা নিন Android user only

অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য আরো একটি ট্রিক নিয়ে হাজির হলাম । আশা করি আপনাদের সকলের ভাল লাগবে । আজকে আমরা ডিজাইন করব যে কিভাবে মেসেজ করার সময় বিভিন্ন স্টাইলিশ ফন্ট এ আপনার লেখা লিখতে পারেন ।

ফেসবুক মেসেঞ্জার বা অন্যান্য যেসকল মেসেজ করার অপশন রয়েছে সব জায়গাতেই আমরা কম-বেশি মেসেজ করে থাকি এবং বর্তমান সময়ে মেসেজ করার বিষয়টি বেড়েই চলেছে এবং অনেকেই আমি যদি একটু আলাদাভাবে একটি স্টাইলিশ করে সুন্দর করে সাজিয়ে লিখতে পারতাম এবং বিভিন্ন প্রয়োগ করে লিখতে পারতাম তাহলে হয়তো আমি যার সাথে কথা বলছি তাকে একটু অবাক করে দিতে পারতাম । এই ধরনের নানান চিন্তা ধারা আমাদের মনে প্রায় সময় দেখা যায় তাই আজকে আমি আপনাদের সামনে একটি স্টাইলিশ ফ্রন্ট নিয়ে হাজির হয়েছি যেখানে আপনি অনেক ধরনের ডিজাইনার লেখা লিখতে পারবেন ।

আপনি যদি আপনার এন্ড্রয়েড ফোনে লেখার স্টাইল পরিবর্তন করতে চান । তাহলে আপনার অবশ্যই একটি সফটওয়্যার ইন্সটল করতে হবে , আপনারা হয়তো জানেন এন্ড্রয়েড ফোনে প্রায় সকল কাজ সফটওয়্যার এর মাধ্যমে হয়ে থাকে । তাহলে কথা না বাড়িয়ে চলুন আমরা কাজে চলে আসি । এবং সব থেকে নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া থাকবে , সেখান থেকে আপনি ডাউনলোড করতে পারবেন । এবং ইন্সটল করতে পারবেন ।

প্রথমেই সবার নিচ থেকে সফটওয়্যার টি ডাউনলোড এবং ইন্সটল করে নিন । । ডাউনলোড এবং ইন্সটল করা হয়ে গেলে সফটওয়্যার টি ওপেন করুন । আর হ্যাঁ আপনাদের বোঝার সুবিধার্থে পুরো টিউটোরিয়াল জুড়ে রয়েছে স্ক্রিনশট তাহলে নিচের স্ক্রিনশটের দিকে তাকান ।
স্ক্রিনশট ১

লেখাতে স্টাইল দিন
লেখাতে স্টাইল দিন

সফটওয়্যারটি ওপেন করার পর ডান সাইডের দিকে সোয়াইপ করুন ।
স্ক্রিনশট ২

লেখাতে স্টাইল দিন
লেখাতে স্টাইল দিন

তারপর স্টাইলিশ টেক্সট বাবল ওখানে ক্লিক করুন
স্ক্রিনশট ৩

লেখাতে স্টাইল দিন
লেখাতে স্টাইল দিন

তারপর আপনি দেখতে পাবেন যে অনেকগুলো স্টাইলিশ দেখতে পাচ্ছেন সফটওয়্যার এর মাঝখানে আপনি আপনার পছন্দমত স্টাইলিশ সিলেক্ট করে নিন অর্থাৎ ওখানে লাভ আইকনে ক্লিক করে বুকমার্কে সেভ করে রাখুন । তারপর উপরে যেখানে তীর এর মত আইকন এঁকেছি সেখানে ক্লিক করুন ।

তারপর আপনি বাবল সেটিং নামের কিছু সেটিংস পাবেন সেগুলো কে অন করে দিন আমি আপনাদের বোঝার সুবিধার্থে একটি স্ক্রিনশট দিয়ে দিচ্ছি ।
স্ক্রিনশট ৪

লেখাতে স্টাইল দিন
লেখাতে স্টাইল দিন

তারপর ওটাতে এলাও করার পর স্টাইলিশ text এলাও করে দিন । তারপর আপনি এলাও করে দেয়ার পর নিচে টেস্ট নামের একটি অপশন পাবেন সেখানে আপনি লেখালিখি টেস্ট করতে পারেন ।

এখন আপনি চলে যান আপনার মেসেঞ্জার বাজে কোন ভাই আপনি সেখানে যা লিখবেন সেটাই যে ফ্রন্ট দিয়ে সিলেক্ট করবেন সেই প্রাণ দিয়ে আপনি লিখতে পারবেন যদি আমাদের এই পোস্ট আপনাদের কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট এবং শেয়ার করবেন ।

Related Posts