লেখাপড়ার পাশাপাশি ফ্রি টাইম অনলাইনে আয় করার সেরা উপায়

আশা করি আপনে ভাল আছেন। আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি একটি বিশেষ অ্যাপের কথা। যেটার মাধ্যমে আপনারা অনেক টাকা ইনকাম করতে পারেন।একজন ছাত্র থেকে শুরু করে চাকরিজীবী সকলেই এই অ্যাপের কাজ করে টাকা ইনকাম করতে পারবে।সবসময় না নিজের ইচ্ছেমতো। পড়াশোনার পাশাপাশি বা চাকরির পাশাপাশি মাসে বেশি টাকা ইনকাম করতে চাইলে এই অ্যাপে কাজ করতে পারেন। প্রথমেই ১০ ডলার ফ্রি এবং কাজ করে ১৫ ডলার হলেই আপনি বিকাশে টাকা উঠিয়ে নিতে পারবেন।একেবারেই সহজ কাজ।

​কিভাবে অ্যাপটি ওপেন করবেন?

প্রথমে এখান থেকে বা গুগল Play store থেকে ফুড ক্যাস (Food cash app) অ্যাপটি ডাউনলোড করে নিবেন। তারপর গুগল থেকে আপনাকে একটি ভিপিএন ডাউনলোড করতে হবে।আপননাকে সুপার ভিপিএন ডাউনলোড করার পরামর্শ দিতে পারি। তবে আপনার যেই ভিপিএন ভালো লাগে সেটাই ডাইনলোড করবেন।এরপর ভিপিএন টি(ইউ কে),(ইউ এস),(কানাডা) তিনটি দেশের মধ্যে যেকোনো একটি দেশের সাথে কানেক্ট করে নিবেন।

ভিপিএন কানেক্টেড করা হয়ে গেলে আপনি আবার অ্যাপটিতে ফিরে আসবেন।অ্যাপটি ওপেন করে “সাইনআপ ” করবেন।

  • ➤রেজিস্টার করবেনঃ
  • নাম,
  • নাম্বার,
  • ইচ্ছেমতো পাসওয়ার্ড,
  • রেফারেল কোর্ডঃ১৩১৮২০/১২৩৪
  • দেওয়া হলে সাইনআপ এ টাচ করবেন।এখন আপনার রেজিস্ট্রার করা কমপ্লিট। এরপর সাইন ইন করার পেজ আসল
  • আপনার নাম এবং
  • পাসওয়ার্ড দিয়ে লগিং করবেন।

মোটামুটি কাজ শেষ বলা যায়।
এরপর আপনাকে অ্যাপের ভিতরে প্রবেশ করে নিচের দিকে ক্লাম নাউ(Claim Now)অপসানে টাচ করবেন।তাহলেই সঙ্গে সঙ্গে ১০ ডলার ফ্রি পাবেন।
এরপর আপনি তাদের টেলিগ্রাম গ্রপে যুক্ত হবেন।অ্যাপের ভিতরেই টেলিগ্রাম গুপে যুক্ত হওয়ার জন্য অপসান আছে।সেখানে টাচ করলেই আপনাকে তাদের টেলিগ্রাম গ্রপে নিয়ে যাবে।তারপরেই জয়েন(join)বাটনে টাচ করলেই তাদের গ্রুপে যুক্ত হয়ে যাবেন।

​কিভাবে অ্যাপটিতে কাজ করবেনঃ~

অ্যাপটিতে প্রবেশ করার পর দুইটি ধাপে কাজ করতে পারবেন।উপরেই কলাম বরাবর তিনটি অপসান কাজ করার।প্রথমটি বোনাস পয়েন্ট দিনে একবার।২য়টি ম্যাথকুইজ এবং ৩য়টি স্পেন।যে দুইটি ধাপে কাজ করতে পারবেন।অ্যাপটির ভিতরের ফটোঃ

Food cash অ্যাপের মাধ্যমে অনলাইনে আয়

১মটি ধাপটি হলোঃ

ম্যাথকুইজ।এখানে ১৫টি কাজ দেওয়া হবে। প্রতিটি কাজের মূল্য ৪০ পয়েন্ট করে।আপনাকে শুধু সংখ্যা যোগ করতে হবে। বিষয়টি এইরকম যেঃ১৫+২০=৩৫।এইভাবে ১৪টি যোগ করা শেষ হলে ১৫টির বেলাই আপনার সামনে একটি এ্যাড আসবে,সেটাই টাচ করবেন।এ্যাডে ২০ সেকেন্ড থাকবেন তাহলেই হবে।তারপর ০.২ডলার বোনাস পয়েন্ট থাকবে। বোনাস পয়েন্টে টাচ করলেই একটি এ্যাড আসবে । বোনাস পয়েন্ট পাওয়ার জন্য আপনাকে ২ মিনিট ভিজিট করতে হবে এ্যাডে।

২য় ধাপটি হলোঃ

স্পেন করা।প্রতিটি স্পেনে আপনাকে পয়েন্ট দিবে।এখানেও উপরের মতোই ১৪টি কাজ করা শেষ হলে ১৫টির বেলাই একটি এ্যাডে টাচ করে ২০সেকেন্ড ভিজিট করবেন।তারপর ০.২ডলার বোনাস পাওয়ার জন্য আপনাকে পরের আরেকটি এ্যাডে ২ মিনিট ভিজিট করবেন।তাহলেই এখনকার মতো কাজ শেষ।উপরের দুইটি ধাপে কাজ শেষ করলে আপনি ৭০০-৮০০পয়েন্ট পাবেন।আরো তিনটি অপসান আছে কাজ করার জন্য কিন্তু সেগুলো বন্ধ রেখেছে কোম্পানি।

কাজ করার সময়ঃ~

আপনে দিন-রাত মিলে ১২ বার এই কাজটি করতে পারেন।২ঘন্টা পরপর এই অ্যাপে কাজ করতে পারেন।

​অ্যাপটির পয়েন্ট হিসাবঃ~

প্রতি ১হাজার পয়েন্টে ০.৫ডলার করে কোম্পানি আপনাকে দিবে।নিচে উইথড্র করার অপসান আছে সেখানে টাচ করলেই আপনার সামনে পেমেন্ট ম্যাথড লেখাটির পেজ আসবে।প্রথমে কার মাধ্যমে টাকা উঠাবেন সেই অপসানে টাচ করবেন।তারপর বিকাশ বা পিটিএম নাম্বার দিবেন।নিচে কত ডলার উঠাবেন সেইটা দিবেন।তারপর সাবমিট করলেই একদিনের মধ্যে টাকা পেয়ে যাবেন।

বিশ্বাসযোগ্য অ্যাপ।তবে ধৈর্য ধরে কাজ করতে হবে।আপনাকে ১০ডলার ফ্রি দিবে,সাথে ৫ ডলার কাজ করেই,মোট ১৫ডলার হলেই বিকাশে টাকা উঠিয়ে নিতে পারবেন।

আপনে বিকাশে,পেইপেল,পিটিএম এর মাধ্যমে ডলার থেকে সরাসরি টাকায় নিতে পারবেন।

আপনে রেফারকোড দিয়ে বন্ধুদের ইনভাইট করতে পারবেন।মোট ৯টি অপসান আছে।আপনার পয়েন্টের কাজ হবে উপরের ৩টিতে আর নিচে টেলিগ্রাম, পেমেন্ট ম্যাথড আর ইনভাইট ফেন্ড।মাঝখানের অপসানের কোনো কাজ নেই।

অ্যাপটির লিংকঃhttps://play.google.com/store/apps/details?id=com.foodcashofficial.foodcash

পরীশেষেঃ~

এই অ্যাপে কাজ করে আপনে কোনভাবেই ঠকবেন না।অ্যাপটি ওপেন করার পর তাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হলেই অনেকেই বিকাশের মাধ্যমে পেমেন্ট নিয়েছে সেটা দেখতে পাবেন। আমাদের এই পোস্টি পড়ার জন্য ধন্যবাদ আপনাকে। আশাকরি আপনে এই অ্যাপে কাজ করে অনেক টাকা উপার্জন করতে পারবেন।

Related Posts

12 Comments

  1. আপনারা যারা নতুন অনলাইনে এসেছেন এবং যারা মোটামুটি অনলাইন মোটামুটি জানেন তাদের জন্য আমার ১৫ জন মিলে একটা টিম তৈরি করে একটা সাইট তৈরি করেছি আপনারা সেখানে সব রকম টিউটোরিয়াল আর্টিকেল পোস্ট পেয়ে যাবেন নিচের লিংকে যান ↓

    আমাদের সাইটের লিংক নিচে ↓
    https://www.expertbd.gq/

    অনলাইন ইনকাম ব্লগ সাইট থেকে জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    পিটিসি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/realme-5i-4gb64gb-price-in-bangladesh.html

    জিপিটি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    wapkiz সাইট দিয়ে ব্লগ সাইট তৈরি করা জনতে লিংক নিচে↓
    http://www.hilplife360.gq/

    টুইটার থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    Freedom থেকে ফ্রী ডোমেইন নেয়ার নিয়ম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/freenom-poblome-for-freenom-free-domain.html

    আপনারা আমাদের ইউটিউব চেনেলটি নিচে লিংকে গিয়ে সাবস্ক্রাইব করে রাখুন আমরা যখোন ভিডিও আপলোড করা সুরু করবো তখোন আপনি পয়ে যাবেন নিচে লিংক ↓
    https://youtube.com/channel/UCuhS8Xd4fc5SZzq3hQwfzrg

    আপনি আরো জানতে আমদের সাইটে গেলে বুঝতে পারবেন ৫০টি বেশি টপিক ১হজার আর্টিকেল প্রকাশ করা আছে…

মন্তব্য করুন